🎁Target December Power Up 💪টার্গেট ডিসেম্বর সিজন -৩ 🎖️এ পাওয়ার বৃদ্ধি 🌹আমার অংশগ্রহণ 🌼Week-3 🏆🌹[১০% @shy-fox এর জন্য]🌹

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।

পাওয়ার আপ প্রতিযোগিতায় সিজন -২ এর তৃতীয় সপ্তাহে আবারো পাওয়ার আপ করলাম। তৃতীয় সপ্তাহে আমার নির্দিষ্ট পরিমাণ ৫০ এসপি পাওয়ার আপ করতে পেরে আমার খুবই ভালো লাগছে। পাওয়ার আপকে আমি খুবই ভালোবাসি, কারণ পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার ক্ষমতাকে শক্তিশালী করতে পারছি। আর আমার ক্ষমতা যত বেশি হবে, ততো আমি শক্তিশালী হবো।

আমি পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য ৬০০০ এসপি মালিক হবো এবং আমি ডলফিন ক্যাটাগরিতে নিজের নাম লেখাবো। এজন্য আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে যাব। আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের এত সুন্দর একটি প্রতিয়োগীতার আয়োজন করার জন্য অসংখ্য ধন্যবাদ।

  • আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ। যারা পাওয়ার আপয়ের সুন্দর প্রতিযোগিতার আয়োজন এর মাধ্যমে আমাদের উৎসাহিত করছে। আমাদের ক্ষমতাকে বৃদ্ধি করার সুন্দর একটি ব্যবস্থা করে দিয়েছেন।

টার্গেট ডিসেম্বর সিজন-২, তৃতীয় সপ্তাহে পাওয়ার আপ যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

1643692528-picsay.jpg

আমার পাওয়ার আপ করার আগে আমার ২৭৪৯.৬৩০ স্টিম ছিল।

ধাপ-১👇

IMG_20220201_111001.jpg

ধাপ-২👇

IMG_20220201_111043.jpg

ধাপ-৩👇

আমার পাওয়ার আপ করার পরে ২৭৯৯.৬৩০ স্টিম হলো।

IMG_20220201_111130.jpg

পাওয়া আপ সম্পন্ন ✅☑️✅

  • টার্গেট ডিসেম্বর সিজন-২ এর তৃতীয় সপ্তাহে পাওয়ার আপ করতে পেরে আমার খুবই ভালো লাগছে। আমি নিয়মিত পাওয়ার আপ করে যাব এবং প্রতি সপ্তাহে নিদিষ্ট পরিমাণ এসপি পাওয়ার আপ করে আমি আমার লক্ষ্যে পৌঁছে যাবো।সকলেই দোয়া করবেন🙏💝🙏

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো। পাওয়ার আপ মানেই হচ্ছে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। পাওয়ার পোস্ট দেখে নিজের মধ্যে একটা অনুপ্রেরণার কাজ করে। আপনাকে অনেক ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট করার জন্য। আপনার জন্য শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনি পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। মনে হচ্ছে আপনি পাওয়ার আপ করার গুরুত্বটা অনেক ভালই বোঝেন। কারণ পাওয়ার আপ করাটাই আমাদের শক্তি অর্জন। আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন এটাই কামনা। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। সিজেন -২ তে সবাই একটা নির্দিষ্ট লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছে। আপনাকে পাওয়ার আপ করার জন্য অভিনন্দন। এভাবেই এগিয়ে যান সেই কামনা করি।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখলেই খুবই ভালো লাগে ভাইয়া ।আপনি পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগছে । নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আপনি কাজ করে যাচ্ছেন । আপনার জন্য দোয়া রইল ভাইয়া যেন আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন ।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

অভিনন্দন ভাইয়া আপনার নতুন পাওয়ার আপ এর জন্য। নিজের সক্ষমতা বৃদ্ধিতে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। ইনশাল্লাহ আপনার টার্গেট পূরণ হয়ে যাবে এবং আপনি ডলফিন ক্যাটাগরিতে অন্তর্ভুক্ত হতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

 2 years ago 

ভাই পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগছে। আপনার আজকের এই পাওয়ার আপ এর মাধ্যমে স্টিমিট প্লাটফর্মে আপনি আরেক ধাপ এগিয়ে গেলেন। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

  • আপনার পাওয়ার আপ পোষ্টটি দেখে আমার খুব ভালো লেগেছে। আপনি খুব ভালো একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন। এভাবে পাওয়ার আপ করতে থাকলে একদিন আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। সবার অফ আমাদের খুবই গুরুত্বপূর্ণ। শুভকামনা রইল আপনার
 2 years ago 

আপনার প্রশংসা শুনে আমার খুবই ভালো লেগেছে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা

 2 years ago 

পাওয়ার আপ আপ দেখলেই খুব ভালো লাগে ☺️
খুব ভালো সিদ্ধান্ত ভাই♥️
৫০ স্টীম পাওয়ার আপ করে এগিয়ে গেলেন ভাই। শুভ কামনা রইল 🥀

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

IMG_20220106_113311.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvRmybykqUvU4Qriq94s5bwFrDmYZdJgD7bRoaeK4aoq8pZoLdUPeYZ5Pb1dEejRZxkf2Knu1XeHbi1jU.png

সত্যি বলতে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। এখানে যদি ভাবে স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আপনি ছোট ছোট পথে এগিয়ে যাচ্ছেন। ইনশাল্লাহ আপনার স্বপ্ন একদিন পূরণ হবে


IMG_20220106_113311.png

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

 2 years ago 

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59238.58
ETH 3176.28
USDT 1.00
SBD 2.45