🎁🥇Target December Power Up 💪টার্গেট ডিসেম্বর সিজন -২ 🎖️আমার অংশগ্রহণ 🌼Week-11🎖️আমার সপ্ন ডলফিন হব[১০% @shy-fox ]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


পাওয়ার আপ প্রতিযোগিতায় সিজন -২ এর ১১,তম সপ্তাহে আবারো পাওয়ার আপ করলাম। ১১তম সপ্তাহে আমি ২৭০ এসপি পাওয়ার আপ করতে পেরে আমার খুবই ভালো লাগছে। পাওয়ার আপ এর মাধ্যমে আমি যেমন ক্ষমতাবান হচ্ছি। তেমনি আস্তে আস্তে আমি আমার স্বপ্নের পথে এগিয়ে যাচ্ছি।আমার স্বপ্ন ডলফিন হওয়া। তাই আমি নিয়মিত পাওয়ার আপ করে আমার স্বপ্ন পথে এগিয়ে যাচ্ছি। তাই আমি পাওয়ার আপকে খুবি ভালোবাসি।


আমি পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য ৬০০০ এসপি মালিক হবো এবং আমি ডলফিন ক্যাটাগরিতে নিজের নাম লেখাবো। এজন্য আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে যাব। আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের এত সুন্দর একটি প্রতিয়োগীতার আয়োজন করার জন্য অসংখ্য ধন্যবাদ।🙏💪🙏

আমি ১১তম সপ্তাহে এসে আমার ৩৩৯৮+ এসপি পাওয়ার আপ করতে পেরে খুবই আনন্দিত।

IMG_20220327_005026.jpg

আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ। যারা পাওয়ার আপ সুন্দর প্রতিযোগিতার আয়োজন এর মাধ্যমে আমাদের উৎসাহিত করছে। আমাদের ক্ষমতাকে বৃদ্ধি করার সুন্দর একটি ব্যবস্থা করে দিয়েছেন।🌹🙏🌹

টার্গেট ডিসেম্বর সিজন-২, এর ১১তম সপ্তাহে পাওয়ার আপ যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

আমার পাওয়ার আপ করার আগে আমার ৩৪২৮.৯৮৭স্টিম ছিল।
ধাপ-১👇

IMG_20220327_001931.jpg

ধাপ-২👇

IMG_20220327_002013.jpg

ধাপ-৩👇
আমার পাওয়ার আপ করার পরে ৩৬৯৮.৯৮৭স্টিম হলো।

IMG_20220327_002118.jpg

পাওয়া আপ সম্পন্ন ☑️🔚

১১তম সপ্তাহে পাওয়ার আপ করতে পেরে আমার খুবই ভালো লাগছে। আমি আস্তে আস্তে পাওয়ার আপ করে আমার স্বপ্নের পথে এগিয়ে যাচ্ছি। ডলফিন আমার স্বপ্ন। তাই আমি ডলফিন হওয়ার লক্ষ্যে পাওয়ার আপ নিয়মিত করে যাচ্ছি।💪💝🙏

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

আপনি ২৭০ স্টিম পাওয়ার আপ করেছেন এটা অনেক বড় একটি এমাউন্ট। আপনার জন্য অনেক অনেক দোয়া ও ভালোবাসা রইলো এভাবেই চালিয়ে যান।

 2 years ago 

গত সপ্তাহের মতো এই সপ্তাহে ও বড় একটি অ্যামাউন্টের পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখলাম। এই পাওয়ার বৃদ্ধির কার্যক্রম বজায় রাখুন তাহলে অতি শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন।

 2 years ago 

ওয়াও ভাইয়া আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা আপনি নিজের সক্ষমতাকে বৃদ্ধি করে যাচ্ছেন। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

আসলে আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগে কে সম্মান জানাই। আসলে আমাদের যদি এখানেই স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আপনি সুন্দর গতিতে এগিয়ে যাচ্ছেন। নিজের শক্তিতে বলিয়ান হচ্ছেন আমাদের উচিত বেশি বেশি পাওয়ার আপ করা এবং নিজের অবস্থান শক্ত করা

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি আমরা সবাই অনেক ভালোবাসি ।আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে খুবই আনন্দিত হলাম ভাইয়া এভাবে লেগে থাকুন আশা করি আপনি ভবিষ্যতে অনেক ভালো একটি পর্যায়ে যাবেন । ধন্যবাদ আপনাকে আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। অনেক বড় একটি এমাউন্ট এর স্টিম পাওয়ার আপ করেছেন। আশাকরি সিজেন-২ তে আপনি আপনার ৬০০০ এসপি এর লক্ষ্য পূরণ করতে পারবেন এবং একজন ডলফিন এ পরিণত হবেন। এইভাবে এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা। পাওয়ার আপ এর জন্য অভিনন্দন।

 2 years ago 

বাহ বেশ বড় একটি পাওয়ার আপ করেছেন রয়হান ভাই। দেখে খুবই ভালো লাগলো যে আপনি পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বাড়িয়ে নিয়ে নিচ্ছেন, এবং কমিউনিটির ভাবমূর্তি রক্ষা করতেছেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাই আপনি অনেক বড় একটি অ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন। যেটা দেখে আমার খুবই ভালো লাগলো। আমি আশা করি খুব তাড়াতাড়ি আপনার টার্গেট পূর্ণ হবে। অনেক শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

ওয়াও আপনি অনেক স্টিম পাওয়ার আপ করে করেছেন তো।২৭০ স্টিম পাওয়ার আপ। অনেক বড় এমাউন্টও। আপনাকে আন্তরিক অভিনন্দন। নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি হলো। ধন্যবাদ আপনাকে।শুভেচ্ছা রইলো।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

একাউন্টঃ @rayhan111
পাওয়ার বৃদ্ধিঃ =7.87631%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57613.91
ETH 2390.20
USDT 1.00
SBD 2.43