🐬Target December Power Up 🎖টার্গেট ডিসেম্বর সিজন -২ 💪আমার অংশগ্রহণ 🌹Week-18🐬আমার সপ্ন ডলফিন হব🐳[১০% @shy-fox ]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


পাওয়ার আপ প্রতিযোগিতায় সিজন -২ এর ১৮ তম সপ্তাহে আবারো পাওয়ার আপ করলাম। ১৮ তম সপ্তাহে আমি ৫৪ এসপি পাওয়ার আপ করতে পেরে আমার খুবই ভালো লাগছে। পাওয়ার আপ এর মাধ্যমে আমি ক্ষমতাবান হচ্ছি এবং আমার স্বপ্নের পথে এগিয়ে যাচ্ছি। আমার স্বপ্ন ডলফিন হওয়া। তাই আমি আমার স্বপ্ন পূরণের জন্য নিয়মিত পাওয়ার আপ করেছি।এভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার লক্ষ্যে পৌঁছাবো।


আমি পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য ৬০০০ এসপি মালিক হবো এবং আমি ডলফিন ক্যাটাগরিতে নিজের নাম লেখাবো। এজন্য আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে যাব। আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের এত সুন্দর একটি প্রতিয়োগীতার আয়োজন করার জন্য অসংখ্য ধন্যবাদ।🙏🐬💪🐳🙏।

আমি ১৮ তম সপ্তাহে এসে আমার ৪৮৪০+ এসপি পাওয়ার আপ করতে পেরে খুবই আনন্দিত।স্বপ্নের ডলফিন এর পথে আমি এগিয়ে যাচ্ছি। আমান সপ্নের পথ এগিয়ে আসছে, তাই আমি খুবি আনন্দিত।

IMG_20220519_051127.jpg

স্বপ্নের ডলফিন হতে আর বেশি দূরে নয়, তাই আমার খুবই ভালো লাগছে🐳🐬।

আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ। যারা পাওয়ার আপ সুন্দর প্রতিযোগিতার আয়োজন এর মাধ্যমে আমাদের উৎসাহিত করছে। আমাদের ক্ষমতাকে বৃদ্ধি করার সুন্দর একটি ব্যবস্থা করে দিয়েছেন।🌹🙏💗

টার্গেট ডিসেম্বর সিজন-২, এর ১৮ তম সপ্তাহে পাওয়ার আপ যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

আমার পাওয়ার আপ করার আগে আমার ৪৭৮৪.৩৯৫ স্টিম ছিল।
ধাপ-১👇

IMG_20220518_234604.jpg

ধাপ-২👇

IMG_20220518_234636.jpg

ধাপ-৩👇
আমার পাওয়ার আপ করার পরে ৪৮৩৮.৩৯৫স্টিম হলো।

IMG_20220518_234721.jpg

পাওয়া আপ সম্পন্ন ☑🔚

১৮ তম সপ্তাহে ৫৪ স্টিম পাওয়ার আপ করতে পেরে আমার খুবই ভালো লাগছে। আমি আস্তে আস্তে পাওয়ার আপ করে আমার স্বপ্নের পথে এগিয়ে যাচ্ছি। তাই আমি ডলফিন হওয়ার লক্ষ্যে পাওয়ার আপ করে যাচ্ছি।সপ্নের ডলফিন হওয়ারর জন্য আমি নিয়মিত পাওয়ার আপ করি।যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন হবে। তাই আমি আমার ক্ষমতাকে বৃদ্ধি করার জন্য নিয়মিত পাওয়ার আপ করছি।🙏🐬🙏।

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্টটা দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার অফ করতে আমিও খুব ভালোবাসি। এইভাবে অল্প অল্প করে পাওয়ার আপ করতে থাকুন। দেখবেন আপনার লক্ষ্যে ঠিক পৌঁছে যাবেন একদিন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

ভাইয়া এগিয়ে যেতে থাকেন। আপনার স্বপ্ন পূরণ হবে ইনশাআল্লাহ। অসাধারণ ছিল আপনার পাওয়ার আপ। আজকের 18 তম পোষ্ট ধীরে ধীরে এগিয়ে যাচ্ছেন আপনি। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপনার মতামতের জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

ওয়াও ভাইয়া আপনি তো ডলফিনের কাছে পৌঁছে গেছেন, আর কিছু দিনের মধ্যে আপনি ডলফিনে পৌঁছে যাবেন ভাইয়া এটা দেখে খুবই ভালো লাগলো, আপনার ৬০০০ এসপির লক্ষ্যে পৌঁছে যাবেন শুভকামনা রইলো আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন।
আজকে 54 স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি ডলফিন হতে যেন আরও একধাপ এগিয়ে গেলেন।

 2 years ago 

আপনার মতামতের জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

একাউন্টঃ @rayhan111
পাওয়ার বৃদ্ধিঃ = 1.12876%

 2 years ago 

পাওয়ার আপ করে এভাবে অগ্রসর হতে দেখে সত্যি খুব ভালো লাগছে ভাই। দোয়া করি আপনার স্বপ্ন পূরণ এর লক্ষ্যে পৌঁছে যান সফলতার হাত ধরে৷ শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া, আপনার মতামতের জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আপনার মতামতের জন্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। যেটা আপনি আজকে করলেন ।আপনি আজকে অনেক স্টিম পাওয়ার আপ করলেন। আপনার এই উদ্যোগকে সবসময় সাধুবাদ জানাই। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এবং দীর্ঘদিন টিকে থাকতে হলে আমাদের এভাবেই পাওয়ার আপ করে যেতে হবে। আপনার জন্য দোয়া রইল ভাই আপনি যেন আপনার এই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন।শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

 2 years ago 

আশা করা যায় অল্প কিছুদিনের মধ‍্যেই আপনি ডলফিনে পরিণত হবেন। আপনার জন্য শুভকামনা। ৫৪ স্টিম পাওয়ার আপ করার জন্য
অভিনন্দন এভাবেই এগিয়ে যান। আপনাকে পাওয়ার আপ করতে দেখে অনেক ভালো লাগল। পাওয়ার আপ এর কোনো বিকল্প নাই।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57258.35
ETH 3065.68
USDT 1.00
SBD 2.33