বন্ধুর নতুন ফোন কেনা || ছোট খাটো মিট আপ

in আমার বাংলা ব্লগ2 years ago

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



সবাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের এই পোস্ট। আজ আপনাদের সাথে শেয়ার করবো বন্ধুর নতুন ফোন কেনার গল্প। তো কথা না বাড়িয়ে চলুন শুরু করি।



IMG_20220613_135328.jpg

আমি ও আমার বন্ধু মিজান।
https://w3w.co/rejoin.living.classmate


বন্ধুর নতুন ফোন

আমার বন্ধু মিজান এর ফোন টা অনেক দিন ধরেই প্রায় যায় যায় অবস্থা। এভাবে যে কিভাবে চালায় বুঝিনা আমি। তবে বেচারা অনেক দিন থেকেই চেস্টা করছিলো নতুন ফোন কেনার। কিন্তু টাকায় কুলাতে পারছিলোনা। তো কিছু দিন আগে ও ওর মামার দোকানে চাকরী নেয় একটা। সেখানে ধীরে ধীরে ওর স্যালারি থেকে টাকা জমাতে শুরু করে। তারপর সিদ্ধান্ত নেয় যে এবার একটা ফোন কিনেই ফেলবে। আগের ফোনের যা অবস্থা কি বলবো আর। আমি হলে বলতাম ওই ফোন না চালানোর চেয়ে ফোন ছাড়া থাকাই ভালো। তাও ও কিভাবে চালাতো ও ই ভালো জানে। আমাকে অনেকদিন ধরেই বলতেছিলো দোস্ত একটা ফোন দেখ বাজেট এর মধ্যে। জিজ্ঞেস করলাম কেমন বাজেট ও জানালো যে ২০ হাজার টাকার মধ্যে। আমি বললাম আচ্ছা দেখবোনে। আমি তো আর দেখলাম না। ওরে ঘুরাতে থাকলাম। আমার কথা যেদিন টাকা আনবে সেদিন একবারে গিয়ে ফোন কিনে নিয়ে আসবো। কিসের এতো দেখা দেখি।

মাঝে আমাকে অনেকবার জ্বালাইছে ফোন দেখার জন্য। আমিও ঘুরিয়েছি শুধু। তো একদিন ঠিক করলো কবে কিনবে। সবাই মিলেই ঠিক করলো। সবাই বলতে আমি, আমান, আলি ও মিজান। আমরা ডিপ্লোমা লাইফ এ খুবই ক্লোজ ছিলাম। যেটা এখনো বজায় আছে। এমনকি এখানে মিজান বাদে আমরা একই ভার্সিটিতে ভর্তিও হয়েছি। ভাবলাম দেখা হবে সবার সাথে। তাই তারিখ ঠিক করা হলো একটা। আমার কথা ছিলো আমি পড়াতে যাবো। তারপর পড়ানো শেষ হলে সেখান থেকে ওদের সাথে যুক্ত হবো। ফোন কেনার কথা যমুনা ফিউচার পার্ক থেকে। যা আমার এইদিক থেকে বেশ কাছেই । ২-৪ কিলো হবে হয়তো।

IMG_20220613_135249.jpg

IMG_20220613_135456.jpg

যমুনা ফিউচার পার্ক এর ভিতর।
https://w3w.co/hidden.outline.converter


ফোন কেনার দিন মিজান একটু আগেই এসে পরে। তারপর আমাকে কল দেয় তারাতারি যাওয়ার জন্য। আমি তখন পড়াচ্ছিলাম। পরে আমাকে কোণ আইস্ক্রিম খাওয়ানোর লোভ দেখালো। আমি আমার ছাত্রকে ছুটি দিয়ে চলে গেলাম। হাহাহা কোণ আইস্ক্রিম বলে কথা 😂😂😂। তো যাই হোক গিয়ে ওকে কল দিলাম। ও বললো অন্য গেট এ চলে গেছে। যামুনা ফিউচার পার্ক এর সামনে ভেলপুরি আবার সেই লাগে। তাই দুই প্লেট মেরে দিলাম একাই। তারপর মিজান চলে আসলো। ওরেও ১ প্লেট খাওয়ালাম। তারপর জোড় জবস্তি করে আইস্ক্রিম কেনালাম। তা খেতে খেতেই ভিতরে চলে গেলাম। আমার তো আবার ছবি তোলার অনেক শখ। আমি ছোট খাটো ক্লিক করতে থাকলাম। কারণ ছবি তুলতে সেই লাগে আমার কাছে।


IMG_20220613_135607.jpg

উপরে যেয়ে নিজের একটা সেলফি নিয়ে নিলাম।
https://w3w.co/rejoin.living.classmate


আলি আর আমান তখনো রাস্তায়। ওরা আসতেছিলো বাসে করে। আমি আর মিজান একটু ঘোরাঘুরি করলাম ভিতরে। তারপর এক যায়গায় গিয়ে বসে পরলাম। আজ তেমন ভিড় ছিলোনা। অনেক্ষন অপেক্ষার পর আলি আর আমান এর কল আসলো। তারপর ওদের জন্য এগোলাম লিফট এর দিকে। কারণ ওদের বলেছিলাম ঢুকেই যে লিফট আছে সেটায় করে ৫ তালায় চলে আসতে। ওরাও কথা মতো তাই করলো।


IMG_20220613_143149.jpg

লিফট এর একদম সামনে ছিলাম। ওরা উপরে উঠতেছিলো।
https://w3w.co/rejoin.living.classmate


ওরা আসার পর চলে গেলাম ফোনের দোকানে। প্রথমেই গেলাম রিয়ালমির শো রুম এ। সেখানে যেয়েই একটা ফোন পছন্দ হয়ে গেলো বাজেট এর মধ্যেই। তাও ভাবলাম যে একটু ঘুরে দেখতে হয়। তারপর গেলাম স্যামসাং এর শো রুম এ। তবে পছন্দ রিয়ালমিই ছিলো। ওখানে দেখে তেমন পছন্দ হলোনা। তাই আবার ফেরত আসলাম রিয়ালমির দোকানে। সেখান থেকে কিনে ফেললাম আমাদের পছন্দের ফোন। আমি ফোন চেক করলাম দেখলাম সব কিছু ঠিক ঠাক আছে। তারপর মিজান পে করে দিলো।


IMG_20220613_150643.jpg

IMG_20220613_151651.jpg

বন্ধুর নতুন ফোন।
https://w3w.co/rejoin.living.classmate


ফোনের টাকা পে করার পর ও আমি কিছুক্ষন ডিসপ্লে চেক করে নিলাম। কারণ সমস্যা থাকতেই পারে। যেহেতু ইলেক্ট্রনিকস ডিভাইস। ওনারা একটা ব্লুটুথ স্পিকার গিফট হিসাবে দিলো। মিজান তো আরো খুশি। যদিও আমি আমান আর আলি ৩ জনই চেয়েছিলাম ওই স্পিকার টা। কিন্তু ও শেষে কেউ যেনো কষ্ট না পাই তাই ও বললো ওর মাকে দিবে। ওয়াজ শুনবে তাই। পরে আমরা সেখান থেকে বের হয়ে চলে গেলাম। মাঝে মিজান ফোন দিয়ে ছবি তুলতেছিলো অনেক।


IMG_20220613_153130.jpg

ফোন কেনা শেষে আমরা সবাই।
https://w3w.co/rejoin.living.classmate


তারপর আমরা সবাই সেখান থেকে বের হয়ে নিচে চলে গেলাম। মিজান এর এবার ট্রিট দেওয়ার পালা। আজ আর সে কথা লিখছিনা। ট্রিট এর জন্য আলাদা একটা পোস্ট লিখবো। তত দিন সবাই ভালো থাকবেন।


░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

New Project.gif

⋆ 🎀 𝒞😍𝓃𝓃𝑒𝒸𝓉 𝑀𝑒 🏵𝓃 🎀 ⋆
Discord | Twitter | Facebook
Steemit |Instagram | Youtube |
Sort:  
 2 years ago 

আমার কাছে রিয়েলমি ফোন গুলো ভালো লাগে। আপনার বন্ধু সেলারি টাকা জমিয়ে জমিয়ে মোবাইল কেনার জন্য রেখেছিল শুনে ভালো লাগলো। তাছাড়া আপনি ঠিকই বলেছেন দেখাদেখি না করে একদম টাকা নিয়ে গিয়ে কেনা ফেলাই ভালো। আর ভেলপুরি খেয়েছেন শুনে অনেক ভালো লাগলো। নিশ্চয়ই ফোনটা অনেক পছন্দ হয়েছিল আপনাদের।

 2 years ago 

হ্যা আপু। দেখা দেখি করা টা প্যারা লাগে। যাবো কিনবো চলে আসবো। কিসের আগের থেকে দেখতে হবে।

UHIVE Metaverse Adoption Airdrop is Live

Yesterday we announced our partnership airdrop for steemit & hive users
uhive-1.png

All the users are eligible for whitelist.
Every user who get whitelist will get 30000 HVE2 Tokens (Value at last $40)
CLICK HERE TO WHITELIST YOUR PLACE NOW

 2 years ago 

আপনার বন্ধুর নিজের টাকায় ফোন কিনেছে আজ। তার মনের যে অনুভূতি তা আসলে ভাসায় প্রকাশ করার না। বন্ধুর ফোন কিনে দেওয়ার জন্য যমুনা ফিউচার পার্কে গিয়েছেন দেখতে পেলাম। রিয়েলমির ফোন বেশ ভাল। বাজেটের মধ্যে কিনে নিয়েছেন ভাল হয়েছে। ব্লগ পড়ে ভাল লাগল। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

হুম নিজের টাকায় ফোন কেনার অনুভূতি সব থেকে সেরা ভাই। সব সময় সেই লাগে।

 2 years ago 

ফোন কেনার মজার অনুভতি আমার কাছে অনেক ভালো লাগলো।সবচেয়ে মজার বিষয় হলো ব্লুটুথ স্পিকার টি তিন বন্ধু চেয়ে ছিলেন।কিন্তু মিজান ভাই একজন সুকৌশলী মানুষ আমার কাছে মনে হয়েছে।তাই তিনি কৌশল করে তার মা ওয়াজ শুনবেন বলে বিষয়টিকে এড়িয়ে গেলেন।এরপর নতুন ফোনে ছবি তোলার আনন্দটাই অন্যরকম।শুভকামনা সবার জন্য♥♥

 2 years ago 

আসলে এখানে আমাদের ৩ জন এর একজন কে দিলে দেখা যেতো বাকি দুইজন এর মন খারাপ। তাই বুদ্ধি করে তার মাকে দিয়ে দিয়েছে। যদিও আমি তারপরও ওরে বলছি আর শুধু বলি কোথাও যাইতে।

 2 years ago 

বাহ কোন আইসক্রিম এর জন্য স্টুডেন্টকে না পড়িয়ে বন্ধুর সাথে দেখা করতে চলে গিয়েছেন 😅 আসলে মোবাইল আমাদের এখন খুবই প্রয়োজন একটি জিনিস, ছেলেটি কষ্ট করে টাকা জমিয়ে মোবাইল কিনেছে খুবই ভালো লাগলো নিজের টাকায় সে মোবাইল কিনতে পেরেছেন।

 2 years ago 

হ দোস্ত। এই গরমে আইস্ক্রিম সেই লাগে আমার কাছে।

নিজের টাকায় কিছু কেনার মধ্যে তৃপ্তি অনুভব হয়। হালাল পরিশ্রম এর মূল্য পাওয়ার এক আনন্দ বলে বোঝানো দায়। এভাবে কোণ আইস্ক্রিম এর লোভে ছাত্রকে না পড়িয়ে এসে পড়লে তো পরে আপনি সেলারি পাবেন না। হাহা

 2 years ago 

হুম ভাইয়া। হালাল আয় করতে পারলে অনেক ভালো লাগে।

 2 years ago (edited)

ফোন কিনার আগে আপনি আমার কাছে জানতে পারতেন। এর চেয়ে আরো ভালো দামের সেট এর সন্ধান করে দিতাম। তবে কি আর করার কিনে যখন ফেলেছেন।

 2 years ago 

এই বাজের এর চেয়ে বেটার ফোন আছে কি? একটু মডেল টা বলেন চাই। যদিও কেনা হয়ে গেছে। তবে মডেল টা বললে আইডিয়া নিতে পারতাম।

 2 years ago 

আপনি বন্ধুর জন্য চমৎকার ফোন কিনেছেন দেখে খুব ভালো লাগলো। আমিও একটি রিয়েল মি মোবাইল ব্যবহার করেছি অনেক দিন ভালো সার্ভিস দিয়েছে। আসলে যে কোন পছন্দের জিনিস কেনা অনুভূতি খুবই অন্য রকম হয়ে থাকে। এত চমৎকার অনুভূতি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

হুম ভাই। রিয়েলমি ভালো সার্ভিস দেয়। তাই এটাই কিনার সিদ্ধান্ত নেয়।

 2 years ago 

কোণ আইক্রিম খাওয়ার লোভে , তারাতারি ছাত্র ছুটি দিয়ে চলে গেলেন বন্ধুর ফোণ কিনতে, বাহ আপনি তো দেখি আইক্রিম প্রিয় মানুষ। যাই হোক আপনার বন্ধুর ফোণ কেনা আর সেই সাথের আপনার ক্লিক করা ছবি গুলো সাথে ঘটে যাওয়া সময়ের কথা গুলো শেয়ার করেছেন যা আমার কাছে ভালোই লেগেছে পড়ে।

 2 years ago 

হ্যা ভাই। ভাবলাম এই গরমে পছন্দের কোণ আইস্ক্রিম পেলে আর কি লাগে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60497.39
ETH 2637.52
USDT 1.00
SBD 2.56