🐬Target December Power Up🎖টার্গেট ডিসেম্বর সিজন -২ 💪আমার অংশগ্রহণ 🌹Week-40🐬স্বপ্ন এখন ডাবল ডলফিন 🐳[১০% @shy-fox ]steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


পাওয়ার আপ প্রতিযোগিতায় সিজন -২ এর ৪০ তম সপ্তাহে আবারো পাওয়ার আপ করলাম। ৪০ তম সপ্তাহে আমি ১০ এসপি পাওয়ার আপ করলাম।আমি নিয়মিত পাওয়ার আপ করে আমার স্বপ্ন ডলফিন পূরণ করতে চায়। তাই আমি আমার স্বপ্ন পূরণের জন্য প্রতি সপ্তাহে আমি পাওয়ার আপ করি এবং আমার সকল পোষ্টয়ে আমি ১০০% পাওয়ার আপ দিয়ে থাকি। তাই এই সপ্তাহে আমি ১০ স্টিম পাওয়ার আপ করলাম।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন 🙏🦈🐬🙏


আমি পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য ১০,০০০ এসপি মালিক হবো এবং আমি ডাবল ডলফিন ক্যাটাগরিতে নিজের নাম লেখাবো। এজন্য আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে যাব। আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের এত সুন্দর একটি প্রতিয়োগীতার আয়োজন করার জন্য অসংখ্য ধন্যবাদ।🙏🐬💪🐳🙏।

আমি ৪০ তম সপ্তাহে এসে আমার ৭৩০৩+ এসপি পাওয়ার আপ করে আমি ডাবল ডলফিন এর স্বপ্নের দিকে এগিয়ে যাচ্ছি। তাই আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ জানাই, যাদের অনুপ্রেরণায় আমি ডলফিন ক্যাটাগরিতে নিজের নাম লেখাতে পেতেছি। এখন স্বপ্ন ডাবল ডলফিন।

IMG_20221016_143925.jpg

  • Editor :Grid art apps

টার্গেট ডিসেম্বর সিজন-২, এর ৪০ তম সপ্তাহে পাওয়ার আপ যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

আমার পাওয়ার আপ করার আগে আমার ৭২৯২.৩৩৫ স্টিম ছিল।
ধাপ-১👇

IMG_20221016_132715.jpg

ধাপ-২👇

IMG_20221016_132742.jpg

ধাপ-৩👇

IMG_20221016_132827.jpg

আমার পাওয়ার আপ করার পরে ৭৩০৩.৩৫৫ স্টিম হলো।
পাওয়া আপ সম্পন্ন ☑🔚

৪০ তম সপ্তাহের পাওয়ার আপ সম্পন্ন করলাম। ৪০ তম সপ্তাহে পাওয়ার আপ সম্পূর্ণ করে আমি খুবই আনন্দিত। কারণ আমার ডাবল ডলফিন এর পথে আমি আরেক ধাপ এগিয়ে আসলাম।আজকে ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার ডাবল ডলফিন এর স্বপ্ন পূরণে এগিয়ে গেলাম। তাই আমি নিয়মিত পাওয়ার আপ করে যাব। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।আমি জানি খুব তাড়াতাড়ি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। 🙏🤲🙏।

আমার পরিচয়


IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 
 2 years ago 

আর মাত্র ২৭০০ পাওয়ার হলেই আপনার স্বপ্ন পুরণ হয়ে যাবে। আপনি হয়ে যাবেন ডবল ডলফিন।অনেক অনেক শুভ কামনা রইল ভাই আপনার জন্য।

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া

 2 years ago 

৭৩০৩+ এসপি পাওয়ার আপ করে আপনি ডাবল ডলফিন এর দিকে এগিয়ে যাচ্ছেন। অনেক অনেক অভিনন্দন আপনাকে। এভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকলে খুব দ্রুতই আপনি ডাবল ডলফিনে পরিণত হবে। আপনার এই পোষ্টের মাধ্যমে সত্যি পাওয়ার বৃদ্ধি করার প্রতি অনুপ্রাণিত বোধ করছি। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

আগাম অভিনন্দন জানাচ্ছি ডাবল ডলফিন ছুঁই ছুঁই করেছেন এই জন্য। দোয়া করি খুব তাড়াতাড়ি আপনি আপনার স্বপ্ন পূরণে সচেষ্ট হবেন।অনেক অনেক শুভকামনা আপনার জন্য♥♥

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ 🌻🌹

 2 years ago 

পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন। আর খুব বেশি দূরে নয়। আর কিছুদিনের মধ্যেই আপনি ডাবল ডলফিন স্বপ্নটা পূরণ করবেন, শুভকামনা রইল।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্য পেয়ে আমার খুবই ভালো লাগছে, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন ২ কে সামনে রেখে আপনি অনেকটা পরিমান স্টিম পাওয়ার আপ করেছেন আপনার জন্য শুভ কামনা রইলো এগিয়ে যান।

 2 years ago 

আপনার সুন্দর মতামত পেয়ে আমার খুবই ভালো লাগছে।

 2 years ago 

আপনি নিয়মিত পাওয়ার বৃদ্ধি করেন আর এজন্যই বর্তমানে ডাবল ডলফিন হওয়ার স্বপ্ন দেখতে পারছেন। এভাবে প্রতি সপ্তাহে কিছু পরিমাণে স্টিম পাওয়ার বৃদ্ধি করলে আপনি ঠিক ডাবল ডালপিন হতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্য পেয়ে আমার খুবই ভালো লাগছে, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাইয়া অল্প অল্প করে আপনি ৭৩০৩ স্টিমের ভাল একটি এমাউন্ট জমা করে ফেললেন। আশার করি যদি লেগে থাকেন আর অল্প অল্প করেও পাওয়ার আপ করেন তাহলে আপনি ডাবল ডলফিনে যেতে বেশি সময় লাগবে না। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনার সুন্দর মতামত পেয়ে আমার খুবই ভালো লাগছে।

 2 years ago 

একাউন্টঃ @rayhan111
পাওয়ার বৃদ্ধিঃ = 0.137137%

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64349.87
ETH 2775.11
USDT 1.00
SBD 2.65