আত্মীয় স্বজনের সাথে একটু ঘুরাঘুরি || ১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago
হেলো বন্ধুরা কি খবর সবার। কেমন আছেন। আশা করি সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি। আবারো আপনাদের স্বাগতম আমার নতুন একটি পোস্ট এ। আশা করি সবার ভালো লাগবে। যদিও এই পোস্ট অনেক দিন আগের।

IMG_20211213_174135.jpg

আমি, আমার খালামনি আর খালাতো ভাই।
https://w3w.co/caveman.siblings.finishers


ঘুরতে যাওয়ার প্ল্যান

আপনারা জানেন যে কিছুদিন আগে আমি আর আমার আত্নীয় স্বজন রা মিলে মেলায় গেলেও আমি আর আমার কাজিন মেলায় না গিয়ে চাঁদপুর এর ত্রি-নদীর মোহনায় ঘুরতে যাই। সেদিন বাড়ি যাওয়ার পর আমার খালামনি আর মামি আমাদের জ্বালানের জন্য বলতে থাকে মেলায় না গিয়ে ভুল করছি। আমি বললাম কেনো? ওনারা বল্লো মেলায় অনেক কিছু খাইছে। তার চেয়ে বেশি মজা লাগছে ওখানের ফুসকা। আমরা বললাম ঠিক আছে পরের দিন যাবনে। সেই কথা সেই কাজ। শুধু যাওয়া আগে বাকি সবাই রেও সাথে নিয়ে নেই যাওয়ার জন্য।


IMG_20211213_173620 (1).jpg

আমার মামাতো বোন আয়শা মনি। আমি ছবি তুলতেছিলাম দেখে সে মোবাইল ধরতে চাচ্ছিলো।
https://w3w.co/boggles.showering.pigs


ঘুরতে যাওয়া আর খাওয়া দাওয়া

বিকালের দিকে সবাই প্রস্তুত হয়ে নেয়। সবাই মিলে সরাসরি চলে যাই স্টেডিয়াম। সেখান থেকে আমরা আগে ফুসকার দোকানে ঢুকি। মূলত ফুসকা খাইতেই আসা। আমরা ৫ জন ছিলাম বড়। আর আয়শা মনির জন্য আলাদা করে অর্ডার দেইনি। ভাবলাম ও তো আর খাইতে পারবে না। আমাদের থেকে দিয়ে দেখবো খায় কিনা। তো যাই হোক আমি ৫ প্লেট ফুসকা সাথে মিস্টি এবং ঝাল দুইটা টক ই দিতে বললাম। আমার মিস্টি টক টা সেই লাগে। ওটা অনেক খাই আমি।


IMG_20211213_174103.jpgIMG_20211213_174151.jpg

এই সেই ফুসকা।
https://w3w.co/defeated.commuting.value


ফুসকা আসার পর আমরা খাওয়া শুরু করি। আমি কিছু ফটোগ্রাফি করে ফেলি ফুসকার। তারপর ফুসকা খাওয়া শুরু করি। সত্যি অসাধারন স্বাদ। এক কথায় বলতে গেলে সেরা। আমি মিস্টি টক মজা পেয়ে আগেই শেষ করে আবার নেই। কারন এটা আমার খুব পছন্দের। অন্যরাও শেষ করে আবার নেয়। আসলেই অনেক মজা হয়েছিলো।


IMG_20211213_174108.jpg

ফুসকার ফটোগ্রাফি।
https://w3w.co/defeated.commuting.value


সত্যি খালার কথা শুনে অসাধারন একটি ফুসকা উপভোগ করতে পারলাম। অনেক ভালো লাগতেছে। ভাবলাম হিসাবে যদি শুধু ফুসকা খাওয়ার জন্য ও এসে থাকি তাহলেও ঠকি নাই। এক কথায় অসাধারন একটি ফুসকা। আমরা খাওয়া শেষ করে আমার নানুর জন্য ৫০ টাকার পার্সেল অর্ডার দিলাম। ওরা সুন্দর মতন বানিয়ে দিলো। তখন আমরা সেখান থেকে বার হয়ে গেলাম। সন্ধ্যা হয়ে যাওয়ায় খালামনি আর মামানি বললো চলে যাবে। তখন আমরা সিএনজি ডেকে তাদের উঠিয়ে দিলাম। আমি আর আমার কাজিন নিলয় পরে যাবো ঠিক করলাম।


IMG_20211213_172829.jpg

সিএনজি খোজার সময় আমাদের আয়শামনি দাঁড়িয়ে খেলা করতেছিলো।
https://w3w.co/defeated.commuting.value


ওদের সিএনজিতে উঠিয়ে দিয়ে আমি আর নিলয় মেলার দিকে যাই। সেখানে কিছুক্ষন ঘোরাঘুরি করে চিন্তা করলাম গ্রিল চিকেন খেয়ে আসি। যেই ভাবা সেইকাজ চলে গেলাম গ্রিল চিকেন খাইতে। একটি রেস্তোরাঁয় বসলাম। গ্রিল চিকেন ২ টা আর বাটার নান রুটি অর্ডার করলাম দুইটা। কিছুক্ষন পর আমাদের খাবার এসে গেলো। খুব মজাই লাগলো। তেতুল এর সস টা অসাধারন ছিলো বলা চলে।


IMG_20211213_181832.jpgIMG_20211213_181846.jpg

গ্রিল চিকেন।
https://w3w.co/purchaser.radio.underway


খাওয়া শেষে আমরা দুজন বাড়ি চলে আসি। আশা করি ভালো লেগেছে আপনাদের। কমেন্ট করে অনুভূতি জানাতে ভুলবেন না।


░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

New Project.gif

⋆ 🎀 𝒞😍𝓃𝓃𝑒𝒸𝓉 𝑀𝑒 🏵𝓃 🎀 ⋆
Discord | Twitter | Facebook
Sort:  
Loading...

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58503.45
ETH 2594.59
USDT 1.00
SBD 2.45