🏆Target December Power Up📯🎁💰টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি 🎁week-4🎗️আমার অংশগ্রহণ 💰@rayhan111// [১০% shy-fox]

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামুআলাইকুম / আদাব🌹

বন্ধুরা আপনার সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন ।আমিও ভাল আছি। আজকে আমি আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই আমার বাংলা ব্লগ কমিউনিটি এডমিন মডারেটরদের যারা পাওয়ার আপ নিয়ে সুন্দর একটি পরিকল্পনা নিয়েছেন ।

পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধির করতে টার্গেট ডিসেম্বর খুবি সুন্দর একটি উদ্যোগ ।আমাদের @rex-sumon ভাইয়ের উদ্যােগে এটি সম্ভব হয়েছে।আমি খুবই আনন্দিত আজকে আমি এই প্ল্যাটফর্মের ৪র্থ বারেরমত পাওয়ার আপ আয়োজনে অংশ গ্রহন করতে যাচ্ছি।

IMG_20211101_214502.jpg

পাওয়ার আপ করতে আমার খুব ভালো লাগে কারণ পাওয়ার আপ করলে আমার শক্তি বৃদ্ধি পায়। আর আমি আমার শক্তি বৃদ্ধি করতে খুবই ভালোবাসি। আমি আমার শক্তি বৃদ্ধি করে আমি আমার নিজের ক্ষমতাকে বৃদ্ধি করতে চাই। তাই আমি ৪র্থ সপ্তাহের পাওয়ার আপ করতে যাচ্ছি।

পাওয়া আপ ৪র্থ সপ্তাহে আমি যে ভাবে পাওয়ার আপ করেছি তা নিচে ধাপে ধাপে দেওয়ার হল।

চলুন শুরু করা যাক

পাওয়ার আপ এর কার্যক্রম।

আমার পাওয়ার আপ করার আগে আমার ২০০৪.৬ ০৮স্টিম ছিল।

ধাপ ১👇

IMG_20211101_211632.jpg

ধাপ ২👇

IMG_20211101_211701.jpg

ধাপ ৩👇

IMG_20211101_211730.jpg

ধাপ ৪👇

IMG_20211101_211812.jpg

ধাপ ৫👇

আমার পাওয়ার আপ করার পরে আমার ২০২৪.৬০৯স্টিম হলো।

IMG_20211101_211853.jpg

power up Done ✅☑️

new.gif

আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি আমি যেন প্রতি সপ্তাহে পাওয়ার আপ কন্টিনিউ করতে পারি।

💝💝 শুভেচ্ছা@rayhan111🌹🌺🌹

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 3 years ago 

খুব ভালো একটি উদ্যেগ ভাই।পাওয়ার আপ মানে নিজের শক্তি বৃদ্ধি যা ভবিষ্যৎ এ কাজে লাগবে আপনার জন্য শুভ কামনা রইলো।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাই

 3 years ago 

২৫ স্টিম পাওয়ার আপ করেছেন।আমিও গত সপ্তাহে ২৬ স্টিম এর মত পাওয়ার আপ করেছিলাম। পাওয়ার অফ করলে তা আমাদের এবং কমিউনিটি উভয়ের জন্যই ভালো। পাওয়ার আপ এর মত সুন্দর উদ্যোগ অংশগ্রহণ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ।

 3 years ago 

বাহ বাহহহ!
অনেক সুন্দর আর দ্রুত এগিয়ে যাচ্ছেন আপনি।ব্যাপার প্রশংসনীয়। আমার কাছে খুবই ভালো লেগেছে। এগিয়ে যান আরো এই দোয়াই করি।

 3 years ago 

আমরা পাওয়ার আপ করতে ভালোবাসি। পাওয়ার আপ করার মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

ভাইয়া আপনার পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে অনেক ভালো লাগলো। নিজের অবস্থান শক্ত করতে পাওয়ার বৃদ্ধি খুবই গুরুত্বপূর্ণ। নিয়মিত পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে আমরা আমাদের অবস্থান শক্ত করতে পারবো। এভাবেই এগিয়ে যান ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইলো।

 3 years ago 

বাহ!!! অনেক পাওয়ার আপের মালিক হয়ে গেছেন। তবে নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য এটা দরকার। আপনার জন্য দোয়া রইল ভাই যেন আরও পাওয়ার আপের মালিক হতে পারেন।

 3 years ago 

প্রথমেই আপনাকে ধন্যবাদ জানাই আপনার পাওয়ার আপের জন্য। টার্গেট ডিসেম্বর প্রজেক্ট আমাদের কমিউনিটির জন্য খুব গুরুত্বপূর্ণ। আমরা যত পাওয়ার আপ করব আমাদের কমিউনিটি ততো সমৃদ্ধি লাভ করবে। বিশ্বদরবারে মাথা উঁচু করবে। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ভাইয়া আপনার পাওয়ার আপ করা দেখে আমার খুব ভালো লাগলো। প্রসেস টি খুব পরিস্কার ভাবে লিখেছেন। দুয়া রইলো এভাবে যেনো এগিয়ে যেতে পারেন।

 3 years ago 

সত্যি ভাই আমি আপনার উদ্বেগকে সম্মান জানাই। আপনি প্রতিনিয়ত ভালো কাজ করে যাচ্ছেন। পাওয়ার আপ টা আপনি রানিং করছেন। এটা আপনার নিজের জন্য অনেক ভালো এবং খুবই গুরুত্বপূর্ণ। আপনার জন্য শুভ কামনা রইল ভাইয়া। আমরা পাওয়ার আপকে ভালোবাসি

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61195.23
ETH 2975.65
USDT 1.00
SBD 2.47