🐬Target December Power Up🎖টার্গেট ডিসেম্বর সিজন -২ 💪আমার অংশগ্রহণ 🌹Week-43🐬স্বপ্ন এখন ডাবল ডলফিন 🐳[১০% @shy-fox ]steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


পাওয়ার আপ প্রতিযোগিতায় সিজন -২ এর ৪৩ তম সপ্তাহে আবারো পাওয়ার আপ করলাম। ৪৩ তম সপ্তাহে আমি ৫০ এসপি পাওয়ার আপ করলাম।আমি নিয়মিত পাওয়ার আপ করে আমার স্বপ্ন ডাবল ডলফিন পূরণ করতে চায়। তাই আমি আমার স্বপ্ন পূরণের জন্য প্রতি সপ্তাহে আমি পাওয়ার আপ করি।আজ ৪৩ তম পাওয়ার আপ প্রতিযোগিতায় আমি ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন আমার সপ্নের ডাবল ডলফিন হতে পারি।স্বপ্নপূরণের মধ্যে রয়েছে আনন্দ। তাই আমি এই স্বপ্নপূরণের লক্ষ্যে নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছি।🙏🦈🐬🙏


আমি পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য ১০,০০০ এসপি মালিক হবো এবং আমি ডাবল ডলফিন ক্যাটাগরিতে নিজের নাম লেখাবো। এজন্য আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে যাব। আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের এত সুন্দর একটি প্রতিয়োগীতার আয়োজন করার জন্য অসংখ্য ধন্যবাদ।🙏🐬💪🐳🙏।

আমি ৪৩ তম সপ্তাহে এসে আমার ৭৬৮৮ + এসপি পাওয়ার আপ করে আমি ডাবল ডলফিন এর স্বপ্নের দিকে এগিয়ে যাচ্ছি। তাই আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ জানাই, যাদের অনুপ্রেরণায় আমি ডলফিন ক্যাটাগরিতে নিজের নাম লেখাতে পেতেছি। এখন স্বপ্ন ডাবল ডলফিন।

IMG_20221107_153630.jpg

  • Editor :Grid art apps

টার্গেট ডিসেম্বর সিজন-২, এর ৪৩ তম সপ্তাহে পাওয়ার আপ যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

আমার পাওয়ার আপ করার আগে আমার ৭৬৩৮.৪৩৬ স্টিম ছিল।
ধাপ-১👇

IMG_20221107_153306.jpg

ধাপ-২👇

IMG_20221107_153329.jpg

ধাপ-৩👇

IMG_20221107_153423.jpg

আমার পাওয়ার আপ করার পরে ৭৬৮৮. ৪৩৬ স্টিম হলো।
পাওয়া আপ সম্পন্ন ☑🔚

৪৩ তম সপ্তাহের পাওয়ার আপ সম্পন্ন করলাম। আজকে ৪৩ তম সপ্তাহে পাওয়ার আপ সম্পূর্ণ করে আমি খুবই আনন্দিত। কারণ আমার ডাবল ডলফিন এর পথে আমি আরেক ধাপ এগিয়ে আসলাম।পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার ডাবল ডলফিন এর স্বপ্ন পূরণে এগিয়ে গেলাম। তাই আমি নিয়মিত পাওয়ার আপ করে যাব। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।আমি জানি খুব তাড়াতাড়ি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি।আমার লক্ষ্য পূরণের জন্য আমি এভাবেই পাওয়ার আপ করে যাব।আমার স্বপ্ন ডাবল ডলফিন হওয়া আর এই ডাবল ডলফিন হওয়ার জন্য আমি সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি।টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আমি আমার ডাবল ডলফিন এর স্বপ্নের পথে এগিয়ে যাচ্ছি, আপনারা সবাই দোয়া করবেন।🙏🤲🙏।

আমার পরিচয়


IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ পোস্ট দেখলে বেশ ভালো লাগে। আমাদের প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপ করা খুবই জরুরি। দোয়া করি যেন আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন। শুভ কামনা রইলো আপনার জন্য অনেক।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 
 2 years ago 
আপনি পঞ্চাশ স্টিম পাওয়ার আপ করেছেন।পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা।আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করেন জেনে অনেক ভাল লাগল।স্বল্প পরিসরে টিকে থাকার জন্য পাওয়ার আপের বিকল্প নেই আপনাকে অনেক ধন্যবাদ।
 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

৫০ স্টিম পাওয়ার আপ করার জন্য ভাইয়া আপনাকে অনেক অনেক অভিনন্দন। আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যান এই প্রত্যাশা করি। শুভকামনা রইল।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন-২ এ অংশগ্রহণের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।নিজের শক্তি বৃদ্ধির জন্য পাওয়ার আপ করা প্রয়োজন। আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো।আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া যাতে আপনি খুব তাড়াতাড়ি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারেন। ভালো থাকবেন।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনিও অনেক বড় পঞ্চাশ স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ দেখে খুব ভালো লাগলো। ৪৩ তম সাপ্তাতা পাওয়ার আপ করেছেন। এই প্লাটফর্মে কাজ করতে আমাদের পাওয়ার আপ পর্যন্ত জরুরী। ৭৬৮৮ পাওয়ার আপ আপনি করেছেন। সিজন টু টার্গেট আপনার দশ হাজার পাওয়ার ই করার ইচ্ছা আপনার আছে। ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লেগেছে আমার কাছে। অনেক বড় একটি এমাউন্টের পাওয়ার আপ পোস্ট করেছেন। এভাবে অল্প অল্প করে পাওয়ার আপ করতে থাকলে খুব তাড়াতাড়ি আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

৫০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকারভাবে আপনি বৃদ্ধি করে নিলেন ভাইয়া। আপনার পাওয়ার আপ এর পোস্টগুলো দেখে আমি মুগ্ধ হয়ে যায় ভাইয়া। আসলে এটা খুবই গুরুত্বপূর্ণ আমাদের সকলের জন্য। এরই মধ্য দিয়ে আপনি ৭৬৮৮ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

ভাইয়া, আপনি পাওয়ার আপ করেছেন দেখে খুব ভাল লাগলো। আমিও কাল ৫০ স্টিম পাওয়ার আপ করেছি। অনেক অভিনন্দন ভাইয়া আপনাকে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ 🌻🌹

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60704.11
ETH 2452.38
USDT 1.00
SBD 2.62