🎈Target December Power Up🎁টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি 🎇week-10🎖️আমার অংশগ্রহণ 🎁@rayhan111// [১০% shy-fox]

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামুআলাইকুম / আদাব

বন্ধুরা আপনার সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন ।আমিও ভাল আছি। আজকে আমি আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই আমার বাংলা ব্লগ কমিউনিটি এডমিন মডারেটরদের যারা পাওয়ার আপ নিয়ে সুন্দর একটি পরিকল্পনা নিয়েছেন ।

পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধির করতে টার্গেট ডিসেম্বর খুবি সুন্দর একটি উদ্যোগ ।আমাদের @rex-sumon ভাইয়ের উদ্যােগে এটি সম্ভব হয়েছে।আমি খুবই আনন্দিত আজকে আমি এই প্ল্যাটফর্মের ১০ম বারের মত পাওয়ার আপ আয়োজনে অংশ গ্রহন করতে যাচ্ছি।

1639476957-picsay.jpg

(Editor by picSay apps)

টার্গেট ডিসেম্বরকে কেন্দ্র করে আমি প্রতি সপ্তাহেই পাওয়ার আপ করি,আজকে আমার পাওয়ার আপ এর দশম তম সপ্তাহ। পাওয়া আপ করার মাধ্যমে আমি আমার শক্তি অর্জন করতে পারছি। আর পাওয়ার আপ কন্টিনিউ করাতে আমার নিজের কাছে অনেক ভালো লাগছে এবং নিজেকে শক্তিশালী মনে হচ্ছে। তাই পাওয়ার আপ করে আমি অনেক শক্তি অর্জন করছি,এতে আমার খুব ভালো লাগছে।

পাওয়া আপ ১০ম সপ্তাহে আমি যে ভাবে পাওয়ার আপ করেছি তা নিচে ধাপে ধাপে দেওয়ার হল।👇

চলুন শুরু করা যাক

          পাওয়ার আপ এর কার্যক্রম।🎁👇

আমার পাওয়ার আপ করার আগে আমার ২৩৩৮.০৯৯স্টিম ছিল।

ধাপ ১👇

IMG_20211214_161919.jpg

ধাপ ২👇

IMG_20211214_161936.jpg

ধাপ ৩👇

আমার পাওয়ার আপ করার পরে আমার ২৩৭৩.০৯৯স্টিম হলো।

IMG_20211214_162103.jpg

টার্গেট ডিসেম্বরের প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে আমি আমার লক্ষ্যে পৌঁছে যাচ্ছি। আমার লক্ষে পৌঁছাতে আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপের অনুপ্রেরণা খুবই কাজে লাগেছে।আজকে আমার দশম তম সপ্তাহ।আমি পাওয়ার আপ করে আমার শক্তি বৃদ্ধি করতে পেরেছি।এতে আমার খুবই ভালো লাগছে।

power up Done ☑✅☑️

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। তাই আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করি। টার্গেট ডিসেম্বরে আমি আমার লক্ষ্যে পৌঁছে যাব। এই লক্ষ্য নিয়ে আমি কাজ করছি।

নিজেকে ক্ষমতাশালী এবং শক্তিশালী হিসেবে প্রতিষ্ঠা করতে হলে পাওয়া আপ খুবই গুরুত্বপূর্ণ। তাই আমি নিজেকে শক্তিশালী হিসেবে প্রতিষ্ঠা করতে পাওয়ার আপ শুরু করে দিয়েছি। এবং আমি পাওয়া আপ এর ধারাবাহিকতা বজায় রাখব।

new.gif

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 3 years ago 

পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন খুবই ভালো লাগলো। এভাবেই চালিয়ে যান আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

পাওয়ার আপ মানেই নিজের একাউন্ট কে আরো শক্তিশালী করা। আপনার টার্গেট পূর্ণ হোক খুব দ্রুতই সেই প্রত‍্যশাই করি। শুভেচ্ছা রইল।

 3 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 3 years ago 

নিজের সক্ষমতা বৃদ্ধিতে পাওয়ার আপ দারুণ কার্যকরী।আপনাকে পাওয়ার আপ করতে দেখে ভালো লাগলো।শুভকামনা রইলো ভাইয়া।

 3 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু

 3 years ago 

প্রতিনিয়ত পাওয়ার আপ করার মাধ্যমে আপনি স্টিমীটে আপনার অবস্থান শক্ত করছেন।আপনার পাওয়ার আপ করার বিষয়টি খুব সুন্দরভাবে উপস্থাপন করেছেন।টার্গেট ডিসেম্বরের মতো সুন্দর উদ্যোগে অংশগ্রহণ করার জন্য আপনাকে ধন্যবাদ ভাই।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ

 3 years ago 

ভাই আপনাকে সাধুবাদ জানাই সেই সাথে অসংখ্য ধন্যবাদ জানাই, আপনি পাওয়ার আফ এর মাধ্যমে নিজের সক্ষমতা অর্জনের সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছেন, শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 3 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে ধন্যবাদ

Good job buddy, 👍

 3 years ago 

ধন্যবাদ

গায়ে বল যার, শক্তি আছে তার।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ

 3 years ago 

একাউন্টঃ @rayhan111
পাওয়ার বৃদ্ধিঃ = 1.49701%

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33