সবাইকে নতুন বছরের শুভেচ্ছা//তার সাথে নিভলু ভাইয়ের প্রতি রইল জন্মদিনের শুভেচ্ছা🎂

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🌺

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


দেখতে দেখতে একটি বছর পার করলাম। মনে হল এই তো সেদিনই ২০২২ কে আমরা বরণ করে নিলাম। রাতের আকাশে খোলা ছাদের নীচে বন্ধুদের সাথে বাজি ফুঁটিয়ে নতুন বছরকে বরণ করে নিয়েছি, কিন্তু সেই বছর যে এত তাড়াতাড়ি শেষ হয়ে গেল বুঝতেই পারলাম না। গত কাল আবারও নতুন রাত ১২ টা ১ মিনিটে ২০২৩ বছরকে বরণ করে নিলাম। রাত বারোটার দিকে বন্ধুদের সাথে নিয়ে এই শীতের মধ্যে আনন্দময় মুহূর্তে সাথে নতুন বছরকে বরণ করে নিয়েছি,পুরনো দিনগুলো ভুলে গিয়ে নতুন বছরকে আগলে ধরে নতুন ভাবে জীবনকে গড়ার সপ্ন দেখতে শুরু করলাম।আসলে অতীতের সকল দুঃখ-কষ্ট ভুলে গিয়ে নতুন বছরকে আগলে ধরে এবং পরিবারের সকলকে সাথে নিয়ে আনন্দময় মুহূর্তে সাথে নতুন বছরকে বরণ করে নিলাম। নতুন বছর যেন আমাদের প্রত্যেকের জীবনে হাসি আনন্দে ভরে উঠে এই দোয়া করি।প্রত্যেকটা দিন যেন আমাদের সকলের জন্য মঙ্গলময় হয়, এই দোয়া করি সৃষ্টিকর্তার কাছে।আর এটাই প্রার্থনা করি পরিবারের সকল যেন সুস্থ থাকে এবং পরিবারের সকলকে নিয়ে যেন আমরা নতুন বছরকে নতুনভাবে পথ চলতে পারি এবং আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সাথে নিয়ে আনন্দময় সাথে যেন ব্লগ করতে পারি। আসলে একটি বছর আমার বাংলা ব্লগের পরিবারের সাথে পার করলাম, খুবই ভালো লেগেছে। আশা করছি এই নতুন বছরে আমার বাংলা ব্লগ আবারও নতুনভাবে আমাদের নিয়ে স্বপ্ন দেখবে এবং আমার বাংলা ব্লগ পরিবারের সাথে নিয়ে নতুন বছরটা আনন্দময় সাথে পালন করতে পারব। এই স্বপ্ন নিয়ে নতুন বছরকে বরণ করে নতুনভাবে স্বপ্ন দেখতে শুরু করলাম।


পুরনো বছরের যত দুঃখ কষ্ট ছিল সেই কষ্টগুলো ভুলে গিয়ে এবং পুরনো বছরের যে ভাল কাজ করেছি এই ভালো কাজগুলোকে অনুপ্রেরণা হিসেবে আরও ভালো করার স্বপ্ন গুলো যেন নতুন বছরে আমাদের পূরণ হয়, এই প্রত্যাশায় আমাদের প্রত্যেককে চলতে হবে। আসলে নতুন বছরটাকে নতুনভাবে সাজাতে হবে এবং সততার সাথে সকলেরকে নিয়ে যেন আমরা নতুন বছরটা আনন্দময় করে তুলতে পারি এটাই সবার কাছে প্রার্থনা রইলো।নতুন বছর যেন আমাদের প্রত্যেকের জীবনে নতুন কোন স্বপ্নকে বাস্তবায়ন করতে পারি, আমরা যেন সফল হতে পারি, আসলে আমাদের প্রত্যেকের জীবনেই স্বপ্ন থাকে আর এই স্বপ্নকে নিয়ে যেন নতুন বছরটা শুরু করি এবং সেই স্বপ্নটা যেন সবার পূরণ হয় এই কামনাই করি।


happy-new-year-gbf2642594_1920.jpg

source

হাসি ও আনন্দময় হয়ে উঠুক আমাদের নতুন বছরের প্রত্যেকটা দিন,আর এই আনন্দময় সাথে যেন পরিবারের সকলকে নিয়ে উপভোগ করতে পারি। আসলে পরিবারের সকলের মাঝে হাসি ফোটানোই আমাদের প্রধান লক্ষণ। পরিবার যদি হাসিখুশি থাকে তাহলে আমাদের প্রত্যেকেরই মন অনেক ভালো থাকে। তখন আমরা যেকোনো কাজ করব আনন্দের সাথে।তাই পরিবারের সকলের মুখে যেন হাসি ফোটাতে পারি কাউকে যেন আঘাত না করি। আর আমার বাংলা ব্লগ পরিবারের সকলকে নিয়ে যেন আগামী দিনগুলো খুব ভালো ভাবে উপভোগ করতে পারি। সকলে মিলেমিশে আমার বাংলা ব্লগের সাথে থাকব এবং আনন্দময় এর সাথে ব্লগিং করে যাব, সত্যি আমার বাংলা ব্লগ পরিবারের মতো একটি পরিবারের সদস্য হতে পেরে আমি খুবই আনন্দিত। আর এই আমার বাংলা ব্লগ পরিবারের সকলকে নিয়ে আমি আগামী দিনগুলো আনন্দময় সাথে উপভোগ করতে পারি এটাই আমার কামনা। তাই আমার বাংলা ব্লগ পরিবারের সকলকে জানাই নতুন বছরের শুভেচ্ছা এবং এই নতুন বছর যেন প্রত্যেকের জন্য আনন্দময় হয়ে ওঠে এটাই দোয়া রইলো।


festive-season-g0785bb75e_1920.jpg

source

Happy Birthday Too You🎂

নতুন বছরে আরেকজন মানুষের কথা না বললেই নয়। তিনি আমার জীবনে অনেক গুরুত্বপূর্ণ একজন ব্যক্তি। যিনি আমাকে প্রতিনিয়ত সাহায্য করেছেন এবং যার কারণে আজ আমি স্টিমের প্লাটফর্মে নিজেকে এতো দূর পর্যন্ত আনতে পেরেছি। তিনি আর কেউ নন তিনি আমার বড় ভাই @nevlu123। তিনি আমার অত্যন্ত শ্রদ্ধেয় একজন ভাই। ভাইয়ের সাথে আমার রক্তের কোন সম্পর্ক না থাকলেও তিনি আমার হৃদয়ে জায়গা করে নিয়েছেন। আমার স্টিসেট এর যাত্রা চার বছর পূর্ণ হল। আর এই চার বছর ধরে আমি @nevlu123 ভাই সাথে সম্পর্কে জড়িয়ে আছি। আমাকে প্রতিনিয়ত সাহায্য করেছেন এবং এখুন করছেন। আমি এমন কোনো দিন নেই যে নিভলু ভাইয়ের সাহায্য চেয়েছি সেই সাহায্য নিভলু ভাই আমাকে করেনি।আমার স্টিমেট এর যাত্রা শুরু থেকে ভাইয়ের সাথে যোগাযোগ করছি। তখন ভাই ছিলো ওমানে, আর আমি তখন সিরাজগঞ্জ দূরত্ব অনেক হলেও আমরা যেন একে অপরের কাছেই থাকতাম। আজ সেই প্রাণের বড় @nevlu123 ভাইয়ের জন্মদিন। নতুন বছরে প্রথম দিনে আলোকিত হয়ে জন্মগ্রহণ করেছে ফেনীতে তার জন্মটা সার্থক কারণ তার জন্য ফেনীতে এখুন অনেক ভালো ভালো ব্লগার তৈরি হয়েছে, যারা আমার বাংলা ব্লগের ভালো মানের ভেরিফাই ব্লগার।তাই ভাইয়ের জন্ম দিনটি আমার জন্য সত্যিই অনেক আনন্দের।তাই ভাইয়ের জন্য দোয়া রইলো নতুন বছরে যেন নতুন ভাবে তার স্বপ্ন নিয়ে এগিয়ে যায় এবং নতুনভাবে পরিবারের সকলকে নিয়ে আনন্দের সাথে জীবনযাপন করতে পারে এই দোয়া রইলো। আমার স্টিমেট এর যাত্রা নিয়ে অনেক গল্প রয়েছে নিভলু ভাইকে নিয়ে, সেই গল্প অন্য একদিন আপনাদের মাঝে শেয়ার করব। আজ শুধু শেয়ার করছি ভাই এর জন্মদিন উপলক্ষে নতুন বছরকে নিয়ে।তাই @nevlu123 ভাইয়ের জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।আপনার প্রতি ভালোবাসা থাকবে যতদিন আমি বেঁচে থাকব। আপনাকে আবারো জানাই জন্মদিনের শুভেচ্ছা।( Happy Birthday Too You @nevlu123💖🎂💖) অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা রইলো। আপনার জীবনে এই দিনটি বার বার ফিরে আসুক এবং পরিবারের সকলকে নিয়ে আনন্দময় সাথে জীবনযাপন করুন এটাই সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা রইলো।


IMG_20230101_093605.jpg


আবারো সবাইকে নতুন বছরের শুভেচ্ছা ও ভালোবাসা জানাই। নতুন বছরটা আমাদের প্রত্যেকের জীবনে আনন্দময় হয়ে উঠুক এই কামনা রইল এবং আমরা সকলেই যেন আমার বাংলা ব্লগের সাথে নিয়ে আনন্দময় সাথে ব্লগিং করতে পারি এবং আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সুস্থতা কামনা করি। সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন এবং নতুন বছরে পরিবারের সকলকে সাথে নিয়ে আনন্দ উপভোগ করবেন। পরিবারের সকলকে সাথে নিয়ে আগামীর পথ গুলো যেন আনন্দ-হাসির মাঝে উপভোগ করতে পারি এটাই কামনা রইল।🙏🤲🙏

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

হ্যাপি নিউ ইয়ার এর শুভেচ্ছা ভাইয়া। আপনার নতুন বছরের দিনগুলো মঙ্গলময় হোক এই কামনা করি। আসলে কিভাবে যে একটি বছর চলে গেল যেন বুঝতেই পারলাম না। যাই হোক নেভলু ভাইয়া কেও জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 
 2 years ago 

আপনাকেও নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা আর নিভলু ভাইয়ার জন্য তো জন্মদিনের শুভেচ্ছা আছেই।আসলে কিভাবে যে ২০২২ সালে টি আমাদের মধ্যে থেকে চলে গিয়েছে তা আমরা ভাবতেও পারিনি। কালকে রাত বারোটা এক মিনিট আমরা সবাই এখন ২০২৩ সাল কে বরণ করে নিয়েছি আশা করছি এই বছরের শুরু থেকে আমরা আমাদের জীবনকে খুবই সুন্দর ভাবে সাজিয়ে নিতে পারব। আমাদের সবার জীবন আনন্দে কাটবে। ধন্যবাদ এত সুন্দর একটা পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনাকেও নতুন বছরের শুভেচ্ছা। আসলেই কাল রাতের এত এত আওয়াজে এবং আলোর ঝলকানিতে পুরো শহর। যাই হোক নেভলু ভাইকে জন্মদিনের শুভেচ্ছা। উনি আসলেই অনেক হেল্পফুল মানুষ।উনি সব সময়ই ভালো থাকুক এই প্রত্যাশায়।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

জি ভাইয়া নতুন বছরে যেন আমরা একে অন্যকে আঘাত না করি। বরং সকলের মুখে যেন হাসির ফোটাতে পারি সে চেষ্টাই করব। আপনাকে নতুন বছরের শুভেচ্ছা। আর নেভলু ভাইয়া কেউ জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 2 years ago 

ভাইয়া এক সাথে একটি পোষ্টে দুইটি উইশ করে ফেললেন। নিভলু ভাইয়ার যে জন্মদিন সেটা আজকে অনেকের পোষ্টের মাধ্যমে জানতে পারলাম। সমস্ত দুঃখ কষ্ট, হিংসা বিদ্বেষ ভুলে নতুন বছর শুরু করতে চাই। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

কিছু কিছু মানুষ আছে যাদের সাথে রক্তের সম্পর্ক নেই। কিন্তু তারা আমাদের অতি আপনজন। Happy Birthday To you @nevlu123 ভাইয়া। ভাইয়ের জন্মদিনে উনাকে নিয়ে শুভেচ্ছা জানিয়েছেন এবং এই পোস্ট করেছেন দেখে সত্যিই ভালো লাগলো। একদিকে নতুন বছরের শুভেচ্ছা অন্যদিকে ভাইয়ের জন্মদিন সবকিছু মিলে আপনার পোস্ট পড়ে খুবই ভালো লাগলো। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা জানাচ্ছি।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন আপনাকে। অনেক ভাল লাগলো নেভলু ভাইয়াকে জন্মদিনের উইশ করলেন।ভাইয়াকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। জীবন তার সুখের মহিমায় ভরে উঠুক এই কামনা করি। অনেক অভিনন্দন আপনাকে ও।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ 🌻🌹

 2 years ago 

আপনাকেও নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা ।খুব ভালো থাকুন এবং আপনার সমস্ত ইচ্ছে পূরণ হোক। ঈশ্বর আপনাকে সুমতি দিক এবং সব সময় আপনি যেন ঈশ্বরের পথেই থাকেন। যা পাননি সেগুলো যেন নতুন বছরে সব পেতে পারেন এবং যা মনে মনে আশা করেছিলেন সেগুলো যেন ভবিষ্যতে খুব তাড়াতাড়ি সম্পন্ন হয় এই কামনাই করি। আর নেভলু দাদাকে আমার তরফ থেকেও জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছ তার সকল শুভেচ্ছা পূরণ হোক দাদা সুস্থ থাকুক এবং ভালো থাকুক।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62647.29
ETH 2439.61
USDT 1.00
SBD 2.66