🐬Target December Power Up 🎖টার্গেট ডিসেম্বর সিজন -২ 💪আমার অংশগ্রহণ 🌹Week-28🐬স্বপ্ন এখন ডাবল ডলফিন 🐳[১০% @shy-fox ]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


পাওয়ার আপ প্রতিযোগিতায় সিজন -২ এর ২৮ তম সপ্তাহে আবারো পাওয়ার আপ করলাম। ২৮ তম সপ্তাহে আমি ৫২ এসপি পাওয়ার আপ করে আমি আমার স্বপ্নের ডাবল ডলফিন লক্ষ্য এগিয়ে যাচ্ছি। তাই আমি নিয়মিত পাওয়ার আপ করেছি। আর পাওয়া আপ করে আমার ডাবল ডলফিন স্বপ্নটা পূরণ করতে চায়। তাই আমার স্বপ্নপূরণের লক্ষ্যে আমি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছি। প্রতি সপ্তাহে আমি যে পরিমাণ এসপি ইনকাম করি,সম্পন্ন এসপি আমি পাওয়ার আপ করে যাচ্ছি,এভাবে আমি আমার স্বপ্নের পথে এগিয়ে যাচ্ছি।🦈🐬


আমি পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য ১০,০০০ এসপি মালিক হবো এবং আমি ডাবল ডলফিন ক্যাটাগরিতে নিজের নাম লেখাবো। এজন্য আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে যাব। আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের এত সুন্দর একটি প্রতিয়োগীতার আয়োজন করার জন্য অসংখ্য ধন্যবাদ।🙏🐬💪🐳🙏।

আমি ২৮ তম সপ্তাহে এসে আমার ৫৮৮২+ এসপি পাওয়ার আপ করে আমি ডাবল ডলফিন এর স্বপ্নের দিকে এগিয়ে যাচ্ছি। তাই আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ জানাই, যাদের অনুপ্রেরণায় আমি ডলফিন ক্যাটাগরিতে নিজের নাম লেখাতে পেতেছি। এখন স্বপ্ন ডাবল ডলফিন।

IMG_20220726_200936.jpg

  • Editor :Grid art apps

টার্গেট ডিসেম্বর সিজন-২, এর ২৮ তম সপ্তাহে পাওয়ার আপ যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

আমার পাওয়ার আপ করার আগে আমার ৫৮৩০.৭৩৭ স্টিম ছিল।
ধাপ-১👇

IMG_20220726_201016.jpg

ধাপ-২👇

IMG_20220726_201048.jpg

ধাপ-৩👇
আমার পাওয়ার আপ করার পরে ৫৮৮২.৭৩৭ স্টিম হলো।

IMG_20220726_201117.jpg

পাওয়া আপ সম্পন্ন ☑🔚

২৮ তম সপ্তাহে ৫২ স্টিম পাওয়ার আপ করে আমার স্বপ্নের ডাবল ডলফিন এর পথে আমি ধীরে ধীরে এগিয়ে যাচ্ছি। নিজের ক্ষমতাকে বৃদ্ধি করতে আমি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছি। এভাবে পাওয়ার আপ করে আমি আমার স্বপ্নের ডবল ডলফিন এর পথে এগিয়ে যাচ্ছি। আমি আমার সর্বোচ্চ চেষ্টা করে আমার স্বপ্নের পথে এগিয়ে যাচ্ছি। আমার স্বপ্ন যেন খুব তাড়াতাড়ি পূরণ করতে পারি এটাই দোয়া চাচ্ছি আপনাদের কাছে।🙏💪🙏।

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে খুবই ভালো লেগেছে। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি সবার মাধ্যমে খুব তাড়াতাড়ি সক্ষমতা অর্জন করতে পারবেন। আপনার পাওয়ার আপ দেখে অনেকেই উৎসাহিত হবে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

Your post was upvoted and resteemed on @crypto.defrag

 2 years ago 

পাওয়ার আপ আমাদের সকলের জন্য খুব গুরুত্বপূর্ণ। পাওয়ার আপের মাধ্যমে আমরা আমাদের শক্তি বৃদ্ধি করতে পারি। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভালো লাগছে ভাইয়া। আপনাকে ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপ পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

আজ আপনাকে ৫২ স্টিম পাওয়ার আপ করতে দেখে খুব ভালো লাগলো। এবং আপনি একটি সুন্দর লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছেন। আশা করি ইনশাআল্লাহ আপনি ডাবল ডলফিন লক্ষ্যমাত্রা অর্জন করবেন ।ধন্যবাদ ভাই নিয়মিতভাবে পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করুন এই কামনা করি।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনি ৫২ স্টিম পাওয়ার আপ করেছেন। সত্যি বলতে আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমি রীতিমতো মুগ্ধ হয়ে গেলাম৷ পাওয়ার আপ করতে ভালোবাসি তাই প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছি। শুভকামনা রইলো।

 2 years ago 

আপনার মন্তব্য পেয়ে ভালো লাগছে।' দোয়া করবেন আমি যেন খুব তাড়াতাড়ি লক্ষ্যে পৌঁছে যাই।

 2 years ago 

ভাইয়া আপনার স্বপ্ন পূরণের পথে পাওয়ার আপ সহায়ক হিসেবে কাজ করবে। পাওয়ার আপের মাধ্যমে আপনি এখন ডাবল ডলফিন স্বপ্ন পূরণের দিকে এগিয়ে চলেছেন। এভাবেই পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখুন তাহলে আপনি খুবই শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

জি ভাইয়া ধারাবাহিকভাবে বজায় রাখার চেষ্টা করছি, দোয়া করবেন।

 2 years ago 

৫২ পাওয়ার আপ করার মাধ্যমে আপনার সক্ষমতা আপনি নিজেই আরও বৃদ্ধি করে নিলেন ভাইয়া। স্টিমেট প্ল্যাটফর্ম এ দীর্ঘ মেয়াদী ভাবে কাজ করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। এরই মধ্য দিয়ে আপনি ৫৮৮২ স্টিম পাওয়ারে পৌছে গেলেন।

 2 years ago 

দোয়া করবেন আমি যেন খুব তাড়াতাড়ি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি।

 2 years ago 

৫২ স্টীম পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে গেলেন ভাই।
আপনার ডবল ডলফিন হবার স্বপ্ন তাড়াতাড়ি পূরন হোক, এই কামনা করছি।

 2 years ago 

আপনার মন্তব্য পেয়ে অনেক ভালো লাগছে। দোয়া করবেন ভাই। আমি যেনো তাড়াতাড়ি লক্ষ্যে পৌঁছাতে পারি।

 2 years ago 

এভাবেই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি আপনার অবস্থান শক্ত করবেন বলে আশা রাখি শুভকামনা রইল।

 2 years ago 

আপনার মতামতের জন্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.22
TRX 0.12
JST 0.029
BTC 66433.10
ETH 3607.66
USDT 1.00
SBD 2.69