🐬Target December Power Up🎖টার্গেট ডিসেম্বর সিজন -২ 💪আমার অংশগ্রহণ 🌹Week-37🐬স্বপ্ন এখন ডাবল ডলফিন 🐳[১০% @shy-fox ]steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


পাওয়ার আপ প্রতিযোগিতায় সিজন -২ এর ৩৭ তম সপ্তাহে আবারো পাওয়ার আপ করলাম। ৩৭ তম সপ্তাহে আমি ১০ এসপি পাওয়ার আপ করলাম।আমি নিয়মিত পাওয়ার আপ করে আমার স্বপ্ন ডলফিন পূরণ করতে চায়। তাই আমি আমার স্বপ্ন পূরণের জন্য প্রতি সপ্তাহে আমি ৫০+ স্টিম পাওয়ার আপ করি।কিন্তু এই সপ্তাহে আমি আমার সকল পোস্টে ১০০% পাওয়ার আপ করে পোস্ট করেছি। যার কারণে এই সপ্তাহে আমি ১০ স্টিম পাওয়ার আপ করলাম।🦈🐬


আমি পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য ১০,০০০ এসপি মালিক হবো এবং আমি ডাবল ডলফিন ক্যাটাগরিতে নিজের নাম লেখাবো। এজন্য আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে যাব। আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের এত সুন্দর একটি প্রতিয়োগীতার আয়োজন করার জন্য অসংখ্য ধন্যবাদ।🙏🐬💪🐳🙏।

আমি ৩৭ তম সপ্তাহে এসে আমার ৬৯৩৯+ এসপি পাওয়ার আপ করে আমি ডাবল ডলফিন এর স্বপ্নের দিকে এগিয়ে যাচ্ছি। তাই আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ জানাই, যাদের অনুপ্রেরণায় আমি ডলফিন ক্যাটাগরিতে নিজের নাম লেখাতে পেতেছি। এখন স্বপ্ন ডাবল ডলফিন।

IMG_20220924_161357.jpg

  • Editor :Grid art apps

টার্গেট ডিসেম্বর সিজন-২, এর ৩৭ তম সপ্তাহে পাওয়ার আপ যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

আমার পাওয়ার আপ করার আগে আমার ৬৯২৯.৬৫৭স্টিম ছিল।
ধাপ-১👇

IMG_20220924_160528.jpg

ধাপ-২👇

IMG_20220924_160554.jpg

ধাপ-৩👇

IMG_20220924_160629.jpg

আমার পাওয়ার আপ করার পরে ৬৯৩৯.৬৫৭ স্টিম হলো।
পাওয়া আপ সম্পন্ন ☑🔚

৩৭ তম সপ্তাহের পাওয়ার আপ সম্পন্ন করলাম। ৩৭ তম সপ্তাহে পাওয়ার আপ সম্পূর্ণ করে আমি খুবই আনন্দিত। কারণ আমার ডাবল ডলফিন এর পথে আমি আরেক ধাপ এগিয়ে আসলাম। এভাবে আমি আমার ডাবল ডলফিন এর স্বপ্ন পূরণ করব। তাই আমি নিয়মিত পাওয়ার আপ করে যাব। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।🙏🤲🙏।

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে খুব ভালো লাগলো ভাইয়া। আপনাকে অভিনন্দন কারণ আপনি বেশ ভালো পরিমাণের স্টিম পাওয়ার আপ করেছেন। এভাবেই পাওয়ার বৃদ্ধি করতে থাকলে, আশা করছি খুব শীঘ্রই আপনি ডাবল ডলফিনে পরিণত হতে পারবেন। এভাবে এগিয়ে যান এবং অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার টার্গেট খুব দ্রুতই মিট করতে পারবেন আশা করি। আর একটি মানুষ আমার বাংলা ব্লগ প্লাটফর্মে ভালো ভাবে টিকে থাকতে হলে অবশ্যই তার শক্তি অনেক গুণ বৃদ্ধি করা দরকার যেটি আপনি করে চলেছেন।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 
 2 years ago 

আপনি যে টার্গেট নিয়েছেন ইনশাআল্লাহ দূত পৌঁছে যাবেন আশা করছি। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি অর্জন করা।যতো বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি অর্জন করা। আপনার স্বপ্ন ডলফিন পূরণ হবে এই দোয়া কামনা করছি।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্য পেয়ে আমার খুবই ভালো লাগছে, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাইয়া আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি এভাবে আপনার পাওয়ার বৃদ্ধি করুন। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনার সুন্দর মতামত পেয়ে আমার খুবই ভালো লাগছে।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। যে যত বেশী পাওয়ার আপ করবে সে তত তাড়াতাড়ি সক্ষমতা অর্জন করবে। আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারেন সেই কামনা করি।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 2 years ago (edited)

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ সেটা আসলে নতুন করে বলার কিছুই নেই। পাওয়ার আপ পোস্ট দেখতে ভালো লাগে। এভাবে সামনে এগিয়ে যান। আশা করি খুব দ্রুতই ডাবল ডলফিন হবে। ভাইয়া শুভেচ্ছা ও অভিনন্দন।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকারভাবে আপনার সক্ষমতা আপনি আরো বৃদ্ধি করে নিলেন ভাইয়া। এ ধরনের প্লাটফর্মে দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলেরই উচিত নিজেদের সক্ষমতাটা যতটা সম্ভব বৃদ্ধি করে নেয়া। এরই মধ্য দিয়ে আপনি ৬৯৩৯ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা দেখে ভালো লাগলো।আপনার দ্বিতীয় ডলফিনের আশা পূরণ হোক তাড়াতাড়ি এই প্রত্যাশা করি।এটা খুবই ভালো সিদ্ধান্ত নিয়েছেন ভাইয়া, শুভকামনা রইলো।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.14
JST 0.028
BTC 59511.68
ETH 2613.19
USDT 1.00
SBD 2.39