🐬Target December Power Up🎖টার্গেট ডিসেম্বর সিজন -২ 💪আমার অংশগ্রহণ 🌹Week-45🐬স্বপ্ন এখন ডাবল ডলফিন 🐳[১০% @shy-fox ]steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


পাওয়ার আপ প্রতিযোগিতায় সিজন -২ এর ৪৫ তম সপ্তাহে আবারো পাওয়ার আপ করলাম। ৪৫ তম সপ্তাহে আমি ১০ এসপি পাওয়ার আপ করলাম।আমি নিয়মিত পাওয়ার আপ করে আমার স্বপ্ন ডাবল ডলফিন পূরণ করতে চায়। তাই আমি আমার স্বপ্ন পূরণের জন্য প্রতি সপ্তাহে আমি পাওয়ার আপ করি। আশা করছি আমি টার্গেট ডিসেম্বরের মধ্যে আমার স্বপ্ন পূরণ করতে পারব।তাই আমি আমার লক্ষ্যকে সামনে রেখে নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছি।🙏🦈🐬🙏


আমি পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য ১০,০০০ এসপি মালিক হবো এবং আমি ডাবল ডলফিন ক্যাটাগরিতে নিজের নাম লেখাবো। এজন্য আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে যাব। আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের এত সুন্দর একটি প্রতিয়োগীতার আয়োজন করার জন্য অসংখ্য ধন্যবাদ।🙏🐬💪🐳🙏।

আমি ৪৫ তম সপ্তাহে এসে আমার ৭৮৩২+ এসপি পাওয়ার আপ করে আমি ডাবল ডলফিন এর স্বপ্নের দিকে এগিয়ে যাচ্ছি। তাই আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ জানাই, যাদের অনুপ্রেরণায় আমি ডলফিন ক্যাটাগরিতে নিজের নাম লেখাতে পেতেছি। এখন স্বপ্ন ডাবল ডলফিন।

IMG_20221119_183321.jpg

  • Editor :Grid art apps

টার্গেট ডিসেম্বর সিজন-২, এর ৪৫ তম সপ্তাহে পাওয়ার আপ যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

আমার পাওয়ার আপ করার আগে আমার ৭৮২২.২৪৪ স্টিম ছিল।
ধাপ-১👇

IMG_20221119_183342.jpg

ধাপ-২👇

IMG_20221119_183416.jpg

ধাপ-৩👇

IMG_20221119_183444.jpg

আমার পাওয়ার আপ করার পরে ৭৮৩২. ২৪৪ স্টিম হলো।
পাওয়া আপ সম্পন্ন ☑🔚

আজকে আমি ৪৫ তম পাওয়ার আপ সম্পন্ন করলাম। এভাবে আমি আমার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছি। আমার স্বপ্ন ডাবল ডলফিন হওয়া। আশা করছি এই স্বপ্ন আমি পূরণ করব। তাই টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছি। এ সপ্তাহ আমি পাওয়ার আপ করলাম। প্রতি সপ্তাহে আমি আমার লক্ষ্যের দিকে এগিয়ে যাওয়ার জন্য পাওয়ার আপ করে থাকি। তো বন্ধুরা আপনারা সবাই দোয়া করবেন। আমি যেন খুব তাড়াতাড়ি আমার লক্ষ্য পূরণ করতে পারি।🙏🤲🙏।

আমার পরিচয়


IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখলে নিজের কাছে অনেক ভালো লাগে। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। এভাবে পাওয়ার আপ এর মধ্যে দিয়ে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 
 2 years ago 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপের পোস্টটি দেখে অনেক ভালো লাগলো ভাইয়া। এভাবে পাওয়ার আপের মাধ্যমে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যান। স্টিমিটে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি। ধন্যবাদ আপনাকে ভাইয়া পাওয়ার আপের পোস্টটি শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আপু

 2 years ago 

ডাবল ডলফিন ক্যাটাগরিতে পৌঁছানোর জন্য এবং নিজের স্বপ্ন পূরণ করানোর জন্য এগিয়ে যাচ্ছেন দেখে ভালো লাগলো ভাইয়া। সত্যি ভাইয়া আপনি নিজের স্টিম পাওয়ার যেভাবে বৃদ্ধি করছেন আশা করছি খুব শীঘ্রই আপনার স্বপ্ন পূরণ হবে। নিজের স্বপ্ন পূরণের লক্ষ্যে এগিয়ে যান এবং স্বপ্ন পূরণ করুন এই প্রত্যাশাই করি। অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু

 2 years ago 

আপনার পোস্টটা দেখে খুবই ভালো লাগলো। ১০ স্টিম পাওয়ার আপ করেছেন সেটি দেখে আরো অনেক ভালো লাগলো। আপনাদের সবার করা খুবই জরুরী। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল এই ভাবে অল্প অল্প করে পাওয়ার আপ করতে থাকুন দেখবেন আপনার লক্ষে একদিন ঠিক পৌঁছে যাবেন। অনেক ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপের পোস্ট দেখলেই ভালো লাগে, আর তাইতো আপনার ১০ স্টিম পাওয়ার আপের পোস্ট দেখে অনেক ভালো লাগলো। ডাবল ডলফিন হওয়ার স্বপ্ন পূরণে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি, সহায়ক হিসেবে কাজ করবে। এভাবেই এগিয়ে চলুন তবেই আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

পাওয়ার আপ আমাদের লবার জন্য অনেক গুরুত্বপূর্ণ ৷ আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো ৷ এভাবে প্রতিনিয়তপাওয়ার আপ করলে আশা করি খুব শীঘ্রই আপনার লক্ষ্য পুরন করতে পারবেন ৷ ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনার মতামতের জন্য ধন্যবাদ

 2 years ago 

কমিউনিটিতে নিজের ভিত্তি মজবুত করতে পাওয়ার আপ করা প্রয়োজন। পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহনের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।আপনি অনেক বড় স্বপ্ন দেখেছেন।আপনি পাওয়ার আপ করার ধারাবাহিকতা বজায় রাখলে আপনার কাঙ্খিত লক্ষ্যে৷ পৌঁছাতে পারেন আশা করি। ভালো থাকবেন।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 
আমরা সবাই জানি পাওয়ার আপ করলে নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি পায়। আপনি আজ দশ স্টিম পাওয়ার আপ করেছেন। এতে করে আপনি আপনার ডাবল ডলফিন হওয়ার স্বপ্নের দিকে আরো এগিয়ে গিয়েছেন। আপনার পাওয়ার আপ দেখে আমি অনুপ্রাণিত হয়েছি। আমি আশা করছি আপনি পাওয়ার আপের এই ধারাবাহিকতা বজায় রাখবেন। ধন্যবাদ ভাইয়া।
 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64041.25
ETH 2762.17
USDT 1.00
SBD 2.66