🐬Target December Power Up🎖টার্গেট ডিসেম্বর সিজন -২ 💪আমার অংশগ্রহণ 🌹Week-46🐬স্বপ্ন এখন ডাবল ডলফিন 🐳[১০% @shy-fox ]steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


পাওয়ার আপ প্রতিযোগিতায় সিজন -২ এর ৪৬ তম সপ্তাহে আবারো পাওয়ার আপ করলাম। ৪৬ তম সপ্তাহে আমি ১০ এসপি পাওয়ার আপ করলাম।আমি নিয়মিত পাওয়ার আপ করে আমার স্বপ্ন ডাবল ডলফিন পূরণ করতে চায়। তাই আমি আমার স্বপ্ন পূরণের জন্য প্রতি সপ্তাহে আমি পাওয়ার আপ করি। টার্গেট ডিসেম্বরের মধ্যেই আমি আমার লক্ষ্য পূরণের উদ্দেশ্যে পাওয়ার আপ করে যাচ্ছি। আশা করছি আমার লক্ষ্য পূরণ করতে পারবো। তো এই সপ্তাহে পাওয়ার আপ ১০ স্টিম পাওয়ার আপ করলাম।🙏🦈🐬🙏


আমি পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য ১০,০০০ এসপি মালিক হবো এবং আমি ডাবল ডলফিন ক্যাটাগরিতে নিজের নাম লেখাবো। এজন্য আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে যাব। আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের এত সুন্দর একটি প্রতিয়োগীতার আয়োজন করার জন্য অসংখ্য ধন্যবাদ।🙏🐬💪🐳🙏।

আমি ৪৬ তম সপ্তাহে এসে আমার ৭৯১১+ এসপি পাওয়ার আপ করে আমি ডাবল ডলফিন এর স্বপ্নের দিকে এগিয়ে যাচ্ছি। তাই আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ জানাই, যাদের অনুপ্রেরণায় আমি ডলফিন ক্যাটাগরিতে নিজের নাম লেখাতে পেতেছি। এখন স্বপ্ন ডাবল ডলফিন।

IMG_20221127_141957.jpg

  • Editor :Grid art apps

টার্গেট ডিসেম্বর সিজন-২, এর ৪৬ তম সপ্তাহে পাওয়ার আপ যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

আমার পাওয়ার আপ করার আগে আমার ৭৯০১.২৯৩ স্টিম ছিল।
ধাপ-১👇

IMG_20221127_140125.jpg

ধাপ-২👇

IMG_20221127_140028.jpg

ধাপ-৩👇

IMG_20221127_140058.jpg

আমার পাওয়ার আপ করার পরে ৭৯১১.২৯৩ স্টিম হলো।
পাওয়া আপ সম্পন্ন ☑🔚

আজকে আমি ৪৬ তম পাওয়ার আপ সম্পন্ন করলাম।এভাবে আমি আমার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছি। আমার স্বপ্ন ডাবল ডলফিন হওয়া।আশা করছি এই স্বপ্ন আমি পূরণ করব।তাই টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আমি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছি। এ সপ্তাহ আমি ১০ স্টিম পাওয়ার আপ করলাম। প্রতি সপ্তাহে আমি আমার লক্ষ্যের দিকে এগিয়ে যাওয়ার জন্য পাওয়ার আপ করে থাকি। তো বন্ধুরা আপনারা সবাই দোয়া করবেন। আমি যেন খুব তাড়াতাড়ি আমার লক্ষ্য পূরণ করতে পারি।🙏🤲🙏।

আমার পরিচয়


IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

আসলে পাওয়ার আপ করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ১০ স্টিম পাওয়ার করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই। আশা করছি আপনি খুব তারাতারি আপনার লক্ষপূর্ণ করতে পারবেন।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 
 2 years ago 

পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে আসলেই খুব ভালো লাগে। আমাদের নিজেদের সক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপের বিকল্প নেই। আপনি আপনার ধারাবাহিকতা এভাবে বজায় রাখলে আশা করি খুব শীঘ্রই আপনি আপনার স্বপ্নের ডাবল ডলফিন হতে পারবেন। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনি ৪৬ তম পাওয়ার আপ সম্পন্ন করলেন। এভাবে এগিয়ে গেলে আপনি খুব তাড়াতাড়ি ডাবল ডলফিন হয়ে যেতে পারবেন। আমরা যেহেতু দীর্ঘস্থায়ী কাজ করব তাই আমাদের সবারই কিছু না কিছু পরিমাণ পাওয়ার আপ করা উচিত।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

বাহ,আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা দেখে খুশি হলাম ।আপনি একটু একটু করে আপনার লক্ষ্যে পৌঁছে যাচ্ছেন ,তাই আশা করি খুব তাড়াতাড়ি আপনার দ্বিতীয় টার্গেটটিও পূরণ হয়ে যাবে।ধন্যবাদ ও শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ 🌻🌹

 2 years ago 

আপনার স্বপ্ন পূরণ হোক আর আপনি ডবল ডলফিন হয়ে উঠুন এই কামনা করছি। পাওয়ার আপ জারি রাখুন, ইনশাআল্লাহ ভালো কিছু হবে।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

দোয়া করি যেন আপনি আপনার ডাবল ডলফিন এর স্বপ্ন যেন দূত পূরণ করতে পারেন।যতো বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি অর্জন করা।এই প্লাটফর্মে দীর্ঘদিন ধরে কাজ করতে চাইলে পাওয়ার আপ অবশ্যই জরুরি। আমাদের সকলের উচিৎ কম করে হলেও নিয়মিত পাওয়ার আপ করা। আপনার সাফল্য কামনা করছি।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আমাদের এই প্লাটফর্মে টিকে থাকার জন্য পাওয়ার আপ জরুরি। আর আপনার করা পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো ভাই। আপনার জন্য শুভকামনা রইল যেন আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্টটা দেখে খুবই ভালো লাগলো। এইভাবে অল্প অল্প করে পাওয়ার আপ করা আমাদের সবার জন্য খুবই জরুরী। এই প্লাটফর্মে কাজ করতে হলে আমাদেরকে অল্প অল্প করে পাওয়ার আপ করতে হবে। আপনার পাওয়ার আপ করা দেখে আমারও আগ্রহ জাগতেছে পাওয়ার আপ করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 68014.74
ETH 3533.72
USDT 1.00
SBD 2.81