💪🎁Target December Power Up 💪টার্গেট ডিসেম্বর সিজন -2 💪এ পাওয়ার বৃদ্ধি💪আমার অংশগ্রহণ 🌼Week-1 🌹[১০% @shy-fox এর জন্য]🌹💪

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।

আমি পাওয়ার আপ করতে খুবই ভালোবাসি। তাই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি। পাওয়ার আপ টার্গেট ডিসেম্বরে ২০২১ য়ে আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করেছি, তাই ২০২১ টার্গেট ডিসেম্বরের আমার ২৫০০ এসপি পাওয়া আপ করে আমার লক্ষ্য পূরণ করতে পেরেছি।এ জন্য আমি খুবি খুশি।

আবারো পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-২ দেখে আমার খুবই ভালো লাগলো। পাওয়ার আপ এর মাধ্যমে আমি শক্তিশালী হচ্ছি। এতে আমার আরও ক্ষমতা বাড়ছে। তাই আমি সিজন-২ তে দ্বিতীয় সপ্তাহে পাওয়ার আপ করতে যাচ্ছি। প্রথম সপ্তাহে পাওয়ার আপয়ের পর দ্বিতীয় সপ্তাহে পাওয়া আপ করতে পেরে আমার খুবই ভালো লাগছে। আমি পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য ৬০০০ এসপি মালিক হবো এবং আমি ডলফিন ক্যাটাগরিতে নিজের নাম লেখাবো। এজন্য আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে যাব। আমার বাংলা ব্লগ এডমিন এবং মডারেটরদের এত সুন্দর একটি প্রতিয়োগীতার আয়োজন করার জন্য অসংখ্য ধন্যবাদ।

তোর টার্গেট ডিসেম্বর সিজন-২, দ্বিতীয় পাওয়ার আপ যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

1642312593-picsay.jpg

দ্বিতীয় সপ্তাহে পাওয়ার আপ করতে পেরে আমার খুবই ভালো লাগছে। আমি এই পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রাখবো এবং আমি নির্দিষ্ট পরিমাণ ৫০ এসপি করে প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে যাব। সবাই আমার জন্য দোয়া করবেন।💪🌹💪

ধাপ-১👇

IMG_20220116_163213.jpg

ধাপ-২👇

IMG_20220116_163148.jpg

ধাপ-৩👇

IMG_20220116_163117.jpg

পাওয়া আপ সম্পন্ন ✅☑️✅

টার্গেট ডিসেম্বর সিজন-২ এর দ্বিতীয় সপ্তাহে পাওয়ার আপ করতে পেরে আমার খুবই ভালো লাগছে। আমি নিয়মিত পাওয়ার আপ করে যাব এবং প্রতি সপ্তাহে নিদিষ্ট পরিমাণ এসপি পাওয়ার আপ করে আমি আমার লক্ষ্যে পৌঁছে যাবো।সকলেই দোয়া করবেন🙏💝🙏

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 3 years ago 

IMG_20220106_113311.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvRmybykqUvU4Qriq94s5bwFrDmYZdJgD7bRoaeK4aoq8pZoLdUPeYZ5Pb1dEejRZxkf2Knu1XeHbi1jU.png

পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন ভাইয়া। আমি আপনার উদ্যোগে সম্মান জানাই। আপনি সুন্দর কাজ করে যাচ্ছেন এবং ভবিষ্যতে এটি আমাদের কাজে লাগবে এবং এখানে যদি স্থায়ী ভাবে কাজ করতে হয় তাহলে পাওয়ার আপের গুরুত্ব দিতে হবে


IMG_20220106_113311.png

 3 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি মানেই সক্ষমতা বৃদ্ধি। তাই প্রতিনিয়ত পাওয়ার আপ এর মাধ্যমে আমাদের পাওয়ার আপ করা উচিত। পাওয়ার আপ করার জন্য অভিনন্দন ভাই। এবং ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। এগিয়ে যান।

 3 years ago 

ভাই পাওয়ার আপ পোস্ট দেখে ছুটতে ছুটতে আসলাম। কেউ যদি পাওয়ার আপ করে মনে হয় আমার একধাপ এগিয়ে গেলাম ☺️ ভীষণ ভালো উদ্যোগ ভাই ♥️ খুব আনন্দ লাগছে আপনি অনেক স্টীম পাওয়ারের মালিক ✨
খুব দ্রুত ডলফিন হবেন ইনশাআল্লাহ। অনেক অনেক দোয়া রইল ♥️

 3 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

 3 years ago 

ভাই আপনাকে সাধুবাদ জানাই সেই সাথে অসংখ্য ধন্যবাদ জানাই, আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার সক্ষমতা ও দক্ষতা উন্নয়নে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছেন। আপনার স্বপ্ন পূরণ হোক, আপনার লক্ষ্য অটুট থাকুক। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 3 years ago 

➡️ পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। পাওয়ার আপ করে আপনি খুবই ভালো একটা কাজ করেছেন। আমি আশা করি সিজন টু এর মধ্যে আপনি ডলফিন হতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।
 3 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা।।
আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে ভালো লাগছে।।
ছোট ছোট পাওয়ার এক সময় অনেক বড় আকার ধারণ করবে।।
শুভেচ্ছা রইল।।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ শুভেচ্ছা রইলো

 3 years ago 
 3 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা যা আপনি করেছেন। আমি নিজেও পাওয়ার আপ করতে অনেক পছন্দ করি। এই সপ্তাহে আমি অংশগ্রহণ করেছি পাওয়ার আপ প্রতিযোগিতায়। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ শুভেচ্ছা রইলো।।

 3 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন

 3 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 3 years ago 

আপনার পাওয়ার আপ দেখে ভালো লাগলো ভাইয়া। খুব সুন্দর করে এগিয়ে যাচ্ছেন। আশা করি আপনি সিজন-২ তে সফল হতে পারবেন এবং ডলফিন ক্যাটাগরিতে নিজের নাম লেখাতে পারবেন। ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ শুভেচ্ছা রইলো।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58251.65
ETH 2369.70
USDT 1.00
SBD 2.37