গানের কভার || একটা গোপন কথা || ১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হে লো আমার বাংলা ব্লগ বাসী। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আবার ও হাজির হলাম একটি পোস্ট নিয়ে। আশা করি সবার ভালো লাগবে।



সবাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের পোস্ট। আজ আপনাদের সাথে শেয়ার করবো আমার করা একটি গানের কভার। আশা করি সাথেই থাকবেন।।



একটা গোপন কথা

আজো একটি গান করার নতুন প্রচেস্টা। যাক কেমন আছেন সবাই। আজকে কিন্তু ভালোই গরম পরতেছে। একটা গোপন কথা এই গানটি বহু পুরোনো একটি গান। অনেকদিন থেকেই এই গানটি আমি শুনি। খুবই ভালো লাগে এই গানটি শুনতে আমার কাছে। শুনতে শুনতেই গানটি মুখস্ত হয়ে যায়। প্রায়ই নিজে নিজে গুন গুন করি। তাই ভাবলাম তাহলে গেয়ে আপনাদের সাথে শেয়ার করে ফেলি। এতে গাওয়া ও হবে। সাথে আমার একদিন এর পোস্ট ও হবে। গতকাল রেকর্ড করে রেখেছিলাম। আজ ইডিট করে পোস্ট করলাম।


গানটির তথ্য
  • গানঃ একটা গোপন কথা
  • লিরিক্সঃ তপু
  • এলবামঃ সে কে

আমার গান -






গানের লিরিক্স


একটা গোপন কথা ছিল বলবার
বন্ধু সময় হবে কি তোমার
একবার শুনে ভুলে যেও বারবার
ভুলেও কাউকে বলো না আবার

মুখে ভালোবাসি না বলে
মনেতে প্রেম নিয়ে চলে
আছে অনেকেই

এতদিন ছিল সাধারণ
তার মাঝে একজন
যাকে আজ বড় আলাদা লাগে

মন আঁধারের নিলিমায়
তোমাকেই আজ খুঁজতে চাই
জানিনা, কোথায় পাবো তোমায়
একবার এসে দেখো আমায়

ভেবেছি তাই এবার
যা কিছু হবে হবার
হোক তবু করে স্বীকার

পরাজয় মেনে নিয়ে
সবকিছু বলে দিয়ে
চাইবো আমার অধিকার

কপালে যা আছে লেখা
মনে যদি পাইও ব্যথা
দেখে নেব আমি এর শেষ

মিথ্যে অভিনয়
আর নয়, আর নয়
এই ভালো আছি এই বেশ

মন আঁধারের নিলিমায়
তোমাকেই আজ খুঁজতে চায়
জানিনা, কোথায় পাবো তোমায়
একবার এসে দেখো আমায়

প্রতিদিন এ গলি, ও গলিতে ঘুরোঘুরি
কেটে যায় সময়, আসে রাত
মেয়েটা বাঁকা করে চুল বাঁধে, প্রেম করে দেখো
ছেলেটাও পরে ফুলহাতা শার্ট

এই দেখে হাসাহাসি
গানটাকে ভালোবাসি
এই ভালো আছি, এই স্বপ্ন আমার

কখনো বুঝিনি যে তা
এটা ছিল সূচনা
আছে বাকি স্বপ্নের উপসংহার

মন আঁধারের নিলিমায়
তোমাকেই আজ খুঁজতে চায়
জানিনা, কোথায় পাবো তোমায়
একবার এসে দেখো আমায়
লিরিক্স সোর্স



তো এই ছিলো আজকের পোস্ট এ। আশা করি ভালো লেগেছে। কমেন্ট করে জানাতে ভুলবেন না। শুভকামনা রইলো সবার জন্য।


░▒▓█►─═ ধন্যবাদ ═─◄█▓▒░

New Project.gif

⋆ 🎀 𝒞😍𝓃𝓃𝑒𝒸𝓉 𝑀𝑒 🏵𝓃 🎀 ⋆
Discord | Twitter | Facebook
Steemit |Instagram | Youtube |

Sort:  

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

মাঝে মাঝে এরকম গুন করে গান গান আমাদের মাঝে তো একটু শোনালেও পারেন। যাই হোক গানটি বেশ চমৎকার গেয়েছেন। আমি এই গানটি মনে হয় এর আগে শুনিনি আপনার গলায় শুনে বেশ ভালো লাগলো। এভাবে প্রতিনিয়ত মাঝে মাঝে আমাদেরকে কিছু গান শোনাবেন। তাহলে আপনার মন ভালো থাকবে।

 2 years ago 

হেহে। আসলে করা হয়না আপু। বাসা সব সময় ফাকা থাকেনা। আমি একা থাকলে গান রেকর্ড করতে পারি। তবে আশে পাশে কেউ থাকলে কেমন যেনো লাগে তখন আর গাইতে পারিনা।

 2 years ago (edited)

ভাই দারুন গেয়েছেন তো, গানটি শুনতে বেশ ভালো লাগলো। আপনার কন্ঠে গানটি মানিয়েছে বেশ। তবে এই গানটি আমি আগে কখনো শুনেছি বলে মনে পড়ছে না। আপনার কন্ঠে নতুন একটি গান শুনতে পেয়ে ভীষণ আনন্দিত হলাম। পরবর্তী সময়ে এরকম সুন্দর সুন্দর গান আমাদেরকে উপহার দিবেন এই কামনা করছি। ধন্যবাদ

 2 years ago 

এটি অনেক আগের গান। তপুর লেখা ও গাওয়া এই গানটি। ইউটিউব থেকে শুনতে পারেন।

 2 years ago 

খুব মনোযোগ দিয়ে শুনলাম বেশ ভালোই তো গেয়েছেন ৷ ভালো লাগলো শুনে গানের গলা বেশ চমৎকার ৷ আশা করি আরও নতুন কোনো গান শুনবো ৷এমনটাই প্রতার্শা
ধন্যবাদ ভাই!!

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর প্রশংসার জন্য।

 2 years ago 

বাহ্! কি চমৎকার করে আপনি একটা গোপন কথা এই গানটি বহু পুরোনো একটি গান।তবে আপনি খুবই চমৎকার করে কভার করেছেন।আমিতো আপনার গান শুনে মুগ্ধ হয়ে গেলাম। অনেক অনেক শুভকামনা আপনার জন্য।♥♥

 2 years ago 

হুম আপু। গানটি ভালোই পুরোনো একটি গান। আমি অনেক বছর ধরেই শুনছি।

 2 years ago 

তপুর কন্ঠের গানটি আপনার কন্ঠ অনেক ভালো লেগেছে। তপুর গান গুলো আমার অনেক ভালো লাগে। এক পায়ে নুপুর আমার, একটা গোপন কথা ছিল ইত্যাদি তপুর গান গুলো অনেক জনপ্রিয়তা পেয়েছে। তপুর গান আমাদের মাঝে আপনি গেয়ে শেয়ার করেছেন এ জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

এক পায়ে নুপুর এই গানটি আমার ও প্রচন্ড পছন্দের। প্রায়ই শুনি গানটি।

 2 years ago 

অনেক ভাল গাইলেন ত ভাইয়া। অনেক ভাল লাগলো। 😊অনেক অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অত ভালো তো পারিনা আপু। একটু চেস্টা করেছি আরকি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 63977.42
ETH 2760.27
USDT 1.00
SBD 2.65