"আমার বাংলা ব্লগ" কবিতা //হৃদয় মাঝে// || [10% Beneficiary @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


heart-g69e1ea1d8_1920.jpg

source

ভালোবাসার জন্ম হয় হৃদয় থেকে আর এই হৃদয়ের মাঝে ভালোবাসার সেই প্রিয় মানুষটির জায়গা থাকে। আসলে ভালোবাসার প্রিয় মানুষটির জন্য অনেক কিছু করতে ইচ্ছা করে এবং তাকে নিয়ে হাজার বছর চলতে ইচ্ছা করে। আর ভালবাসার সেই প্রিয় মানুষটির প্রতি ভালোবাসা জন্মা হয় হৃদয়ের অনুভূতি থেকে। আসলে সত্যিকারে ভালোবাসা কখনোই প্রিয় মানুষটিকে হাত ছেড়ে দেয় না। আর যত কষ্ট দুঃখের মধ্যেও হলেও প্রিয় মানুষটির হাত শক্ত করে ধরে রাখে এবং তাকে হৃদয়ের মাঝে রেখে, সারা জীবন। আর হৃদয়ের মাঝে থেকে ভালোবাসার এই অনুভূতিগুলো আজকে আপনাদের মাঝে প্রকাশ করলাম।তাই কবিতাটির নাম দিয়েছি হৃদয় মাঝে। ভালোবাসার প্রিয় মানুষটিকে নিয়ে আজকের এই কবিতায় লিখেছি,তাই আমার এই কবিতাটি আপনাদের সাথে শেয়ার করতে পেরে খুবই ভালো লাগছে। আশা করি আপনাদের ভালো লাগবে।


হৃদয় মাঝে
মোঃরায়হান রেজা

আমার হৃদয় মাঝে,
রেখেছি তোমার জায়গা যত্ন করে।
কবে তুমি আসবে ফিরে,
আমার এই মনের ঘরে।


আদর সোহাগে রাখবো তোমাই,
সারা জীবন ধরে।
ভালোবাসায় ভরিয়ে দেবে,
আমার এই হৃদয়টা জুরে।

হৃদয় মাঝে রেখেছি,
তোমার জায়গা খুব যত্ন করে।
ভালবাসার ফুল ফোঁটবে,
তুমি আমার এই বুকেতে এলে।

স্বপ্নের রাণী হয়ে আসবে তুমি,
আমার হৃদয় মহলে।
আলোকিত হয়ে উঠবে,
তোমার ভালোবাসাতে।

আমার হৃদয় মাঝে,
আছো তুমি মনের রাণী হয়ে।
সারা জীবন রাখবো তোমায়,
হৃদয়ের ভালোবাসা দিয়ে।

তোমায় ছাড়া হৃদয় আমার,
পুরোই শূন্যতা।
তাইতো তোমায় ছাড়া,
আমি থাকতে পারি না।

fox-ga73d03b37_1920.png

source

ভালোবাসার অনুভূতি গুলো কবিতার আকারে প্রকাশ করতে পেরে খুবই ভালো লাগছে। আসলে ভালোবাসার প্রিয় মানুষটির প্রতি হৃদয়ের অনুভূতি থেকে এ কবিতাটি লিখে আপনাদের সাথে শেয়ার করলাম। ভালোবাসার প্রিয় মানুষটির প্রতি হৃদয়ের অনুভূতি রয়েছে। সেই অনুভূতি গুলো এমনি এমনি চলে, আর ভালোবাসার প্রিয় মানুষটিকে নিয়ে জীবনের শেষ পর্যন্ত চলতে ইচ্ছা করে। তো বন্ধুরা আজকে আপনাদের মাঝে আমার ভালবাসার নিয়ে এই কবিতাটি শেয়ার করলাম। আশাকরি আমার কবিতাটি আপনাদের ভাল লাগবে।আজ এই পর্যন্তই, পরবর্তীতে আবারও সুন্দর কবিতা নিয়ে আপনাদের মাঝে হাজির হবো। সে পর্যন্ত সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন, এই দোয়া রইল।💗🙏💗।

new.gif

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-2.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
Loading...
 2 years ago 
 2 years ago 

ভালোবাসা নিয়ে খুব সুন্দর একটি কবিতা আপনি আমাদেরকে উপহার দিলেন। আপনার কবিতার প্রতিটি লাইনে ছিল ভালোবাসার ছোঁয়া, আবেগ আর আকাঙ্ক্ষা। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

প্রশংসা শুনতে সবারই ভালো লাগে, আপনার মুখে আমার প্রশংসা শুনে খুবই ভালো লাগছে। আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

কবিতা পড়তে আমার ভাল লাগে। আর সেটা যদি ভালোবাসার কবিতা হয় তাহলে বেশি ভাল লাগে কারন ভালোবাসার কবিতা একটু ভাল বুঝি। আপনি ভালোবাসার মানুষকে নিয়ে খুব সুন্দর একটি কবিতা লিখেছেন । ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌹

 2 years ago 

কবিতা আমার খুবই ভালো লাগে। আপনার লেখা কবিতাটি পড়ে আমার খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনি এই কবিতাটির মাধ্যমে ভালোবাসার অনুভূতিগুলো প্রকাশ করেছেন দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। খুবই সুন্দর একটি কবিতা লিখেছেন আপনি যা পড়ে ভীষণ ভালো লেগেছে। এরকম একটি টপিক নিয়ে কবিতাটি লিখেছেন সত্যি এক কথায় অসাধারণ। এটা কিন্তু সত্যি বলেছেন সত্যি কারের ভালোবাসা কখনো প্রিয় মানুষটির হাত ছেড়ে যায় না। এত সুন্দর একটি কবিতা সবার মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59838.11
ETH 2384.78
USDT 1.00
SBD 2.51