🐬Target December Power Up🎖টার্গেট ডিসেম্বর সিজন -২ 💪আমার অংশগ্রহণ 🌹Week-35🐬স্বপ্ন এখন ডাবল ডলফিন 🐳[১০% @shy-fox ]steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


পাওয়ার আপ প্রতিযোগিতায় সিজন -২ এর ৩৫ তম সপ্তাহে আবারো পাওয়ার আপ করলাম। ৩৫ তম সপ্তাহে আমি ৫০ এসপি পাওয়ার আপ করলাম।আমি নিয়মিত পাওয়ার আপ করে আমার স্বপ্ন ডলফিন পূরণ করতে চায়। তাই আমি আমার স্বপ্ন পূরণের জন্য নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছি। আজকে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।আমি এভাবে পাওয়ার আপ করে আমার স্বপ্ন পূরণ করব। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।🦈🐬


আমি পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য ১০,০০০ এসপি মালিক হবো এবং আমি ডাবল ডলফিন ক্যাটাগরিতে নিজের নাম লেখাবো। এজন্য আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে যাব। আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের এত সুন্দর একটি প্রতিয়োগীতার আয়োজন করার জন্য অসংখ্য ধন্যবাদ।🙏🐬💪🐳🙏।

আমি ৩৫ তম সপ্তাহে এসে আমার ৬৬৯৯+ এসপি পাওয়ার আপ করে আমি ডাবল ডলফিন এর স্বপ্নের দিকে এগিয়ে যাচ্ছি। তাই আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ জানাই, যাদের অনুপ্রেরণায় আমি ডলফিন ক্যাটাগরিতে নিজের নাম লেখাতে পেতেছি। এখন স্বপ্ন ডাবল ডলফিন।

IMG_20220910_224631.jpg

  • Editor :Grid art apps

টার্গেট ডিসেম্বর সিজন-২, এর ৩৫ তম সপ্তাহে পাওয়ার আপ যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

আমার পাওয়ার আপ করার আগে আমার ৬৬৪৯.৭৪৪ স্টিম ছিল।
ধাপ-১👇

IMG_20220910_224217.jpg

ধাপ-২👇

IMG_20220910_224246.jpg

ধাপ-৩👇

IMG_20220910_224320.jpg

আমার পাওয়ার আপ করার পরে ৬৬৯৯.৭৪৪স্টিম হলো।
পাওয়া আপ সম্পন্ন ☑🔚

৩৫ তম সপ্তাহের পাওয়ার আপ সম্পন্ন করলাম। ৩৫ তম সপ্তাহে আমি ৬৬৯৯+ এসপির মালিক হতে পেরে খুবি আনন্দিত।এভাবে আমি নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে আমার ডাবল ডলফিন এর স্বপ্ন পূরণ করব ইনশাল্লাহ।আপনারা সবাইন আমার জন্য দোয়া করবেন 🙏🤲🙏।

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

আপনি খুব দ্রুত আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন। এভাবেই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখুন। খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন। আমার পক্ষ থেকে আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

 2 years ago 

আপনার লক্ষ্য শুনে আমি ভীষণ খুশি হলাম। আপনি যদি এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকেন তাহলে অবশ্যই আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার লক্ষ্য ১০ হাজার এসপি মালিক হওয়া। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

ভাই আপনি ডাবল ডলফিন হওয়ার স্বপ্নটা খুব তারাতারি পুূর্ন হোক এই কামনা করি ৷আপনার ৫০ স্টিম পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগলো ৷শুভকামনা এভাবেই এগিয়ে যান

 2 years ago 

আপনার মতামতের জন্য ধন্যবাদ

 2 years ago 

এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপ করার বিকল্প নেই। কারণ পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি অর্জন করা। আপনি বড় একটি অংশ পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো।এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে পারলে আপনি আপনার লক্ষ্যে খুবই দূত পৌঁছে যাবেন ইনশাআল্লাহ। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 
নিজের স্টিমিট একাউন্টকে শক্তিশালী করার জন্য পাওয়ার আপ এর বিকল্প নেই। যত বেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে। এবার আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। এভাবে ধারাবাহিকভাবে পাওয়ার আপের মাধ্যমে আপনার কাঙ্ক্ষিত লক্ষ্য ডাবল ডলফিনে অতি সহজেই পৌঁছে যাবেন ইনশাআল্লাহ। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।
 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন -২ এ আপনার স্বপ্ন এখন ডাবল ডলফিন ।। আপনার স্বপ্ন যথাযথভাবে পূর্ণ হোক এই প্রত্যাশায় রাখছি সেই সাথে অনেক অনেক দোয়া রইল।♥♥

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

ভাইয়া আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি এভাবে এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

একাউন্টঃ @rayhan111
পাওয়ার বৃদ্ধিঃ =0.751993%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59404.52
ETH 2610.92
USDT 1.00
SBD 2.41