🐬Target December Power Up🎖টার্গেট ডিসেম্বর সিজন -২ 💪আমার অংশগ্রহণ 🌹Week-38🐬স্বপ্ন এখন ডাবল ডলফিন 🐳[১০% @shy-fox ]steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


পাওয়ার আপ প্রতিযোগিতায় সিজন -২ এর ৩৮ তম সপ্তাহে আবারো পাওয়ার আপ করলাম। ৩৮ তম সপ্তাহে আমি ৫০ এসপি পাওয়ার আপ করলাম।আমি নিয়মিত পাওয়ার আপ করে আমার স্বপ্ন ডলফিন পূরণ করতে চায়। তাই আমি আমার স্বপ্ন পূরণের জন্য প্রতি সপ্তাহে আমি পাওয়ার আপ করি। তাই এই সপ্তাহে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।🦈🐬


আমি পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য ১০,০০০ এসপি মালিক হবো এবং আমি ডাবল ডলফিন ক্যাটাগরিতে নিজের নাম লেখাবো। এজন্য আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে যাব। আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের এত সুন্দর একটি প্রতিয়োগীতার আয়োজন করার জন্য অসংখ্য ধন্যবাদ।🙏🐬💪🐳🙏।

আমি ৩৮ তম সপ্তাহে এসে আমার ৭০৮৯+ এসপি পাওয়ার আপ করে আমি ডাবল ডলফিন এর স্বপ্নের দিকে এগিয়ে যাচ্ছি। তাই আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ জানাই, যাদের অনুপ্রেরণায় আমি ডলফিন ক্যাটাগরিতে নিজের নাম লেখাতে পেতেছি। এখন স্বপ্ন ডাবল ডলফিন।

IMG_20221003_130807.jpg

  • Editor :Grid art apps

টার্গেট ডিসেম্বর সিজন-২, এর ৩৮ তম সপ্তাহে পাওয়ার আপ যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

আমার পাওয়ার আপ করার আগে আমার ৭০৩৯.৫৫১ স্টিম ছিল।
ধাপ-১👇

IMG_20221003_130400.jpg

ধাপ-২👇

IMG_20221003_130432.jpg

ধাপ-৩👇

IMG_20221003_130506.jpg

আমার পাওয়ার আপ করার পরে ৭০৮৯.৫৫২ স্টিম হলো।
পাওয়া আপ সম্পন্ন ☑🔚

৩৮ তম সপ্তাহের পাওয়ার আপ সম্পন্ন করলাম। ৩৮ তম সপ্তাহে পাওয়ার আপ সম্পূর্ণ করে আমি খুবই আনন্দিত। কারণ আমার ডাবল ডলফিন এর পথে আমি আরেক ধাপ এগিয়ে আসলাম।আজকে ৫০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার ডাবল ডলফিন এর স্বপ্ন পূরণে এগিয়ে গেলাম। তাই আমি নিয়মিত পাওয়ার আপ করে যাব। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।🙏🤲🙏।

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

কাজের প্রতি মনোযোগ হারিয়ে পাওয়ার আপ এর কথা ভুলে গিয়েছিলাম। পাওয়ার আপ কে আমি খুব ভালোবাসি। আর আপনার পাওয়ার আপ দেখে বেশি ভালো লাগলো। আপনি ডাবল ডলফিন হওয়ার উদ্যোগে সামনের দিকে এগিয়ে চলছেন।
আপনি ডাবল ডলফিন হওয়ার গৌরব অর্জন করবেন ইনশাল্লাহ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

এত সুন্দর ভাবে প্রশংসা করার জন্য ধন্যবাদ।

 2 years ago 
 2 years ago 
পাওয়ার আপ মানে নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি। দীর্ঘমেয়াদী পরিকল্পনার জন্য পাওয়ার আপ এর বিকল্প নেই। যতবেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে।এবার আপনি টার্গেট ডিসেম্বর সিজন -২ তে ৫০ স্টিম পাওয়ার আপ করে অংশগ্রহণ করেছেন। এতে আপনার স্টিমিট একাউন্ট এর সক্ষমতা অনেকগুন বৃদ্ধি পেয়েছে। এভাবে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আপনার কাঙ্ক্ষিত লক্ষ্য ডাবল ডলফিন এ পৌঁছে যাবেন ইনশাআল্লাহ। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।
 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

৫০ স্টীম পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে গেলেন ভাই। এটা সত্যিই দারুন একটি উদ্যোগ। আপনি আপনার লক্ষ্য পূরণে এগিয়ে এসেছেন অনেকটাই। দোয়া রইল ভাই।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

 2 years ago 

ওয়াও ভাই আশা করি আপনার ডাবল ডলফিন এর স্বপ্ন খুব দ্রুত পুরন হবে এগিয়ে যান এভাবেই শুভ কামনা ভাই।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ

 2 years ago 

ডাবল ডলফিন হওয়ার স্বপ্ন নিয়ে এগিয়ে যাচ্ছেন দেখে সত্যিই অনেক ভালো লাগলো। আমরা যদি নির্দিষ্ট লক্ষ্য নিয়ে এগিয়ে যাই তাহলে অবশ্যই নিজের স্বপ্ন পূরণ করতে পারব। ভাইয়া আপনি যেন ডাবল ডলফিন হতে পারেন এবং নিজের স্বপ্ন পূরণ করতে পারেন এই প্রত্যাশা করি। শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

ভাইয়া প্রতি সপ্তাহে পাওয়ার আপ করেন এই কথাটি জানতে পেরে খুবই ভালো লাগলো। কেননা পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে চলেছেন, আর এভাবেই চলতে চলতে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন এই কামনাই করছি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্য পেয়ে আমার খুবই ভালো লাগছে, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের একাউন্টের ক্ষমতা বৃদ্ধি করা। আপনার ডাবল ডলফিন এর স্বপ্নের কথা জেনে আমার খুব ভাল লাগছে। আমারও ইচ্ছে হচ্ছে কবে আমি ডলফিনের ঘরে পৌঁছাব। আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ দেখে আমি যেমন অনুপ্রাণিত হয়েছি আরো অনেকেই অনুপ্রাণিত হবে। আশা করি আপনি পরবর্তীতে আরো পাওয়ার আপ করে নিজের একাউন্টের শক্তি আরও বাড়াবেন। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আসলেই পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের সবার উচিত পাওয়ার আপ করা।আপনি আজ ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। যা আমাদের জন্য অনুপ্রেরণা। ধন্যবাদ আপনাকে পাওয়ার আপ পোস্ট টি করার জন্য।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59264.94
ETH 2604.33
USDT 1.00
SBD 2.38