🏆Target December Power Up 💪টার্গেট ডিসেম্বর সিজন -২ 🎖️এ পাওয়ার বৃদ্ধি 🌹আমার অংশগ্রহণ 🌼Week-9🌹[১০% @shy-fox এর জন্য]🌹

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।

পাওয়ার আপ প্রতিযোগিতায় সিজন -২ এর ৯ম সপ্তাহে আবারো পাওয়ার আপ করলাম। ৯ম সপ্তাহে আমার নির্দিষ্ট পরিমাণ ৩০ এসপি পাওয়ার আপ করতে পেরে আমার খুবই ভালো লাগছে। পাওয়ার আপকে আমি খুবই ভালোবাসি, কারণ পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার ক্ষমতাকে শক্তিশালী করতে পারছি। আর আমার ক্ষমতা যত বেশি হবে, ততো আমি শক্তিশালী হবো।তাই আমি পাওয়ার আপ করতে পেরে খুবি আনন্দিত।


আমি পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য ৬০০০ এসপি মালিক হবো এবং আমি ডলফিন ক্যাটাগরিতে নিজের নাম লেখাবো। এজন্য আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে যাব। আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের এত সুন্দর একটি প্রতিয়োগীতার আয়োজন করার জন্য অসংখ্য ধন্যবাদ।🙏💪🙏

আমি ৯ম সপ্তাহে এসে আমার ৩২৫০+ এসপি পাওয়ার আপ করতে পেরে খুবই আনন্দিত।

IMG_20220314_232455.jpg

আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ। যারা পাওয়ার আপ সুন্দর প্রতিযোগিতার আয়োজন এর মাধ্যমে আমাদের উৎসাহিত করছে। আমাদের ক্ষমতাকে বৃদ্ধি করার সুন্দর একটি ব্যবস্থা করে দিয়েছেন।🌹🙏🌹

টার্গেট ডিসেম্বর সিজন-২, এর ৯ম সপ্তাহে পাওয়ার আপ যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

আমার পাওয়ার আপ করার আগে আমার ৩২৪৮.২৪৩স্টিম ছিল।

ধাপ-১👇

IMG_20220314_234437.jpg

ধাপ-২👇

IMG_20220314_234341.jpg

ধাপ-৩👇

আমার পাওয়ার আপ করার পরে ৩২৭৮.২৪৩ স্টিম হলো।

IMG_20220314_234544.jpg

পাওয়া আপ সম্পন্ন ☑️✅🔚

টার্গেট ডিসেম্বর সিজন-২ এর ৯ম সপ্তাহে পাওয়ার আপ করতে পেরে আমার খুবই ভালো লাগছে। আমি নিয়মিত পাওয়ার আপ করে যাব এবং প্রতি সপ্তাহে নিদিষ্ট পরিমাণ এসপি পাওয়ার আপ করে আমি আমার লক্ষ্যে পৌঁছে যাবো।সকলেই দোয়া করবেন🙏💝🙏

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 
নিয়মিত পাওয়ার আপ করে আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করছেন দেখে আমার বেশ ভালো লাগছে। আমি নিজে নিজেই অনুপ্রাণিত হয়েছি। এবং উৎসাহ বোধ করছি। সেই সাথে আপনার জন্য মন থেকে দোয়া করছি আপনি যেন কাংথিত লক্ষ্যে ইনশাআল্লাহ পৌঁছে যাবেন♥♥
 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু

 2 years ago 

ভাইয়া ৩০ স্টিম পাওয়ার আপ করেছেন। দেখে ভালো লেগেছে। নিয়মিত পোস্ট করে আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

একাউন্টঃ @rayhan111
পাওয়ার বৃদ্ধিঃ = 0.923645%

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ঠিক তেমনই একটি কাজ করেছেন। আপনি আজ অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ কে আমরা সাধুবাদ জানাই। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনি পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে গেলেন ভাই।
আমরা পাওয়ার আপকে ভালোবাসি 💕
আপনার পাওয়ার আপ পোস্ট দেখে সত্যি খুশি হলাম ☺️
শুভ কামনা রইল আপনার জন্য 💌

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনি অনেক ভাল একটি উদ্যোগ গ্রহণ করেছেন আপনার উদ্যোগকে সাধুবাদ জানাই। আমরা নিয়মিত পাওয়ার বৃদ্ধি করার চেষ্টা করব। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনি দেখছি বেশ ধারাবাহিকতা বজায় রাখছেন আর নিজের লক্ষ্যের দিকে গুটি গুটি পায়ে এগিয়ে যাচ্ছেন যেটা খুবই ভালো লক্ষণ। এভাবেই চলতে থাকুন শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

এটি আপনার পাওয়ার আপের নবম সপ্তাহ জেনে খুবই ভালো লাগলো। এভাবেই আপনার সপ্তাহের পরিমাণ বাড়তে থাকবে এবং আপনার পাওয়ার এর পরিমাণও বাড়তে থাকবে। যার ফলে আপনার অ্যাকাউন্টের সক্ষমতা অনেক বৃদ্ধি পাবে। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখতে পারেন।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বাড়ানো। পাওয়ার আপ করলে নিজের লাভ ছাড়া কখনো ক্ষতি লাভ ছাড়া ক্ষতি হয় না। দোয়া করি আপনি এইভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 2 years ago 

আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন ভাইয়া। আমি আপনার উদ্যোগেকে সম্মান জানাই। আসলে আমাদের যদি এখানেই স্থায়ী ভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। ছোট ছোট বালুকণা যেমন বিশাল মরুভূমিতে পরিণত হয় তেমনি ভাবে ছোট ছোট পাওয়ার একদিন বিশাল পাওয়ার এ পরিণত হবে। আপনার ছোট ছোট পাওয়ার আজকে অনেক পরিণত হয়েছে। বেশ ভালো লাগলো

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 56775.06
ETH 2345.64
USDT 1.00
SBD 2.36