গানের কভার || ঘুম || ১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



সবাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের পোস্ট। আজ আপনাদের সাথে শেয়ার করবো আমার করা একটি গানের কভার। আশা করি সাথেই থাকবেন।।



আজ রাতে কোনো রূপকথা নেই

গান খুব একটা ভালো পারিনা আমি। তবুও মাঝে মধ্যে টুকটাক চেস্টা করি। আমার নিঃশ্বাস ছোট। এক টানে গাইতে পারিনা আরকি। আমি এর আগেও গান কভার করেছি। আমার গানের গলা একদমই ভালোনা আমি জানি। তবুও কমিউনিটিতে যারা গান করেন তাদের থেকে অনুপ্রেরণা পাই আরকি। সে থেকেই গুন গুন করি। মাঝে মধ্যে হ্যাং আউট এ ও আমার মোটা গলার গান শুনতে পান হয়তো। আমি জানি খুব বেশি একটা। তাও চেস্টা করতে করতে একদিন সুন্দর হবে আশা করি। আজ যে গানটি কভার করবো সেটির নাম ঘুম । এটি আমার পছন্দের একটি গান। খুব ভালো লাগে এই গান টা। তবে আসল গায়ক থেকে একটা মেয়ের কভার অনেক ভালো লাগে। সেই থেকে অনুপ্রাণিত হয়ে কভার টি করা।


গানটির তথ্য
  • গানঃ ঘুম
  • লিরিক্সঃ মুন্তাসির রাকিব
  • গায়কঃ মুন্তাসির রাকিব

আমার গান -






গানের লিরিক্স


খোলা চোখখানা করো বন্ধ
বাতাসের ঠাণ্ডা গন্ধ
বয়ে বেড়ায় ঘরেরও বাহিরে
আসো ছোট্ট একটা গান করি
যাতে ঘুম পাড়ানি মাসি এসে পাশে বসে
হাতখানা দিবে কপাল ভরে
ভয় নেই, আছি আমি পাশে
হাতখানা ধরে আছি হেসে
কোলেতে আমার মাথা তোমার
অন্ধকার রাত, নিশ্চুপ সব
জোনাকির দল আজও জেগে আছে
তারা হয়তো অপেক্ষায় তোমার ঘুমের
হাতে রেখে হাত দেখে ঘড়ি
বসে অপেক্ষা করি
কবে হবে কাল, ফুটবে সকাল
আয়, ঘুম চুম্বন দে তার সারা কপালে
যাতে ঘুম আসে সব নিশ্চুপ হয়ে যায়
আয়, চাঁদমামা কাছে আয়
যাতে অন্ধকার না হয়
আলোমাখা কপালেতে টিপ টা দে
যাতে কিছু আলোকিত হয়
সে যাতে ভয় না পায়
পরি আয়, তার দুই হাত ধরে
নিয়ে যা স্বপ্নের খেলাঘরে
যেথা মিলবে তার সুখের ঠিকানায়
তারাদল ছুটে আয় এইখানে
তার ঘুমখানা যাতে না ভাঙে তাই
নিয়ে যা তাকে স্বর্গের বিছানায়
যদি দেখো সেথা আমায়
বসে গান তোমায় শোনাই
তুমি মিষ্টি এক চুমু খেয়ো মোর গালে
অন্ধকার রাত, নিশ্চুপ সব
জোনাকির দল আজো জেগে আছে
তারা হয়তো অপেক্ষায় তোমার ঘুমের
হাতে রেখে হাত দেখে ঘড়ি
বসে অপেক্ষা করি
কবে হবে কাল, ফুটবে সকাল
আয়, ঘুম চুম্বন দে তার সারা কপালে
যাতে ঘুম আসে সব নিশ্চুপ হয়ে যায়
আয়, চাঁদমামা কাছে আয়
যাতে অন্ধকার না হয়
আলোমাখা কপালেতে টিপ টা দে
যাতে কিছু আলোকিত হয়
লিরিক্স সোর্স



তো এই ছিলো আজকের পোস্ট এ। আশা করি ভালো লেগেছে। কমেন্ট করে জানাতে ভুলবেন না। শুভকামনা রইলো সবার জন্য।


░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

New Project.gif

⋆ 🎀 𝒞😍𝓃𝓃𝑒𝒸𝓉 𝑀𝑒 🏵𝓃 🎀 ⋆
Discord | Twitter | Facebook
Steemit |Instagram | Youtube |
Sort:  
 2 years ago 

খুবই চমৎকার একটি গান কভার করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার কন্ঠে গান শুনে খুবই ভালো লাগলো। পরবর্তীতে এরকম সুন্দর গান আপনার থেকে আশা করব শুভকামনা রইল।

 2 years ago 

গান আমি তেমন ভালো পারিনা ভাই। তবে মাঝে মধ্যে চেস্টা করি একটু আকটু গান গাওয়ার।

 2 years ago 

ভাইয়া আজ আমি আপনার গলার প্রথম গান শুনলাম। আমার কাছে অনেক ভালো লেগেছে। সত্যি আপনি অনেক সুন্দর গান গাইতে পারেন। চমৎকার লাগলো ভাইয়া আপনার গলার গানটি।

 2 years ago 

হেহে। আমি এর আগেও গান করেছি কয়েকবার আপু। হ্যাং আউট এ ও গান করেছিলাম কয়েকবার।

 2 years ago 

ভাইয়া আপনার গান শুনে অনেক ভালো লাগলো। আপনি অনেক সুন্দর ভাবে আপনার এই গানটি আমাদের মাঝে উপহার দিয়েছেন। খুব সুন্দর ভাবে এই গান উপহার দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া। সেই সাথে আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আমি জানিনা আমার গান সুন্দর হয় কিনা ভাই। তবে আমার চেস্টা থাকে সুন্দর করার আরকি।

 2 years ago 

ভাই আপনি খুব সুন্দর একটি গান আমাদের মাঝে কভার করেছেন। আপনার গানটি আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনার গানের গলা সত্যিই অসাধারণ। খালি গলায় আপনি খুব সুন্দর একটি গান করেছেন। আপনাকে ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

এই গানটি আমার কাছেও খুব ভালো লাগে। ব্যাক্তিগত ভাবে প্রায়ই আমি গানটি শুনি।

 2 years ago 

অনেকদিন পরে গান কভার করেছেন দেখতে পাচ্ছি। অনেক সুন্দর ভাবে গানটি কভার করেছেন এবং আশা করি এই ভাবে আরো গান আমাদের উপহার দিবেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

জ্বি ভাই। মাঝে মধ্যে একটু আকটু চেস্টা করি। জানি সুন্দর হয়না তাও একটু চেস্টা আরকি।

 2 years ago 

অনেক সুন্দর হয়েছে ভাই আশা করি আরো এরকম গান আপনার কাছ থেকে দেখতে পাবো ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

জ্বি ভাইয়া। অবশ্যই সামনে আরো চেস্টা করবো। দোয়া করবেন।

 2 years ago 

খুব সুন্দর একটি গান কভার করেছেন। আপনি আপনার কন্ঠে এই গানটি অনেক মানিয়েছে। পুরোটির গান অনেক বড় তবে শুনতে বেশ ভালই লেগেছে। আপনাকে অনেক ধন্যবাদ আমাদের মাঝে এত সুন্দর একটি গান কভার করে শুনানোর জন্য।

 2 years ago 

আসলে গানটি অনেক সুন্দর। আমার কন্ঠে কেমন হয়েছে জানিনা। তবে আমি ভালো মতই গাওয়ার চেস্টা করেছি আরকি।

 2 years ago 

আপনার কন্ঠে গান এই প্রথম শুনলাম মনে হচ্ছে। এর আগে কখনো শুনেছি বলে মনে হয় না। খুব সুন্দরভাবে সম্পূর্ণ গানটি কভার করেছেন। আমার কাছে তো দারুন লেগেছে। আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

এর আগেও অন্য গান গেয়েছিলাম। হ্যাং আউট এ ও গান শুনিয়েছি। ভুলে গেছেন হয়তো আপু।

 2 years ago 

সকলের পছন্দের একটি গান কভার করেছে বন্ধু শুভকামনা রইল তোমার জন্য, গানের লাইনগুলো সত্যিই খুব অসাধারণ এবং তোমার কন্ঠে বেশ ভালই মানিয়েছে।

 2 years ago 

ধন্যবাদ বন্ধু। আসলে এই গান আমার খুবই ভালো লাগে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68859.42
ETH 2732.07
USDT 1.00
SBD 2.73