👑Target December Power Up💰টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি 🏅week-2🏺আমার অংশগ্রহণ 💰@rayhan111//

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামুআলাইকুম আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন ।আমিও ভাল আছি। আজকে আমি আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই আমার বাংলা ব্লগ কমিউনিটি এডমিন মডারেটরদের যারা সুন্দর একটি পরিকল্পনা নিয়েছেন ।

পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধির করতে টার্গেট ডিসেম্বর আমার খুবি সুন্দর একটি উদ্যোগ মনে হয়েছে।আমাদের @rex-sumon ভাইয়ের উদ্যােগে এটি সম্ভব হয়েছে।আমি খুবই আনন্দিত আজকে আমি এই প্ল্যাটফর্মের ২য় বারেরমত আয়োজনে অংশ গ্রহন করতে যাচ্ছি।

1634459027-picsay.jpg

আমি প্রতি সপ্তাহে ৩০ স্টিম করে পাওয়ার আপ করি।গত সপ্তাহে আমি ৩০ স্টিমা পাওয়ার আপ করেছি। আমি সপ্তাহের প্রতি রবিবার পাওয়ার আপ করি।আজকে ২য় সপ্তাহের রবিবার তাই আজকে আমি ২য় বার পাওয়া আপ করতে যাচ্ছি।বাংলা ব্লগ কমিউনিটি থেকে যে সাপোর্ট আমি পাবো তার বড় অংশটা আমি পাওয়ার আপ করবো । আমি আমার নিজের সর্বোচ্চ দিয়ে পাওয়ার অফ করে যাব। আমি পাওয়ার আপকে খুবই ভালোবাসি।পাওয়া আপ ২য় সপ্তাহে যে ভাবে পাওয়ার আপ করেছি তা নিচে ধাপে ধাপে দেওয়ার হল।

চলুন শুরু করা যাক পাওয়ার আপ এর কার্যক্রম।

আমার পাওয়ার আপ করার আগে আমার ১৮৯৩.৪৮৭স্টিম ছিল।

১ম ধাপ👇

IMG_20211017_143352.jpg

২য় ধাপ👇

IMG_20211017_143308.jpg

৩য় ধাপ👇

IMG_20211017_143236.jpg

৪থ ধাপ👇

IMG_20211017_143213.jpg

৫ম ধাপ👇

আমার পাওয়ার আপ করার পরে আমার ১৯২৩.৪৮৭স্টিম হলো।

IMG_20211017_143141.jpg

new.gif

আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি আমি যেন প্রতি সপ্তাহে পাওয়ার আপ কন্টিনিউ করতে পারি।

💝💝 শুভেচ্ছা@rayhan111🌹🌺🌹

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 3 years ago 

পাওয়ার আপ মানেই সক্ষমতা বৃদ্ধি। আর সক্ষমতা আমাদের জন্য অনেক বেশি প্রয়োজন।ধন্যবাদ এভাবে নিজেকে সমৃদ্ধশালী করার জন্য।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আপু

পাওয়ার আপ মানেই শক্তির বৃদ্ধি। ধন্যবাদ ভাই সুন্দর একটা উদ্যোগ আপনি নিয়েছেন। পরবর্তীতে এই উদ্যোগ ধরে থাকবেন এই কামনাই করি।

 3 years ago 

আপনার মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাই

 3 years ago 

পাওয়ার আপ করার বিষয়টি ছবিতে চিত্রের মাধ্যমে খুব সুন্দর ভাবে দেখিয়েছেন। আর পাওয়ার অফ করা আমাদের স্টিমিট আইডির জন্য বেশ উপকারী। পাওয়ার আপ করার ফলে আমাদের ভোটিং ভ্যালু বৃদ্ধি পায়। এই উদ্যোগের অংশ নেয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

আপনার মতামতের জন্য ধন্যবাদ 🌹🌹

পাওয়ার আপ মানেই শক্তির বৃদ্ধি। ধন্যবাদ ভাই সুন্দর একটা উদ্যোগ আপনি নিয়েছেন। পাওয়ার আপ করার ফলে আমাদের ভোটিং ভ্যালু বৃদ্ধি পায়। এই উদ্যোগের অংশ নেয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।♥️

 3 years ago 

পাওয়ার আপ মানি নিনের সক্ষমতা বৃদ্ধি করা। ইনশাআল্লাহ অনেক ভালো করবেন এই ভাবেই এগিয়ে যান। 😍😍😍😍🙏

 3 years ago 

আমি আপনার উদ্যোগে সম্মান জানায়। অত্যান্ত মহৎ একটি কাজ করছেন। এটার ফলে আমরা আরো উৎসাহিত হচ্ছি।আমরা পাওয়ার আপকে ভালোবাসি। আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

আপনার মতামতের জন্য আপনাকে ধন্যবাদ 🌹🌹

 3 years ago 

খুবই ভালো উদ্যোগ ভাইয়া।আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি।আপনার জন্য শুভকামনা রইলো।

 3 years ago 

আপনার মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু

 3 years ago 

অনেক ভাল একটা উদ্দেগ। এই বিষয়টা আমার কাছে অনেক বেশি ভাল লেগেছে যে একজনের অনুপ্রেরণায় অন্যজন এগিয়ে যাচ্ছে।
একটি ভাল কাজের দিক মুখি সবাই এগুচ্ছে।তাই আমরা আশাবাদি, আমাদের ভবিষ্যত আলোকিত।

অনেক শুভ কামনা রইল।

 3 years ago 

খুবই ভালো একটি কাজ ভাই। পাওয়ার আপ মানেই নিজের ক্ষমতা বৃদ্ধি করা আর আপনি সেই কাজটাই করেছেন। শুভকামনা রইলো আপনার জন্য দোয়া রইলো আপনার জন্য আপনার টার্গেট যেন পূর্ণ হয়

 3 years ago 

আমরা পাওয়ার আপ বৃদ্ধি করার মাধ্যমে আমাদের ক্ষমতা স্টিমিটে অনেক বেড়ে যায়।ফলে একাউন্টের উন্নয়ন সাধিত হয়।পাওয়ার আপ পোস্টটি করার জন্য আপনাকে ধন্যবাদ, ভাই।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাই

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.029
BTC 59214.68
ETH 2622.69
USDT 1.00
SBD 2.44