🕹️Target December Power Up🏆টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি 🎇week-7🎖️আমার অংশগ্রহণ 💰🏆🥈@rayhan111// [১০% shy-fox]

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালামুআলাইকুম / আদাব

বন্ধুরা আপনার সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন ।আমিও ভাল আছি। আজকে আমি আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই আমার বাংলা ব্লগ কমিউনিটি এডমিন মডারেটরদের যারা পাওয়ার আপ নিয়ে সুন্দর একটি পরিকল্পনা নিয়েছেন ।

পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধির করতে টার্গেট ডিসেম্বর খুবি সুন্দর একটি উদ্যোগ ।আমাদের @rex-sumon ভাইয়ের উদ্যােগে এটি সম্ভব হয়েছে।আমি খুবই আনন্দিত আজকে আমি এই প্ল্যাটফর্মের ৭ম বারের মত পাওয়ার আপ আয়োজনে অংশ গ্রহন করতে যাচ্ছি।

1637565407-picsay.jpg

(Editor by picSay apps)

পাওয়ার আপ করার মাধ্যমে নিজের যেমন শক্তি অর্জন হচ্ছে, তেমনি আমি ক্ষমতাবান হচ্ছি মসেই সাথে আমার অর্থ উপার্জন ও হচ্ছে। এটি আমার সঞ্চয়, আমার ভবিষ্যতে একসময় আমার খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। তাই আমি পাওয়ার আপ করতে খুবই ভালোবাসি।

পাওয়া আপ ৭ম সপ্তাহে আমি যে ভাবে পাওয়ার আপ করেছি তা নিচে ধাপে ধাপে দেওয়ার হল।

চলুন শুরু করা যাক

          পাওয়ার আপ এর কার্যক্রম।

আমার পাওয়ার আপ করার আগে আমার ২১৪১.০৯১ স্টিম ছিল।

ধাপ ১👇

IMG_20211122_174519.jpg

ধাপ ২👇

IMG_20211122_174535.jpg

ধাপ ৩👇

আমার পাওয়ার আপ করার পরে আমার ২১৯১.০৯১ স্টিম হলো।

IMG_20211122_175156.jpg

power up Done ✔☑️✔️

পাওয়ার আপ করে আমি আমার শক্তি অর্জন করছি, টার্গেট ডিসেম্বর নিয়ে আমি আমার লক্ষ্যে পৌঁছে যাবো।

new.gif

পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার শক্তি অর্জন করছি। তাই আমি সবাইকে বলবো আপনারাও পাওয়ার আপ করে আপনাদের শক্তি বৃদ্ধি করুন।

💝💝 শুভেচ্ছা@rayhan111🌹🌺🌹

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 3 years ago 

পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনার পাওয়ার আপ করতে দেখে অনেক ভালো লাগলো। এভাবে পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাই।

 3 years ago 

টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে আপনি বেষ অনেকটা স্টিম পাওয়ার আপ করেছেন ভাই। এভাবেই এগিয়ে যান আপনার লখ্যে শুভ কামনা রইলো।

 3 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনার ধন্যবাদ।

 3 years ago (edited)

সত্যিই অনেক ভালো লাগছে আপনি দারুন উদ্যোগ নিয়েছেন। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। পাওয়ার আপ করার মাধ্যমে নিজের অবস্থান শক্ত হয় আর আপনি প্রতিনিয়ত ভালো এমাউন্ট পাওয়ার আপ করে যাচ্ছেন। একটা কথায় আছে ছোট ছোট বালুকণা একদিন বিশাল মরুভূমিতে পরিণত হবে। তেমনি ভাবে ছোট ছোট পাওয়ার আপ একদিন বিশাল শক্তিতে পরিণত হবে।

 3 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আমি ও অনেক উৎসাহ পাই পাওয়ার আপ করতে। আপনাদের পোস্ট দেখে। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যতে পারবেন।
শুভকামনা রইল।

 3 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাই।

 3 years ago 

একাউন্টঃ @rayhan111
পাওয়ার বৃদ্ধিঃ = 2.33536%

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68492.14
ETH 2699.27
USDT 1.00
SBD 2.72