🏆Target December Power Up🏆টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি 🎁week-5🏆আমার অংশগ্রহণ 💰@rayhan111// [১০% shy-fox]

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামুআলাইকুম / আদাব🌹

বন্ধুরা আপনার সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন ।আমিও ভাল আছি। আজকে আমি আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই আমার বাংলা ব্লগ কমিউনিটি এডমিন মডারেটরদের যারা পাওয়ার আপ নিয়ে সুন্দর একটি পরিকল্পনা নিয়েছেন ।

পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধির করতে টার্গেট ডিসেম্বর খুবি সুন্দর একটি উদ্যোগ ।আমাদের @rex-sumon ভাইয়ের উদ্যােগে এটি সম্ভব হয়েছে।আমি খুবই আনন্দিত আজকে আমি এই প্ল্যাটফর্মের ৫ম বারেরমত পাওয়ার আপ আয়োজনে অংশ গ্রহন করতে যাচ্ছি।

1636347103-picsay.jpg

পাওয়ার আপ করতে আমার খুব ভালো লাগে কারণ পাওয়ার আপ করলে আমার শক্তি বৃদ্ধি পায়। আর আমি আমার শক্তি বৃদ্ধি করতে খুবই ভালোবাসি। আমি আমার শক্তি বৃদ্ধি করে আমি আমার নিজের ক্ষমতাকে বৃদ্ধি করতে চাই। তাই আমি ৫ম সপ্তাহের পাওয়ার আপ করতে যাচ্ছি।

পাওয়া আপ ৫ম সপ্তাহে আমি যে ভাবে পাওয়ার আপ করেছি তা নিচে ধাপে ধাপে দেওয়ার হল।

চলুন শুরু করা যাক

পাওয়ার আপ এর কার্যক্রম।

আমার পাওয়ার আপ করার আগে আমার ২০৪৬.৯৮৭ স্টিম ছিল।

ধাপ ১👇

IMG_20211108_104203.jpg

IMG_20211108_104219.jpg

IMG_20211108_104339.jpg

IMG_20211108_104402.jpg

IMG_20211108_104458.jpg

আমার পাওয়ার আপ করার পরে আমার ২০৭৬.৯৮৭স্টিম হলো।

power up Done ✔️✔️

new.gif

আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি আমি যেন প্রতি সপ্তাহে পাওয়ার আপ কন্টিনিউ করতে পারি।

💝💝 শুভেচ্ছা@rayhan111🌹🌺🌹

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 3 years ago 

আপনি যেনো আপনার টার্গেট খুব ভালো ভাবে পূরণ করতে পারেন সেই দোয়াই করি। একদম ঠিক বলেছেন আমরা আসলে সকলেই পাওয়ার আপকে অনেক ভালোবাসি। আর পাওয়ার আপ মানেই নিজের ভালো, সেই সাথে নিজের অবস্থানটি শক্ত করা।আপনার পাওয়ার আপ দেখে ভালো লাগলো ভাইয়া।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 3 years ago 

পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন যেটা সবার জন্যই কাম্য।আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সমর্থন করে।শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ।

 3 years ago 

পাওয়ার আপ করার মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া

 3 years ago 

আপনার মতামতের জন্য ধন্যবাদ।

 3 years ago 

আপনার পাওয়ার আপ করতে দেখে খুবই ভালো লাগলো।আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া।

 3 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য ধন্যবাদ।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি মানের নিজের সক্ষমতা বৃদ্ধি। এবং স্টিম প্লাটফর্মে পাওয়ার অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয়। পাওয়ার আপ করার জন্য আপনাকে অভিনন্দন।

#Welovepowerups

 3 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য ধন্যবাদ।

 3 years ago 

সত্যি তো আপনি খুব সুন্দর ভাবে এগিয়ে যাচ্ছেন সামনের দিকে। একটু একটু পাওয়ার আপ করে আপনি বিশাল শক্তিতে পরিণত হচ্ছেন। আপনার উদ্যোগে কে সম্মান জানায়। আপনি প্রতিনিয়ত ভালো কাজ করে যাচ্ছেন। পাওয়ার আপ মানেই নিজস্ব ক্ষমতা বৃদ্ধি।নিজের অবস্থান শক্ত করা। আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

নিজের অবস্থানকে দৃঢ় করতে পাওয়ার বৃদ্ধি খুবই গুরুত্বপূর্ণ।আপনার পাওয়ার বৃদ্ধির পোষ্টের মাধ্যমে অনেকেই উৎসাহিত হবে পাওয়ার বৃদ্ধি করতে।আমিও সবসময় চেষ্টা করি আমার স্টিম পাওয়ার বৃদ্ধি করার। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ।

 3 years ago 

এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকলে আপনার সক্ষমতা অনেক বেশি বৃদ্ধি পেয়ে যাবে। যা আপনার স্টিমিট এ কাজ করার জন্য অনেক বেশি উপকারী হবে । শুভকামনা রইল আপনার জন্য । এবং আশা করি আপনি যেন খুব দ্রুত আপনার টার্গেটে পৌঁছে যেতে পারেন।

 3 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য ধন্যবাদ।

পাওয়ার আপ মানেই নিজের শক্তিটাকে বৃদ্ধি করা। আপনে সেটা খুব ভালো ভাবে করে যাচ্ছেন। আপনে খুব তারাতারি আপনার লক্ষ্যে পৌছে যেতে পারবেন।

শুভ কামনা রইল।

 3 years ago 

আপনার মতামতের জন্য অনেক ধন্যবাদ।

 3 years ago 

বাহ সবাই দেখছি পাওয়ার আপ করেই যাচ্ছে। কমিউনিটি তে পাওয়ার মানেই অন্য রকম এক অনুভূতি। পাওয়ার মানেই ক্ষমতা, নিজের হাতে ক্ষমতা থাকলে আর কি লাগে বলেন...?শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57431.51
ETH 3085.99
USDT 1.00
SBD 2.35