🐬Target December Power Up🎖টার্গেট ডিসেম্বর সিজন -২ 💪আমার অংশগ্রহণ 🌹Week-36🐬স্বপ্ন এখন ডাবল ডলফিন 🐳[১০% @shy-fox ]steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


পাওয়ার আপ প্রতিযোগিতায় সিজন -২ এর ৩৬ তম সপ্তাহে আবারো পাওয়ার আপ করলাম। ৩৬ তম সপ্তাহে আমি ৫০ এসপি পাওয়ার আপ করলাম।আমি নিয়মিত পাওয়ার আপ করে আমার স্বপ্ন ডলফিন পূরণ করতে চায়। তাই আমি আমার স্বপ্ন পূরণের জন্য নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছি। আজকে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।আমি এভাবে পাওয়ার আপ করে আমার স্বপ্ন পূরণ করব। আজকে ৩৬ তম সপ্তাহে পাওয়ার আপ করে আমি আনন্দিত। আমার ডলফিন এর পথে আরেক ধাপে আমি এগিয়ে গেলাম।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।🦈🐬


আমি পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য ১০,০০০ এসপি মালিক হবো এবং আমি ডাবল ডলফিন ক্যাটাগরিতে নিজের নাম লেখাবো। এজন্য আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে যাব। আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের এত সুন্দর একটি প্রতিয়োগীতার আয়োজন করার জন্য অসংখ্য ধন্যবাদ।🙏🐬💪🐳🙏।

আমি ৩৬ তম সপ্তাহে এসে আমার ৬৮৪৪+ এসপি পাওয়ার আপ করে আমি ডাবল ডলফিন এর স্বপ্নের দিকে এগিয়ে যাচ্ছি। তাই আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ জানাই, যাদের অনুপ্রেরণায় আমি ডলফিন ক্যাটাগরিতে নিজের নাম লেখাতে পেতেছি। এখন স্বপ্ন ডাবল ডলফিন।

IMG_20220918_121509.jpg

  • Editor :Grid art apps

টার্গেট ডিসেম্বর সিজন-২, এর ৩৬ তম সপ্তাহে পাওয়ার আপ যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

আমার পাওয়ার আপ করার আগে আমার ৬৭৯৪.০০১স্টিম ছিল।
ধাপ-১👇

IMG_20220918_121241.jpg

ধাপ-২👇

IMG_20220918_121302.jpg

ধাপ-৩👇

IMG_20220918_121329.jpg

আমার পাওয়ার আপ করার পরে ৬৮৪৪.০০১স্টিম হলো।
পাওয়া আপ সম্পন্ন ☑🔚

৩৬ তম সপ্তাহের পাওয়ার আপ সম্পন্ন করলাম। ৩৬ তম সপ্তাহে পাওয়ার আপ সম্পূর্ণ করে আমি খুবই আনন্দিত। কারণ আমার ডাবল ডলফিন এর পথে আমি আরেক ধাপ এগিয়ে আসলাম। এভাবে আমি আমার ডাবল ডলফিন এর স্বপ্ন পূরণ করব। তাই আমি নিয়মিত পাওয়ার আপ করে যাব। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।🙏🤲🙏।

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

আপনার পাওয়ার আপের পোস্ট দেখে খুব ভালো লাগলো ভাইয়া। আপনি ডলফিনের পথে আরেক ধাপ এগিয়ে গেলেন। দোয়া করি যেন খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন। আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু দোয়া করবেন।

 2 years ago 
 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আমি আশা করি খুব দ্রুত আপনি ১০০০০ SP এর মালিক হবেন এবং ডাবল ডলফিন খেতাব অর্জন করবেন। আপনার পাওয়ার আপ দেখে আমি সহ অন্যান্য মেম্বার রা অনুপ্রেরণা পাবে। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্য পেয়ে আমার খুবই ভালো লাগছে, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে আশা করি খুব তারাতারি আপনার স্বপ্ন পূরণ হয়ে যাবে ৷ আজ ৫০ স্টিম পাওয়ার আপ করলেন দেখে অনেক ভালো লাগলো ৷ আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

আপনার সুন্দর মতামত পেয়ে আমার খুবই ভালো লাগছে।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে আমার সত্যিই খুব ভালো লাগে। কারণ এই কমিউনিটিতে নিজের সক্ষমতা বৃদ্ধির সাথে এগিয়ে যাওয়ার জন্য পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নেই। আর আমি মনে করি পাওয়ার বৃদ্ধি করার এই পোস্টগুলো অন্যদেরকেও পাওয়ার বৃদ্ধি করার প্রতি অনুপ্রাণিত করে। ধন্যবাদ ভাইয়া আপনার এই পোস্টটির জন্য এবং শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

বাহ ভাইয়া আপনার এখন স্বপ্ন হচ্ছে ডাবল ডলফিন হওয়া যা দেখে আমি অনুপ্রাণিত হলাম। আসলে এভাবে আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে এমন পর্যায়ে এসেছেন যা আমাদের সবার জন্য অনুপ্রেরণা হয়ে দাঁড়িয়েছে। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যান এই কামনা করি।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ 🌻🌹

 2 years ago 
পাওয়ার আপ মানে নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি। যতবেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে। এবার ৫০ স্টিম পাওয়ার আপ করে আপনি আপনার স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বহুগুন বৃদ্ধি করেছেন।এভাবেই ধারাবাহিক ভাবে পাওয়ার আপের মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে অতিসহজেই পৌঁছে যাবেন ইনশাআল্লাহ। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।
 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

অনেকদিন পরে এত বেশি কাউকে পাওয়ার আপ করতে দেখলাম। আর এই দেখে আমার খুবই ভালো লাগলো। আমিও কিছুদিন আগে পাওয়ার আপ করেছিলাম। এখন সিদ্ধান্ত নিয়েছি যা ইনকাম করব সব পাওয়ার করব।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার পঞ্চাশ স্টিম পাওয়ার আপ পোষ্টটি দেখে অনেক ভালো লাগলো। এটি করার মাধ্যমে আমরা আমাদের ক্ষমতা বৃদ্ধির পাশাপাশি ভবিষ্যতের জন্য কিছু আন করে রাখতে পারি।
আপনার জন্য শুভকামনা রইল যেন আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59631.75
ETH 2622.60
USDT 1.00
SBD 2.41