🐬Target December Power Up🎖টার্গেট ডিসেম্বর সিজন -২ 💪আমার অংশগ্রহণ 🌹Week-32🐬স্বপ্ন এখন ডাবল ডলফিন 🐳[১০% @shy-fox ]steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


পাওয়ার আপ প্রতিযোগিতায় সিজন -২ এর ৩২ তম সপ্তাহে আবারো পাওয়ার আপ করলাম। ৩২ তম সপ্তাহে আমি ৫০ এসপি পাওয়ার আপ করে স্বপ্নের ডাবল ডলফিন লক্ষ্য এগিয়ে যাচ্ছি।আমি নিয়মিত পাওয়ার আপ করে আমার স্বপ্নটা পূরণ করতে চায়। তাই আমি আমার স্বপ্ন পূরণের জন্য নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছি। আজকে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করলাম। আর ৫০ স্টিম পাওয়ার আপ করে আমি আমার সর্বোচ্চ চেষ্টার মাধ্যমে ডাবল ডলফিন হওয়ার স্বপ্ন পূরণের লক্ষ্যে এগিয়ে যাচ্ছি।🦈🐬


আমি পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য ১০,০০০ এসপি মালিক হবো এবং আমি ডাবল ডলফিন ক্যাটাগরিতে নিজের নাম লেখাবো। এজন্য আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে যাব। আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের এত সুন্দর একটি প্রতিয়োগীতার আয়োজন করার জন্য অসংখ্য ধন্যবাদ।🙏🐬💪🐳🙏।

আমি ৩২ তম সপ্তাহে এসে আমার ৬৩৬৫+ এসপি পাওয়ার আপ করে আমি ডাবল ডলফিন এর স্বপ্নের দিকে এগিয়ে যাচ্ছি। তাই আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ জানাই, যাদের অনুপ্রেরণায় আমি ডলফিন ক্যাটাগরিতে নিজের নাম লেখাতে পেতেছি। এখন স্বপ্ন ডাবল ডলফিন।

IMG_20220823_160247.jpg

  • Editor :Grid art apps

টার্গেট ডিসেম্বর সিজন-২, এর ৩২ তম সপ্তাহে পাওয়ার আপ যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

আমার পাওয়ার আপ করার আগে আমার ৬৩১৫.০৮৪ স্টিম ছিল।
ধাপ-১👇

IMG_20220823_155743.jpg

ধাপ-২👇

IMG_20220823_155811.jpg

ধাপ-৩👇

IMG_20220823_155843.jpg

আমার পাওয়ার আপ করার পরে ৬৩৬৫.০৮৫ স্টিম হলো।
পাওয়া আপ সম্পন্ন ☑🔚

৩২ তম সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ করে আমার স্বপ্নের ডাবল ডলফিন এর পথে আমি ধীরে ধীরে এগিয়ে যাচ্ছি। নিজের ক্ষমতাকে বৃদ্ধি করতে আমি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছি। এভাবে পাওয়ার আপ করে আমি আমার স্বপ্নের ডবল ডলফিন এর পথে এগিয়ে যাচ্ছি। টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আমার ডবল ডলফিন এর স্বপ্নপূরণের জন্য,নিয়মিত পাওয়ার আপ করে আমার স্বপ্নের পথে এগিয়ে যাচ্ছি, তাই আমি আমার সর্বোচ্চ চেষ্টা করে পাওয়ার আপ করে যাচ্ছি।
এভাবেই আমি আমার লক্ষ্য পূরণ করব ইনশাআল্লাহ 🙏💪🙏।

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

ভাই, আপনার ৫০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। স্টিমিট প্ল্যাটফর্মে পাওয়ার আপের মাধ্যমে আপনার নিজের অবস্থানকে শক্ত করে নিলেন। এভাবেই পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে সামনে এগিয়ে চলুন তবেই আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 
 2 years ago 

৫০ স্টিম পাওয়ার আপের মাধ্যমে আপনি আপনার লক্ষ্যের আরেকটা ধাপ এগিয়ে গেলেন। আপনাকে অভিনন্দন ৫০ স্টিম পাওয়ার আপ করার জন্য। আসলে ভাইয়া আমাদের সকলের প্রতিনিয়ত পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ। আপনার পাওয়ারা পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো ভাইয়া আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

অনেক বড় একটি স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো এই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি আরো একধাপ এগিয়ে গেলেন অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো আপনার জন্য।।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। যত বেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের সক্ষমতা বৃদ্ধি পাবে। এভাবে পাওয়ার আপের মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে অতি সহজেই পৌঁছে যাবেন। ইনশাআল্লাহ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার মতামতের জন্য ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা।। আমিও পাওয়ার বৃদ্ধি করতে খুবই ভালোবাসি।। আপনার জন্য শুভকামনা রইল।।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। নিজের শক্তিকে বাড়ানো। এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান ভাই। আশা করছি অতিদ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইলো আপনার ভবিষ্যতের জন্য।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি অর্জন করা। আপনি বড় একটি অংশ পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো।পাওয়ার আপ বৃদ্ধির মাধ্যমে আপনি আরো একধাপ এগিয়ে গেলেন। দোয়া করি যেন এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে পারেন।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। আপনার ডলফিন অবস্থা প্রমাণ করে আপনি নিয়মিত পাওয়ার আপ করে গেছেন। বেশ ভালো একটি অ‍্যামাউন্ট পাওয়ার আপ করেছেন। আপনার জন্য শুভকামনা।।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59325.16
ETH 2609.11
USDT 1.00
SBD 2.41