🐬Target December Power Up🎖টার্গেট ডিসেম্বর সিজন -২ 💪আমার অংশগ্রহণ 🌹Week-31🐬স্বপ্ন এখন ডাবল ডলফিন 🐳[১০% @shy-fox ]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


পাওয়ার আপ প্রতিযোগিতায় সিজন -২ এর ৩১ তম সপ্তাহে আবারো পাওয়ার আপ করলাম। ৩১ তম সপ্তাহে আমি ৫০ এসপি পাওয়ার আপ করে স্বপ্নের ডাবল ডলফিন লক্ষ্য এগিয়ে যাচ্ছি।আমি নিয়মিত পাওয়ার আপ করে আমার স্বপ্নটা পূরণ করতে চায়। তাই আমি আমার স্বপ্ন পূরণের জন্য নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছি। আজকে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করলাম। আর ৫০ স্টিম পাওয়ার আপ করে আমি ডাবল ডলফিন এর পথে এগিয়ে যাচ্ছি, আপনারা সবাই দোয়া করবেন।🦈🐬


আমি পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য ১০,০০০ এসপি মালিক হবো এবং আমি ডাবল ডলফিন ক্যাটাগরিতে নিজের নাম লেখাবো। এজন্য আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে যাব। আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের এত সুন্দর একটি প্রতিয়োগীতার আয়োজন করার জন্য অসংখ্য ধন্যবাদ।🙏🐬💪🐳🙏।

আমি ৩১ তম সপ্তাহে এসে আমার ৬২৭৩+ এসপি পাওয়ার আপ করে আমি ডাবল ডলফিন এর স্বপ্নের দিকে এগিয়ে যাচ্ছি। তাই আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ জানাই, যাদের অনুপ্রেরণায় আমি ডলফিন ক্যাটাগরিতে নিজের নাম লেখাতে পেতেছি। এখন স্বপ্ন ডাবল ডলফিন।

IMG_20220817_124307.jpg

  • Editor :Grid art apps

টার্গেট ডিসেম্বর সিজন-২, এর ৩১ তম সপ্তাহে পাওয়ার আপ যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

আমার পাওয়ার আপ করার আগে আমার ৬২২৩.৫৫৭ স্টিম ছিল।
ধাপ-১👇

IMG_20220817_123712.jpg

ধাপ-২👇

IMG_20220817_123814.jpg

ধাপ-৩👇

IMG_20220817_123855.jpg

আমার পাওয়ার আপ করার পরে ৬২৭৩.৫৫৭ স্টিম হলো।
পাওয়া আপ সম্পন্ন ☑🔚

৩১ তম সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ করে আমার স্বপ্নের ডাবল ডলফিন এর পথে আমি ধীরে ধীরে এগিয়ে যাচ্ছি। নিজের ক্ষমতাকে বৃদ্ধি করতে আমি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছি। এভাবে পাওয়ার আপ করে আমি আমার স্বপ্নের ডবল ডলফিন এর পথে এগিয়ে যাচ্ছি। টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আমার ডবল ডলফিন এর স্বপ্নপূরণের জন্য আমি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছি।এভাবেই আমি আমার লক্ষ্য পূরণ করব ইনশাআল্লাহ 🙏💪🙏।

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

আপনি আজ ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। বেশ বড় এমাউন্টের পাওয়ার আপ এটি। আপনাদের পাওয়ার আপ দেখে আমি নিজে খুবই উৎসাহিত হই পাওয়ার আপ করতে।আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 
 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। যত বেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি বেশি নিজের সক্ষমতা বৃদ্ধি পাবে। অতিশীগ্রই আপনার কাঙ্ক্ষিত ডাবল ডলফিনে পৌঁছবেন এই কামনাই করি। আপনাদের সফলতা আর আমাদের উদ্দীপনা, আমাদেরও আপনার সাথে এগিয়ে নিয়ে যাবে।অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত গুরুত্বপূর্ণ একটি বিষয় পোস্ট করে আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্য পেয়ে আমার খুবই ভালো লাগছে, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ওয়াও আজকে আপনি পঞ্চাশ স্টিম পাওয়ার আপ করলেন। সত্যিই অনেক বড় এমাউন্ট এভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকলে একসময় অনেক বড় একটি অ্যামাউন্ট এর মালিক হয়ে যাবেন। সবারই উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করা।

 2 years ago 

আপনার মতামতের জন্য ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। নিজের শক্তিকে বাড়ানো। এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান ভাই। আশা করছি অতিদ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইলো আপনার ভবিষ্যতের জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মতামত পেয়ে আমার খুবই ভালো লাগছে।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য ধন্যবাদ ভাই

 2 years ago 

৫০ স্টিম পাওয়ার আপের মাধ্যমে আপনি আরেক ধাপ এগিয়ে গেলেন। এভাবেই প্রতিনিয়ত পাওয়ার আপের মাধ্যমে আমরা একদিন আমাদের লক্ষ্যে পৌঁছে যাব। পাওয়ার আপ করার জন্য আপনাকে অভিনন্দন।

 2 years ago 

আপনার মতামতের জন্য ধন্যবাদ আপু

 2 years ago 

পাওয়ার আপ করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ৫০ স্টিম পাওয়ার করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই। আশা করছি আপনি খুব তারাতারি আপনার লক্ষপূর্ণ করতে পারবেন।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্য পেয়ে আমার খুবই ভালো লাগছে, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুব গুরুত্বপূর্ণ। এতে আমাদের সক্ষমতা বৃদ্ধি পায়। ভালো উদ্যোগ নিয়েছেন আপনার জন্য অনেক অনেক দোয়া ও শুভকামনা রইল।

 2 years ago 

এত সুন্দর ভাবে প্রশংসা করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আল্লাহ পাক আপনার মনোকামনা পূর্ণ করুন।
ডবল ডলফিন 🐬🐬 হয়ে উঠুন।
অনেক ধন্যবাদ ভাই ৫০ স্টীম পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যাবার জন্য।

 2 years ago 

খুবই সুন্দর ভাবে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনার প্রতি রইল ভালোবাসা।দোয়া করবেন ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.029
BTC 63362.14
ETH 2592.64
USDT 1.00
SBD 2.80