গানের কভার || এই মন তোমাকে দিলাম || ১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



সবাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের পোস্ট। আজ আপনাদের সাথে শেয়ার করবো আমার করা একটি গানের কভার। আশা করি সাথেই থাকবেন।।



এই মন তোমাকে দিলাম

আজো একটি গান করার নতুন প্রচেস্টা। যাক কেমন আছেন সবাই। শীত শীত একটা ভাব কিন্তু আসতেছে তাইনা? আমি কিন্তু পাচ্ছি । হয়তো আপনারাও অনুভব করতে পারছেন কিছুটা। শীতের দিনে কিন্তু গান বেশ ভালো জমে। গান আমি তেমন পারিনা। তবে মাঝে মধ্যে একটু গুন গুন করি আরকি। সব সময় একই ধাচের পোস্ট করতে নিজের কাছেও ভালো লাগেনা। তাই বিগত কিছু মাস আমি ভেরিয়েশন নিয়ে পোস্ট করছি। এতে করে নিজের কাছে আলাদা একটা শান্তি লাগে। তো নিজের শান্তি হচ্ছে বড় শান্তি। যাক গান পারিনা তবে মাঝে মধ্যে গেয়ে আপনাদের শোনাই। তো শেষ বার যে গান দিয়েছিলাম সেখানে কয়েকজন বলেছিলেন এমন গান মাঝে মধ্যে শোনাতে। তাই তাদের জন্য আজকে আবারো গান করা। ভুলত্রুটি ক্ষমার দৃষ্টিতে দেখবেন দয়া করে।


গানটির তথ্য
  • গানঃ একটা গোপন কথা
  • লিরিক্সঃ গাজী মাজহারুল আনোয়ার
  • ছবিঃ মানসী

আমার গান -





Image by StockSnap from Pixabay


গানের লিরিক্স


এই মন তোমাকে দিলাম

এই প্রেম তোমাকে দিলাম।

তুমি চোখের আড়াল হও

কাছে কিবা দূরে রও

মনে রেখো আমিও ছিলাম।

এই মন তোমাকে দিলাম

এই প্রেম তোমাকে দিলাম।

বকুলের মালা শুকাবে

রেখে দেব তার সুরভী।

দিন গিয়ে রাতে লুকাবে,

মুছো নাকো আমারই ছবি

আমি মিনতি করে গেলাম।

তুমি চোখের আড়াল হও

কাছে কিবা দূরে রও

মনে রেখো আমিও ছিলাম।

এই মন তোমাকে দিলাম

এই প্রেম তোমাকে দিলাম।

ভালোবেসে আমি বার বার

তোমারি ও মনে হারাবো।

এই জীবনে আমি যে তোমার

মরণেও তোমারই হব,

তুমি ভুলো না আমারও নাম।

তুমি চোখের আড়াল হও

কাছে কিবা দূরে রও

মনে রেখো আমিও ছিলাম।

এই মন তোমাকে দিলাম

এই প্রেম তোমাকে দিলাম।

তুমি চোখের আড়াল হও

কাছে কিবা দূরে রও

মনে রেখো আমিও ছিলাম।

এই মন তোমাকে দিলাম

এই প্রেম তোমাকে দিলাম
লিরিক্স সোর্স



তো এই ছিলো আজকের পোস্ট এ। আশা করি ভালো লেগেছে। কমেন্ট করে জানাতে ভুলবেন না। শুভকামনা রইলো সবার জন্য।


░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

New Project.gif

⋆ 🎀 𝒞😍𝓃𝓃𝑒𝒸𝓉 𝑀𝑒 🏵𝓃 🎀 ⋆
Discord | Twitter | Facebook
Steemit |Instagram | Youtube |

Sort:  
 2 years ago 

এই গানটা মাহাতিম সাকিবের কন্ঠে আমার দারুণ লাগে। আমার পছন্দের একটি গান এবং রোমান্টিক একটি গান। গানটি দারুণ কভার করেছেন ভাই। কোনো বাদ‍্যযন্ত্র ছিল না তবুও উচ্চারণ লিরিক্স সবকিছু একেবারে ঠিক ছিল। এভাবে মাঝে মাঝে গান শোনাবেন ভাই।

 2 years ago 

হুম উপরে একজন এর কমেন্ট এ সেটাই বলছিলাম। বলতে গেলে মাহতাব সাকিব এর সেই কভার থেকেই এই গান এর অনুপ্রেরণা পেয়েছিলাম।

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

শেষরাতের দিকে একটু ঠান্ডা লাগে। শীত চলেই এসেছে প্রায়। এই গানটি আমার খুবই পছন্দ। আপনার কন্ঠে শুনতে সত্যিই অনেক ভালো লেগেছে। এত সুন্দর গান গাওয়ার পরও বলেন আপনি গান ভালো পারেন না🤦। সত্যিই দারুন হয়েছে ভাইয়া।

 2 years ago 

ভুলে সেদিন বলেছিলাম শীত আসতেছে । তাই এই দুইদিন যা গরম পরতেছে আপু। তার উপর লোড শেডিং। সব কিছু মিলিয়ে অবস্থা খারাপ।

 2 years ago 

এই গানটি আমার খুবই পছন্দের একটি গান আপনার কন্ঠে শুনে খুবই ভালো লাগলো। আপনি খুব সুন্দর করে পুরো গানটি কাবার করেছেন। পুরনো দিনের জনপ্রিয় এই গানটি এখনো সবার মুখে মুখে। সত্যি বলতে আপনি অসাধারন করে গানটি গেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর একটি গান আমাদের মাঝে উপহার দেওয়ার। আশা করি পরবর্তীতে আপনার কন্ঠে আরো সুন্দর সুন্দর গান শুনতে পারবো।

 2 years ago 

আমারো খুবই পছন্দের গান। বিশেষ করে মাহতাব সাকিব এর কভার টা আমার কাছে খুবই ভালো লেগেছে।

 2 years ago 

হ্যাঁ ভাইয়া আপনি ঠিকই বলেছেন শীত শীত একটা ভাব চলে এসেছে। আর আপনি বলেছেন আপনি গান গাইতে পারেন না, তারপরেও বেশ ভালই চেষ্টা করেছেন। আপনার গানের গলাটা বেশ ভালোই, তবে গলা ছেড়ে গাইলে শুনতে আরো বেশি ভালো লাগতো ।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সেটা বলেও মনে হয় ভূল বলেছি আপু। কারণ এই দুদিন বেশ গরম পরতেছে। আসলে গলা ছেড়েই গাইতাম। পাশে কাজিন ছিলো। আর আব্বু আম্মু এসে পরবে ভেবে তাড়াতাড়ি গাইতে যেয়ে এমন হয়েছে।

 2 years ago 

ভাইয়া আপনি তো দেখছি আজকে আমার সবচেয়ে পছন্দের একটি গান গেয়েছেন। সত্যি বলতে বাংলা গান খুব একটা শোনা হয় না। তবে এই গানটা মনের খুব কাছের এবং প্রায় শোনা হয়। এত আগের গান হওয়ার শর্তেও এই গানটি এখনো সবার মনে অনেকখানি জায়গা জুড়ে বসে আছে। সত্যিই গানটি শুনে খুব ভালো লাগলো এবং শৈশবের অনেক স্মৃতি মনে পড়ে গেল।

 2 years ago 

আসলে অনেক আগের গান তো এটি। আমাদের মত অনেকেরই পছন্দ। আমি নিজেও ভাবিনি আপনাদের থেকে এতো সুন্দর সুন্দর ফিডব্যাক পাবো।

 2 years ago 

ওয়াও খুবই জনপ্রিয় একটি গান আপনি শেয়ার করেছেন। এটি অনেক আগের বাংলা সিনেমার নায়িকা রোজিনা অভিনীত ছবির গান। এই গানটি তখনকার সময় অনেক জনপ্রিয় ছিল তখন আমরা ছোট ছিলাম। এখনো এই গানটি নতুন প্রজন্মের শিল্পীরা গায় আজ আপনার কণ্ঠে শুনে অনেক ভালো লাগলো।

 2 years ago 

ঠিক বলেছেন। তখনকার সময় এই গান অনেক জনপ্রিয় একটি গান ছিলো। যদিও আমরা তখন ছোট ছিলাম।

 2 years ago 

আমি এই গানটি মাঝেমধ্যে শুনে থাকি। এরকম গানগুলো বাংলা সিনেমায় বেশি দেখার যেত আগে। আপনার কন্ঠে শুনে বেশ ভালোই লাগলো। খুবই সুন্দর ভাবে এই গানটি আপনি আমাদের মাঝে উপহার দিয়েছেন। বেশ ভালো লাগলো দেখে। এরকম আরেকটি গান সোনার অপেক্ষায় থাকবো।

 2 years ago 

আমিও শুনি ভাই। ভালোই লাগে কিন্তু আগের দিনের এই গান গুলো। এগুলো যেনো কখনো পুরোনো হবেনা।

 2 years ago 

গানটি শুনে অনেক ভালো লাগলো এত সুন্দর ভাবে গানটি পরিবেশন করেছেন যা প্রশংসা দাবি রাখে।এতো সুন্দর একটি গান আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

আপনাকেও ধন্যবাদ জানাই এতো সুন্দর এক ফিডব্যাক দেওয়ার জন্য।

 2 years ago 

এই আবছা আবছা শীতে। এই মন তোমাকে দিলাম গান টি যেন, নতুন একটি আবেশ নিয়ে এসেছে। জনপ্রিয় এই গানটি আপনার কন্ঠে দারুন লাগছে। তাই আমি আশা করবো আপনি মাঝে মাঝে আমাদের সবার জন্য গান নিয়ে আসবেন।আপনার পরবর্তী গানের অপেক্ষায় রইলাম।। অনেক অনেক শুভকামনা।♥♥

 2 years ago 

একদম ঠিক বলেছেন। জানিনা কতটা ভালো গেতে পেরেছি। তবে চেস্টা ছিল ভালো মতন গাওয়ার।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64690.76
ETH 3423.64
USDT 1.00
SBD 2.51