ফোনের জন্য হেডফোন ডঙ্গল কিনতে যমুনা ফিউচার পার্কে ‍!!!

in আমার বাংলা ব্লগlast year

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



Collage_2023-07-27_17_55_59_copy_1600x1067.jpg

পিক কলেজ এপ থেকে বানানো।

কি অবস্থা সবার। আশা করি আপনারা সবাই জোশ মুড এ আছেন। আমিও আছি চমৎকার। তবে ক্লাস আর অফিস এর চাপে মাঝে মাঝে চ্যাপ্টা হয়ে যাই আরকি। তবুও ভালোই আছি বলবো। যাক আজ আপনাদের সাথে শেয়ার করবো আমার ফোনের জন্য টাইপ সি ডঙ্গল কিনতে যমুনা ফিউচার পার্ক এ যাওয়ার অনুভূতি। একাই গিয়েছিলাম তাই ভালোই লেগেছিলো। তো আর কথা না বলে চলুন মূল পোস্ট এ চলে যাই।

IMG_20230721_181601.jpg

IMG_20230721_175427.jpg

দিনটা ছিলো শুক্রবার। আর গত শুক্রবার আমার ক্লাস ছিলোনা। ছিলোনা বলতে ভুল হবে। ক্লাস ছিলোই। তবে আমরা সিস্টেম এ বন্ধ করিয়েছি। বৃহস্পতিবার রাতে আমাদের সি আর জানালো যে একটা ক্লাসের স্যার এর ডেঙ্গু হয়েছে। ফলে তিনি আসবেন না। এখন বাকি দুই ক্লাস করবো কিনা জিজ্ঞেস করেছিলো। এই সুযোগে সবাই মিলে ক্লাসই অফ নিয়েছিলাম। যাই হোক। তো সেদিন ভালোই ঘুমিয়েছি। ইদানিং পাবজি খেলা শুরু করেছি। তবে হেড ফোন এর জন্য ঠিক মতন খেলতে পারিনা। সমস্যা হচ্ছে আমার হেডফোন এর আলাদা কোনো পোর্ট নাই। অর্থাৎ টাইপ সি চার্জিং পোর্ট দিয়েই কনভার্টার ইউজ করে হেডফোন চালাতে হয়। এটা প্যারা দায়ক অনেক। ডঙ্গল কিনে ব্যবহার করতাম আমি সব সময়। কিন্তু কয়দিন আগে আমার ডঙ্গলটা অক্কা পায়। অর্থাৎ নষ্ট হয়ে যায় আরকি। আমি ৩৫০ টাকা দিয়ে একটা টাইপ সি হেডফোন কিনেছিলাম। কিন্তু সেটা দিয়ে মজা পাচ্ছিলাম না। কারণ আমার আগের হেডফোনটা ছিলো ৮০০ টাকার। সাউন্ড কোয়ালিটি আকাশ পাতাল তফাত। মাঝে খেল্লাম ব্লুতুথ হেডফোন দিয়ে। তবে তাতে ফোন অনেক হিট হইতো। তাই ভাবলাম না এবার আমার ডঙ্গল কিনে আনতেই হবে। কিন্তু অফিস এর জন্য তেমন সুযোগ ও পাচ্ছিলাম না। যখন অফিস যাই তখনো মার্কেট বন্ধ থাকে। আবার যখন বাসায় ফিরি তখনো বন্ধ থাকে। যাই হোক তাই শুক্রবার বিকেলে যেয়ে নিয়ে আসবো ঠিক করলাম। যে ভাবা সেই কাজ। বিকেলের দিকে প্রস্তুত হয়ে গেলাম।

IMG_20230721_175548.jpg

IMG_20230721_175817.jpg

IMG_20230721_175918.jpg

যাবো যমুনা ফিউচার পার্ক এ। কারণ একমাত্র ভালো ডঙ্গল সেখানের এক দোকানেই খুজে পেয়েছি আমি। প্রায় ২ বছর আগে একবার কিনেছিলাম। তো আমি রউনা দিলাম বাসে করে। বাস থেকে নেমেই দেখি অনেক ভির। বাইরে থেকে লাইন ধরে ধরে ভিতরে গেলাম। ভিতরে যেয়ে রীতিমত অবাক আমি। কিরে ভাই। এতো মানুষ কেন। ওহ পরে মনে পরলো। এতো মানুষ এর কারণ। সেদিন তো ছিলো শুক্রবার। আর শুক্রবার তো ভির হবেই স্বাভাবিক। যাই হোক। যে দোকানে যাবো সে দোকানের কার্ড ছিলো আমার কাছে। তাই ওয়ালেট বেড় করে খুজা শুরু করলাম। কিন্তু কার্ড আর পেলাম না। পরে মনে পরলো। গত বছর যে আমার বাসায় চুরি হয়েছিলো তখন আমার ওয়ালেট ও চোরে নিয়েছিলো সাথে করে। কার্ড সেটাতেই ছিলো। যাক কি আর করা এবার এতো বড় যমুনায় খুজে বেড় করতে হবে। সোজা চলে গেলাম লেভেল ৪ এ । যেখানে ফোন ও এক্সোসরিজ এর দোকান। উঠেই আমি বাম দিকে চলে গেলাম। যতদুর মনে পরে দোকানটা সেদিকেই। তো এক গলি করে করে ৩ টা গলি হেঁটে বেড়ালাম। কিন্তু দোকান পাওয়ার নাম গন্ধ নাই। কিন্তু মনে হচ্ছিলো এইদিকেই হবে। যতদুর মনে পরে । সেই ২ বছর আগে নিয়েছিলাম বলতে গেলে। যাক এবার আরো এক গলি পার হয়ে পেয়েই গেলাম সেই দোকানটি।

IMG_20230721_181225.jpg

IMG_20230721_181518.jpg

দোকান পাওয়ার পর অনেক খুশি খুশি লাগছিলো। তখন দেখলাম ভিতরে দুই পিছ ডঙ্গল আছে। জিজ্ঞেস করার পর দাম জানালো। ৩৫০ টাকায় রাজি হলো আরকি। এর আগেও এই দামেই নিয়েছিলাম। আর এই ডঙ্গল এর কোয়ালিটি ভালোই। তো আমি হেডফোন দিয়ে চেক করে নিলাম। দেখলাম দুইটা ভালোই কাজ করে। আমার মেইন দরকার ছিলো স্টেরিও সাউন্ড কাজ করে কিনা। এটা গেম এর ভিতর এনিমি খুজে পেতে ভালো কাজে দেয়। সহজেই বুঝা যায় এনিমি কোন পাশ থেকে আসতেছে। যাক দেখলাম সবই ঠিক আছে। তখন আমি ভাবলাম আরেকটা কিনে নিয়ে যাই এক্সট্রা। তখন আরেকটাও দিতে বললাম। তারপর সেটাও চেক করে দেখে নিলাম। সব কিছুই ঠিক থাক দেখে টাকা দিয়ে দিলাম। আমার ৭০০ টাকা শেষ 😪😪😪। কি আর করা। যাক এরপর একটু উপরের দিকে ঘুরে আবার বাসায় চলে আসলাম। এভাবেই আমার ডঙ্গল কেনা হয়ে গেলো।

IMG_20230721_181641.jpg

IMG_20230721_181627.jpg



░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

break .png

Purple Yellow Black Neon SciFi YouTube Banner (800 × 260 px) (800 × 250 px).gif

break .png

আমি রাজু আহমেদ। আমি একজন ডিপ্লোমা ইন মেকানিক্যাল ইঞ্জিনিয়ার। বি.এস.সি ইঞ্জিনিয়ারিং পড়ছি সোনারগাঁও ইউনিভার্সিটি থেকে। আমি বাঙ্গালী তাই বাংলা ভাষায় লিখতে ও পড়তে পছন্দ করি। ফোন দিয়ে ছোটখাট ছবি তোলাই আমার সখ। এছাড়াও ঘুরতে অনেক ভালো লাগে।

break .png

Banner.png

break .png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

ভাইয়া টাইপ সি চার্জিং পোর্ট দিয়েই কনভার্টার ইউজ করে হেডফোন চালান ছোটখাটো ইন্জিনিয়ার আপনি,হি হি হি। আমি তো গেইম খেলি না তাই তেমন অভিজ্ঞতা নেই। ডঙ্গল দিয়ে গেইমের মধ্যে এনিমি খুজে বের করা যায় সেটা আজকে প্রথম শুনলাম। গেইমের জন্য ৭০০ টাকা খরচ করে দিলেন। যাক এনজয় করেন। ধন্যবাদ ভাইয়া।

 last year 

আসলে আমার ফোনের সিস্টেমই এটা। এখন বেশির ভাগ ফোনেই হেডফোন পোর্ট দেয়না আলাদা। এনিমি মূলত সাউন্ড শুনে বুঝতে পারি। ডঙ্গল ভালো হলে সাউন্ড ভালো মতন বুঝা যায়। যদিও পুরোটা নির্ভর করে হেডফোন এর কোয়ালিটির উপর। শুধু যে গেম তা কিন্তু নয় । আমার হেডফোন চালাতে এমনিও লাগতো। আর যেহেতু নষ্ট হয় এটা বার বার তাই ভাবলাম একবারেই কিনে নেই।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56784.71
ETH 2392.67
USDT 1.00
SBD 2.27