🏆Target December Power Up 💪টার্গেট ডিসেম্বর সিজন -২ 🎖️এ পাওয়ার বৃদ্ধি 🌹আমার অংশগ্রহণ 🌼Week-6🏆🌹[১০% @shy-fox এর জন্য]🌹

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।

পাওয়ার আপ প্রতিযোগিতায় সিজন -২ এর ৬ষ্ঠ সপ্তাহে আবারো পাওয়ার আপ করলাম। ৬ ষ্ঠ সপ্তাহে আমার নির্দিষ্ট পরিমাণ ৩০ এসপি পাওয়ার আপ করতে পেরে আমার খুবই ভালো লাগছে। পাওয়ার আপকে আমি খুবই ভালোবাসি, কারণ পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার ক্ষমতাকে শক্তিশালী করতে পারছি। আর আমার ক্ষমতা যত বেশি হবে, ততো আমি শক্তিশালী হবো।তাই আমি পাওয়ার আপ করতে পেরে খুবি আনন্দিত।


আমি পাওয়ার আপকে খুবই ভালোবাসি। কারণ পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার ক্ষমতাকে বৃদ্ধি করছি। আজকে আমার ৩,০০০+ এসপি পাওয়ার আপ সম্পূর্ণ হলো। ৩,০০০+ এসপি পাওয়ার আপ করতে পেরে আমি খুবই আনন্দিত।

আমি পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য ৬০০০ এসপি মালিক হবো এবং আমি ডলফিন ক্যাটাগরিতে নিজের নাম লেখাবো। এজন্য আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে যাব। আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের এত সুন্দর একটি প্রতিয়োগীতার আয়োজন করার জন্য অসংখ্য ধন্যবাদ।🙏🙏🙏

IMG_20220222_194403.jpg

আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ। যারা পাওয়ার আপ সুন্দর প্রতিযোগিতার আয়োজন এর মাধ্যমে আমাদের উৎসাহিত করছে। আমাদের ক্ষমতাকে বৃদ্ধি করার সুন্দর একটি ব্যবস্থা করে দিয়েছেন।🌺🌹🌺

টার্গেট ডিসেম্বর সিজন-২, এর ৬ষ্ঠ সপ্তাহে পাওয়ার আপ যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

আমার পাওয়ার আপ করার আগে আমার ৩০০২.৫৪২ স্টিম ছিল।

ধাপ-১👇

IMG_20220222_193121.jpg

ধাপ-২👇

IMG_20220222_193151.jpg

ধাপ-৩👇

আমার পাওয়ার আপ করার পরে ৩০৩২.৫৪২ স্টিম হলো।

IMG_20220222_193229.jpg

পাওয়া আপ সম্পন্ন ✅☑️🔚

  • পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার ক্ষমতাকে বৃদ্ধি করছি। এতে আমি আরও শক্তিশালী হচ্ছি। আমার শক্তি যত বৃদ্ধি হবে, আমি ততো ক্ষমতাবান হব। আমি ক্ষমতাবান হওয়ার লক্ষ্যে পাওয়ার আপ করে যাচ্ছি।

টার্গেট ডিসেম্বর সিজন-২ এর ৬ষ্ট সপ্তাহে পাওয়ার আপ করতে পেরে আমার খুবই ভালো লাগছে। আমি নিয়মিত পাওয়ার আপ করে যাব এবং প্রতি সপ্তাহে নিদিষ্ট পরিমাণ এসপি পাওয়ার আপ করে আমি আমার লক্ষ্যে পৌঁছে যাবো।সকলেই দোয়া করবেন🙏💝🙏

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

একাউন্টঃ @rayhan111
পাওয়ার বৃদ্ধিঃ = 0.999334%

টার্গেট ডিসেম্বর সিজন -২ সামনে রেখে আপনি স্টিম পাওয়ার বৃদ্ধি করে চলেছেন এটা খুবই ভালো উদ্যোগ আপনার 3000 এসপি পুণ্য হলো জেনে খুব খুশি লাগছে আপনার টার্গেট 6000 এসপি টার্গেট থাকা ভালো কোন কাজের ক্ষেত্রে আপনার টার্গেট পূর্ণতায় ভরে উঠুক এই প্রত্যাশাই করি শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 
 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি আজকে অনেক স্টিম পাওয়ার আপ করলেন ।আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনার পাওয়ার আপ করাকে সাধুবাদ জানাই আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপ কে আমরা অনেক ভালোবাসি।ভাইয়া আপনি পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লেগেছে। পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা।দুআ করি আপনি আপনার পরবর্তী টার্গেট ডিসেম্বর যেনও পূরন করতে পারেন।
ধন্যবাদ ভাইয়া আপনার জন্য শুভকামনা ও শুভেচ্ছা রইলো।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই সেই সাথে সাধুবাদ জানাই, আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার সক্ষমতা ও দক্ষতা উন্নয়নে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছেন, আপনার লক্ষ্য অটুট থাকুক আপনার স্বপ্ন পূরণ হোক। শুভেচ্ছা ও শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

 2 years ago 

অনেক বড় একটি টার্গেট নিয়েছেন ভাইয়া।প্রতি সপ্তাহে নিয়মিত পাওয়া বৃদ্ধি করতে থাকুন অবশ্যই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে স্বাগতম ভাইজান 💚

 2 years ago 

ভাই নিয়মিত ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করতে থাকুন।এতে করে নিজের অবস্থান শক্ত করার পাশাপাশি সক্ষমতাও বৃদ্ধি পাবে।অনেক দূর এগিয়ে যান।শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 
আপনার পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগলো ভাই। পাওয়ার করে আপনি দ্রুত এগিয়ে যাচ্ছেন সফলতার পথে। স্টিমিট প্লাটফর্মে দীর্ঘ মেয়াদী কাজ করার জন্য পাওয়ার আপের বিকল্প কিছু নেই। আপনার আপনার কাজ চালিয়ে যান, শুভকামনা আপনার জন্য।
 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

৩,০০০+ এসপি পাওয়ার আপ উপলক্ষে অভিনন্দন ভাইয়া। এভাবেই পাওয়ার আপ এর মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করে যান। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74