🐬💪Target December Power Up 🎖️টার্গেট ডিসেম্বর সিজন -২ 🎖আমার অংশগ্রহণ 🌹Week-13🐬আমার সপ্ন ডলফিন হব🐳[১০% @shy-fox ]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


পাওয়ার আপ প্রতিযোগিতায় সিজন -২ এর ১৩,তম সপ্তাহে আবারো পাওয়ার আপ করলাম। ১৩ তম সপ্তাহে আমি ৬০ এসপি পাওয়ার আপ করতে পেরে আমার খুবই ভালো লাগছে। পাওয়ার আপ এর মাধ্যমে আমি ক্ষমতাবান হচ্ছি এবং আমার স্বপ্নের পথে এগিয়ে যাচ্ছি।আমার স্বপ্ন ডলফিন হওয়া। তাই আমি নিয়মিত পাওয়ার আপ করে আমার স্বপ্ন পথে এগিয়ে যাচ্ছি। তাই আমি পাওয়ার আপকে খুবি ভালোবাসি।


আমি পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য ৬০০০ এসপি মালিক হবো এবং আমি ডলফিন ক্যাটাগরিতে নিজের নাম লেখাবো। এজন্য আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে যাব। আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের এত সুন্দর একটি প্রতিয়োগীতার আয়োজন করার জন্য অসংখ্য ধন্যবাদ।🙏🐬💪🐳🙏

আমি ১৩ তম সপ্তাহে এসে আমার ৪০২০+ এসপি পাওয়ার আপ করতে পেরে খুবই আনন্দিত।স্বপ্নের ডলফিন এর পথে আমি এগিয়ে যাচ্ছি। আমান সপ্নের পথ এগিয়ে আসছে, তাই আমি খুবি খুশি।

IMG_20220410_194830.jpg

আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ। যারা পাওয়ার আপ সুন্দর প্রতিযোগিতার আয়োজন এর মাধ্যমে আমাদের উৎসাহিত করছে। আমাদের ক্ষমতাকে বৃদ্ধি করার সুন্দর একটি ব্যবস্থা করে দিয়েছেন।🌹🙏💗

টার্গেট ডিসেম্বর সিজন-২, এর ১৩ তম সপ্তাহে পাওয়ার আপ যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

আমার পাওয়ার আপ করার আগে আমার ৩৯৬০.৫৯১ স্টিম ছিল।
ধাপ-১👇

IMG_20220410_194220.jpg

ধাপ-২👇

IMG_20220410_194300.jpg

ধাপ-৩👇
আমার পাওয়ার আপ করার পরে ৪০২০.৫৯১ স্টিম হলো।

IMG_20220410_194355.jpg

পাওয়া আপ সম্পন্ন ☑️✔🔚

১৩ তম সপ্তাহে পাওয়ার আপ করতে পেরে আমার খুবই ভালো লাগছে। আমি আস্তে আস্তে পাওয়ার আপ করে আমার স্বপ্নের পথে এগিয়ে যাচ্ছি। ডলফিন আমার স্বপ্ন। তাই আমি ডলফিন হওয়ার লক্ষ্যে পাওয়ার আপ নিয়মিত করে যাচ্ছি।

পাওয়ার আপ এর মাধ্যমে আমি আস্তে আস্তে ক্ষমতাবান হচ্ছি, আর আমার ক্ষমতা যত বেশি হবে তত আমি শক্তিশালী হব। তাই নিয়মিত পাওয়ার আপ করে আমি আমার স্বপ্নের ডলফিন এর পথে এগিয়ে যাচ্ছি। ডলফিন হতে আর বেশি দূর নয়, আশা করি কিছুদিনের মধ্যেই হয়ে যাব। আপনারা সবাই দোয়া করবেন।💗🙏💗

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

আপনি ৬০ স্টিম পাওয়ার আপ করেছেন ভাইয়া দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল। আপনি এভাবে সামনের দিকে এগিয়ে যান।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপের এটি আপনার ১৩তম সপ্তাহ জেনে খুবই ভালো লাগলো। আপনি যেভাবে পাওয়ার আপ করছেন এই ধারাবাহিকতা বজায় থাকলে খুব দ্রুতই আপনি ডলফিন হয়ে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 
 2 years ago 

আপনি বেশ বড় একটি অ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ করার মাধ্যমে আপনি নিজেকে আরো শক্তিশালী করে গড়ে তুলেছেন। দোয়া করি, আপনি যেন আপনার ডলফিন হওয়ার স্বপ্ন খুব তাড়াতাড়ি পূরণ করতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

নিয়মিত পাওয়ার আপ করে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করেছেন দেখে খুব ভালো লাগলো। পাওয়ার আপ মানে একদিকে যেমন নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি পায় অপরদিকে আমাদের ভোটিং ভ্যালুও বৃদ্ধি পায়। এভাবেই প্রতিনিয়ত পাওয়ার আপ করে টার্গেট ডিসেম্বর সিজন টুতে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন এই প্রত্যাশা করি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখলে আমার কাছে খুবই ভালো লাগে। এতে আপনার সক্ষমতা বৃদ্ধির পাশাপাশি অনেকেই পাওয়ার বৃদ্ধি করায় উৎসাহ পাবে। এভাবে এগিয়ে চলুন ভাই আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনার চার হাজার এসপি হয়েছে দেখে খুবই ভালো লাগতেছে। ডলফিন হতে আর বেশি দেরি নেই ভাই। এভাবে পাওয়ার আপ করতে থাকলে অতি শীঘ্রই আপনি ডলফিন হয়ে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

 2 years ago 

খুবই ভালো লাগলো আপনার সক্ষমতা বৃদ্ধি করতে দেখে। আশা করি এভাবেই আপনি আপনার শক্তি বৃদ্ধি করে যাবেন প্রতিনিয়ত।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

দোয়া করছি আপনি খুব তাড়াতাড়ি ডলফিন হবেন ইনশাআল্লাহ ✨
বেশ কিছু স্টীম পাওয়ার আপ করে আপনি অনেকটাই এগিয়ে গেলেন।
এভাবেই এগিয়ে যাবেন ইনশাআল্লাহ।
মন ভরে দোয়া করে দিলাম 🤲

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্য পেয়ে আমার খুবই ভালো লাগছে, ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32