🏆Target December Power Up 💪টার্গেট ডিসেম্বর সিজন -২ 🎖️এ পাওয়ার বৃদ্ধি 🌹আমার অংশগ্রহণ 🌼Week-8🌹[১০% @shy-fox এর জন্য]🌹

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।

পাওয়ার আপ প্রতিযোগিতায় সিজন -২ এর ৮ম সপ্তাহে আবারো পাওয়ার আপ করলাম। ৮ম সপ্তাহে আমার নির্দিষ্ট পরিমাণ ৪০ এসপি পাওয়ার আপ করতে পেরে আমার খুবই ভালো লাগছে। পাওয়ার আপকে আমি খুবই ভালোবাসি, কারণ পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার ক্ষমতাকে শক্তিশালী করতে পারছি। আর আমার ক্ষমতা যত বেশি হবে, ততো আমি শক্তিশালী হবো।তাই আমি পাওয়ার আপ করতে পেরে খুবি আনন্দিত।


আমি পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য ৬০০০ এসপি মালিক হবো এবং আমি ডলফিন ক্যাটাগরিতে নিজের নাম লেখাবো। এজন্য আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে যাব। আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের এত সুন্দর একটি প্রতিয়োগীতার আয়োজন করার জন্য অসংখ্য ধন্যবাদ।🙏💪🙏

নিয়মিত পাওয়ার আপ করে আমি ৮ম সপ্তাহে এসে আমার ৩২০০+ এসপি পাওয়ার আপ করতে পেরে খুবই আনন্দিত।

IMG_20220308_195714.jpg

আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ। যারা পাওয়ার আপ সুন্দর প্রতিযোগিতার আয়োজন এর মাধ্যমে আমাদের উৎসাহিত করছে। আমাদের ক্ষমতাকে বৃদ্ধি করার সুন্দর একটি ব্যবস্থা করে দিয়েছেন।🌺🙏🌺

টার্গেট ডিসেম্বর সিজন-২, এর ৮ম সপ্তাহে পাওয়ার আপ যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

আমার পাওয়ার আপ করার আগে আমার ৩১৭৮.৭৩৮স্টিম ছিল।

ধাপ-১👇

IMG_20220308_192702.jpg

ধাপ-২👇

IMG_20220308_192803.jpg

ধাপ-৩👇

আমার পাওয়ার আপ করার পরে ৩২১৯.৪১৯ স্টিম হলো।

IMG_20220308_193149.jpg

পাওয়া আপ সম্পন্ন ☑🔚

  • পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার ক্ষমতাকে বৃদ্ধি করছি। এতে আমি আরও শক্তিশালী হচ্ছি। আমার শক্তি যত বৃদ্ধি হবে, আমি ততো ক্ষমতাবান হব। আমি ক্ষমতাবান হওয়ার লক্ষ্যে পাওয়ার আপ করে যাচ্ছি।

টার্গেট ডিসেম্বর সিজন-২ এর ৮ম সপ্তাহে পাওয়ার আপ করতে পেরে আমার খুবই ভালো লাগছে। আমি নিয়মিত পাওয়ার আপ করে যাব এবং প্রতি সপ্তাহে নিদিষ্ট পরিমাণ এসপি পাওয়ার আপ করে আমি আমার লক্ষ্যে পৌঁছে যাবো।সকলেই দোয়া করবেন🙏💝🙏

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 3 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা ।আমরা সবাই পাওয়ার আপকে ভালোবাসি ।আপনি প্রতিনিয়ত পাওয়ারা আপ করেন যা অনেকেই উৎসাহিত হবে পাওয়ার আপ করার জন্য।
শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 3 years ago (edited)

টার্গেট ডিসেম্বর সিজন -২ তে আপনার আপ্রাণ চেষ্টা দেখতেছি পাওয়ার বৃদ্ধির জন্য।আর আমি আশা করি আপনি আপনার লক্ষ্যে খুব জলদি পৌঁছাবেন। ভালো থাকুন সব সময়।

 3 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 3 years ago 

একাউন্টঃ @rayhan111
পাওয়ার বৃদ্ধিঃ = 1.29012%

 3 years ago 

পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 3 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 3 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা ।আজকে আপনি অনেক স্টিম পাওয়ার আপ করলেন। যেটা আপনার সফলতার একধাপ এগিয়ে নিয়ে যাবে ।আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি যেটা সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

ভাই আপনি দারুন একটা উদ্যোগে গ্রহন করছেণ।দেখে আমার অনেক ভালো লাগলো।পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বাড়ানো।এভাবে পাওয়ার আপ করেন আর নিজের লক্ষ্যে পৌঁছাবেন।অনেক শুভ কামনা রইল।

 3 years ago 
এভাবেই নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে আপনার আইডি সক্ষমতা আরো বেশি বেশি বৃদ্ধি করুন এই কামনাই করি অনেক অনেক ধন্যবাদ আপনাকে এত চমৎকার করে আমাদেরকে অনুপ্রেরণা দেয়ার জন্য♥♥
 3 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 3 years ago 

ওয়াও ভাইয়া আপনি অনেক ভালো এবং বড় একটি অ্যামাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধির পোস্টটি দেখে অনেক ভালো লাগলো কারণ পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। পাওয়ার বৃদ্ধি কে অনেক ভালোবাসি। আপনি যেন নিয়মিত পাওয়ার বৃদ্ধি করতে পারেন সেই কামনাই করি।

 3 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

অসাধারণ পোস্ট শেয়ার করেছেন ভাইয়া। পাওয়ার আপ। অনেক বড় একটা এমাউন্ট নিয়ে হাজির হয়েছেন আজকে। ধীরে ধীরে পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি ভালই বৃদ্ধি করতেছেন। এভাবে এগিয়ে যান এই প্রত্যাশাই করি।

 3 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 3 years ago 

পাওয়ার আপ মানেই হলো নিজের ক্ষমতাকে বৃদ্ধি করা। আর আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে এক ধাপ এগিয়ে নিলেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

 3 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62404.06
ETH 2426.64
USDT 1.00
SBD 2.65