গানের কভার || কি নামে ডেকে বলবো তোমাকে || Cover by @razuahmed

in আমার বাংলা ব্লগ6 days ago

হে লো আমার বাংলা ব্লগ বাসী। আমি রাজু আহমেদ বাংলাদেশ থেকে। আবারো হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি আপনাদের ভালো লাগবে।



সবাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের পোস্ট। কি অবস্থা সবার। গতকাল বৃষ্টি হওয়াতে ভেবেছিলাম আজ আবহাওয়া ঠান্ডাই থাকবে। সকালে ছিলো ও তেমন। কিন্তু আবার সেই ভ্যাপসা গরমের হামলা। আর দুপুরে তো অবস্থা খারাপ করে দিয়েছিলো। খুবই কষ্ট হয়েছে আজ। এক দিকে গাড়ির চাপ। অন্য দিকে। আজ আপনাদের মাঝে আবারো একটি গান নিয়ে হাজির হলাম। অফিস এ বসে গেয়েছি। কেমন হয়েছে জানিনা।



কে তুমি

আজো একটি গান করার নতুন প্রচেস্টা। গান যে খুব একটা ভালো পারি এমনটা না। তবে আমি চেষ্টায় থাকি উন্নতি করার। আজ যে গানটি গাবো সেটির নাম হচ্ছে কি নামে ডেকে বলবো তোমাকে। গানটি আমার খুব ভালো লাগে। এই গানটি শ্যামল মিত্রের গান। তবে ইউটিউব এ কিছু কভার করা আছে সেগুলো আমার বেশি ভালো লাগে। আজ অনেক গুলো সার্ভিস হয়েছে। প্রায় রাত ৯ টার উপর বাজে। তখনো কিছু গাড়ি র‍্যাম্প এ ছিলো। তাই ভাবলাম যে কিছু একটা করা যাক। যেহেতু আশে পাশে সাউন্ড ছিলোনা। তাই থাই গ্লাস আটকে দিয়ে গান রেকর্ড করে ফেললাম। তো আর কথা না বাড়িয়ে চলুন আমার গানে যাওয়া যাক -


Blue Orange Colorful Aesthetic Minimalist Lofi Music YouTube Thumbnail (3).png

ক্যানভা প্রো দিয়ে বানানো।

গানটির তথ্য
  • গানঃ কি নামে ডেকে বলবো তোমাকে।
  • গায়কঃ শ্যামল মিত্র।

আমার গান -






গানের লিরিক্স


কি নামে ডেকে বলবো তোমাকে
মন্দ করেছে আমাকে ওই দুটি চোখে

কি নামে ডেকে বলবো তোমাকে
মন্দ করেছে আমাকে ওই দুটি চোখে

আমি যে মাতাল হাওয়ার ই মত হয়ে
যেতে যতে পায়ে পায়ে গেছি জড়িয়ে
আমি যে মাতাল হাওয়ার ই মত হয়ে
যেতে যতে পায়ে পায়ে গেছি জড়িয়ে
কি করি ভেবে যে মরি বলবে কি লোকে

মন্দ করেছে আমাকে ঐ দুটি চোখে
কি নামে ডেকে বলবো তোমাকে
মন্দ করেছে আমাকে ওই দুটি চোখে

পালাতে পারি নি আমি যে দিশাহারা
দুটি চোখ যেন আমায় দিচ্ছে পাহারা
পালাতে পারি নি আমি যে দিশাহারা
দুটি চোখ যেন আমায় দিচ্ছে পাহারা

ধরা পড়ে গেছি আমি নিজেরই কাছে
জানি না তোমার মনেও কি এত প্রেম আছে
ধরা পড়ে গেছি আমি নিজেরই কাছে
জানি না তোমার মনেও কি এত প্রেম আছে
সত্যি যদি হয় বলুক যা বলছে নিন্দুকে
মন্দ করেছে আমাকে ঐ দুটি চোখে

কি নামে ডেকে বলবো তোমাকে
মন্দ করেছে আমাকে ওই দুটি চোখে
কি নামে ডেকে বলবো তোমাকে
মন্দ করেছে আমাকে ওই দুটি চোখে
কি নামে ডেকে বলবো তোমাকে
মন্দ করেছে আমাকে ওই দুটি চোখে

লিরিক্স সোর্স


তো এই ছিলো আজকের পোস্ট এ। আশা করি ভালো লেগেছে। কমেন্ট করে জানাতে ভুলবেন না। শুভকামনা রইলো সবার জন্য।


░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

break .png

Purple Yellow Black Neon SciFi YouTube Banner (800 × 260 px) (800 × 250 px).gif

break .png

আমি রাজু আহমেদ। আমি একজন ডিপ্লোমা ইন মেকানিক্যাল ইঞ্জিনিয়ার। বি.এস.সি ইঞ্জিনিয়ারিং পড়ছি সোনারগাঁও ইউনিভার্সিটি থেকে। আমি বাঙ্গালী তাই বাংলা ভাষায় লিখতে ও পড়তে পছন্দ করি। ফোন দিয়ে ছোটখাট ছবি তোলাই আমার সখ। এছাড়াও ঘুরতে অনেক ভালো লাগে।

break .png

Banner.png

break .png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 5 days ago 

আরে ভাই, আপনার গানের কথা আজকে আর নতুন করে কি বলার আছে। আপনার গানের প্রশংসা যতই করবো ততই কম হয়ে যাবে। এত সুন্দর গান কভার করেন আপনি, যেগুলো শুনলে মনটা সঙ্গে সঙ্গে ভালো হয়ে যায় আমার। আপনি আজকে আমার ফেভারিট গানের কভার করলেন দেখে তো গানটা দুইবার শুনলাম। আমার কিন্তু অনেক বেশি পছন্দ হয়েছে আপনার গাওয়া আজকের গানটা। মাঝেমধ্যে এভাবে আমার পছন্দের গান কভার করে খুশি করে দিবেন 😜😁। যাইহোক সুন্দর সুন্দর গান আশা করছি সব সময় শুনতে পাবো এভাবে।

 6 days ago 

দারুন গান গেয়েছো তুমি, সত্যি তোমার গানগুলো এখন অনেক বেশি মিস করি. আগে হ্যাংআউটে তোমার গানগুলো শুনতাম এবং অনেকটাই আনন্দ পেতাম.

 5 days ago 

আপনি খুবই জনপ্রিয় একটা গান ব্যবহার করে আমাদের মাঝে শেয়ার করেছেন ব্যক্তিগতভাবে আমার এটাই মনে হয় যে, বর্তমান সময়ে এই গান পছন্দ নয় এরকম মানুষ হয়তো বা খুঁজেই পাওয়া যাবে না। সত্যি বলতে এই গানটা আমার অনেক বেশি পছন্দের বিশেষ করে আমি যে মাতাল হওয়ার ই মত হয়ে,যেতে যেতে পথে পথে যাই হারিয়ে এই লাইনটা আমার কাছে অনেক বেশি ভালো লাগে। ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 5 days ago 

গানটি আমার কাছে বেশ দারুন লাগে। আপনি বেশ সুন্দর করে গানটির কভার করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার কন্ঠে গানটি ‍শুনতে আমার কাছে বেশ ভালো লেগেছে। ধন্যবাদ আপু এমন সুন্দর একটি গান আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 5 days ago 

আরে বাহ্ সুন্দর একটা গানের কভার করলেন তো। মন ছোঁয়া একটা গান ছিল। যেটা শুনে মনটা একেবারে সাথে সাথেই ভালো হয়ে গিয়েছে। এই গানটা অনেক দিন পরেই শুনলাম তাও আবার আপনার কন্ঠে। আগে আমি প্রচুর শুনে থাকতাম গানটা। কিন্তু অনেকদিন পর্যন্ত শোনা হয়নি। তবে আপনি আজকে নিজের মিষ্টি কন্ঠে কভার করেছেন পুরো গানের। শুনেই ইচ্ছে করছে সারাক্ষণ গানটা শুনতে থাকি। এই গানের প্রত্যেকটা লাইন অনেক সুন্দর। তেমনি আপনি সুন্দর করে কভার করেছেন দেখে আরো সুন্দর লেগেছে।

 6 days ago 

আমার পছন্দের একটি গান কভার করেছেন ভাই। নামে ডেকে বলবো তোমাকে গানটির লিরিক্স জাস্ট অসাধারন লাগে। আপনার মিষ্টি কন্ঠে অনেক দিন পরে গানটি শুনে মুগ্ধ হয়ে গেলাম। ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

 5 days ago 

ভাইয়া আপনার গান শুনে সত্যিই অনেক ভালো লাগলো। আপনি কিন্তু চমৎকার গান করেছেন। গানের কথাগুলো যেমন দারুন তেমনি আপনার গানের গলা। অসাধারণ একটি গান গেয়ে আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ জানাচ্ছি।

 5 days ago 

ভাইয়া আপনার কন্ঠে গানটি শুনতে বেশ ভালই লাগলো। আজকে আপনি খুব সুন্দর করে গানটি কভার করেছেন। আসলে গান হচ্ছে মনের খোরাক। গান শুনতে এবং গাইতে দুটোই ভালো লাগে।কি নামে ডেকে বলবো তোমাকে গানটি অনেক সুন্দর করে গেয়ে আমাদের মাঝে কভার করেছেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে সুন্দর করে গানটি কভার করার জন্য।

 5 days ago 

ভাইয়া আপনি খুব সুন্দর একটি গান কভার করেছেন। আপনার কণ্ঠে এত সুন্দর গান শুনে মুগ্ধ হয়ে গেলাম। এই গান অনেক বার শুনেছি আর যত শুনি ততই যেনো আরও বেশি শুনতে ইচ্ছে করে। ধন্যবাদ এত সুন্দর গান কভার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 65045.20
ETH 3523.22
USDT 1.00
SBD 2.37