⚖️Target December Power Up🎁টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি 🎇week-11🎖️আমার অংশগ্রহণ 🎁@rayhan111// [১০% shy-fox]

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামুআলাইকুম / আদাব

বন্ধুরা আপনার সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন ।আমিও ভাল আছি। আজকে আমি আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই আমার বাংলা ব্লগ কমিউনিটি এডমিন মডারেটরদের যারা পাওয়ার আপ নিয়ে সুন্দর একটি পরিকল্পনা নিয়েছেন ।

পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধির করতে টার্গেট ডিসেম্বর খুবি সুন্দর একটি উদ্যোগ ।আমাদের @rex-sumon ভাইয়ের উদ্যােগে এটি সম্ভব হয়েছে।আমি খুবই আনন্দিত আজকে আমি এই প্ল্যাটফর্মের ১১ম বারের মত পাওয়ার আপ আয়োজনে অংশ গ্রহন করতে যাচ্ছি।

প্রতি সপ্তাহের নির্দিষ্ট পরিমাণ স্টিম পাওয়ার আপ করে আমি আমার লক্ষ্যে পৌঁছে যাচ্ছি।পাওয়ার আপ ডিসেম্বরে আমার লক্ষ্যে পৌঁছে যাব।

1639940328-picsay.jpg

(Editor by picSay apps)

পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার শক্তি অর্জন করছি, আর আমার শক্তি যত বৃদ্ধি হচ্ছে তো আমি ক্ষমতাবান হচ্ছি। তাই টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আমি আমার লক্ষ্যে পৌঁছে যাচ্ছি।

পাওয়া আপ ১১ম সপ্তাহে আমি যে ভাবে পাওয়ার আপ করেছি তা নিচে ধাপে ধাপে দেওয়ার হল।👇

চলুন শুরু করা যাক
পাওয়ার আপ এর কার্যক্রম।🎁👇

আমার পাওয়ার আপ করার আগে আমার ২৩৮৪.৩৪৪স্টিম ছিল।

ধাপ ১👇

IMG_20211220_005034.jpg

ধাপ ২👇

IMG_20211220_005056.jpg

ধাপ ৩👇

আমার পাওয়ার আপ করার পরে আমার ২৪৩৪.৩৪৪স্টিম হলো।

IMG_20211220_005141.jpg

যত বেশি পাওয়ার আপ করবে তত বেশি ক্ষমতা বাড়বে, আর ক্ষমতা যত বেশি বাড়বে তার শক্তি ও তত বেশি বাড়বে। শক্তিশালী হলে তার সব সময় নিজের প্রতি আত্মশক্তি বাড়ে। তাই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ এর মাধ্যমে আমার শক্তি অর্জন করছি।

power up Done ☑✅☑

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। তাই আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করি। টার্গেট ডিসেম্বরে আমি আমার লক্ষ্যে পৌঁছে যাব। এই লক্ষ্য নিয়ে আমি কাজ করছি।

তাই আমি নিজেকে শক্তিশালী হিসেবে প্রতিষ্ঠা করতে পাওয়ার আপ শুরু করে দিয়েছি। এবং আমি পাওয়া আপ এর ধারাবাহিকতা বজায় রাখব।

new.gif

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 3 years ago 

দারুন। পাওয়ার আপ ছাড়া এখানে টিকে থাকাই তো কঠিন। অনুপ্রেরণা মূলক পোস্ট অনুপ্রাণিত করে। ধন্যবাদ।

 3 years ago 

আপনার মতামতের জন্য ধন্যবাদ

 3 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধির পোস্টটি পড়ে আমার খুবই ভালো লেগেছে। পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সমর্থকে এবং সক্ষমতাকে সবার কাছে তুলে ধরা। আপনার পাওয়ার বৃদ্ধির পোস্টটি পড়ে অনেকেই পাওয়ার বৃদ্ধি করতে অনেক উৎসাহিত হবে।

 3 years ago 

আপনার মতামতের জন্য ধন্যবাদ

ভাইয়া পাওয়ার আপ পোস্ট দেখে সত্যিই অনেক ভালো লাগলো। আমরা সবাই জানি পাওয়ার আপ এর কত গুরুত্ব। আমরা সবাই পাওয়ার আপকে অনেক ভালোবাসি। এভাবেই ধীরে ধীরে সবাই পাওয়ার আপ করে যাব।

 3 years ago 

আপনার মতামতের জন্য অনেক ধন্যবাদ

 3 years ago 

আপনার এই উদ্যোগটিকে সাধুবাদ জানাই। আপনি ধীরে ধীরে অনেক ক্ষমতার মালিক হয়ে যাবেন। যেটা স্টিমিট প্লাটফর্মে খুবই দরকার। আপনার জন্য দোয়া রইল যেন আপনার এই ধারাবাহিকতা বজায় রেখে টার্গেট পূরণ করতে পারেন।

 3 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 3 years ago 
আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আসলেই পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি খুব সুন্দর গতিতে এগিয়ে যাচ্ছেন। অনেক পাওয়ার এর মালিক হয়ে গেছেন। দোয়া করি আপনার লক্ষ্য যেন পূরণ হয় ভাইয়া। আমরা পাওয়ার আপকে ভালবাসি
 3 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

 3 years ago 

পাওয়ার আপ করতে ভালোবাসি আপনার পাওয়ার আপ করতে দেখে অনেক ভালো লাগলো এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

ভাই আপনি একটা সুন্দর উদ্যোগ নিয়েছেন,যা দেখে আমার অনেক ভালো লাগলো।আপনার এই উদ্যোগে দেখে অনেকে আর অনেক পাওয়ার আপ করার উদ্যোগে নেবে।এজন্য এই উদ্যোগে গ্রহন করার জন্য আপনাকে সম্মান জানাই।অনেক ধন্যবাদ।

 3 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য ধন্যবাদ

 3 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমরা সবাই পাওয়ার আপকে ভালবাসি। আপনার পাওয়ার আপ কে সাধুবাদ জানাই। শুভ কামনা রইল আপনার জন্য।

 3 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

hopefully it will continue to grow with power ups.

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32