🏆🏆Target December Power Up💰টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি 🏺আমার অংশগ্রহণ 💰

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামুআলাইকুম আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন ।আমিও ভাল আছি। আজকে আমি আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই আমার বাংলা ব্লগ কমিউনিটি এডমিন মডারেটরদের যারা সুন্দর একটি পরিকল্পনা নিয়েছেন ।

পাওয়ার বৃদ্ধির টার্গেট ডিসেম্বর আমার কাছে একদম নতুন লেগেছে। খুবি সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন আমাদের @rex-sumon ভাই।আমি খুবই আনন্দিত আজকে আমি এই প্ল্যাটফর্মের একটি সুন্দর আয়োজনে অংশ গ্রহন করতে যাচ্ছি।

1633878478-picsay.jpg

আমি প্রতি সপ্তাহে ৩০ সিস্টেম করে পাওয়ার আপ করব। আশা করি সেটি একটি নির্দিষ্ট দিনে পাওয়ার আপ করব।আমার বাংলা ব্লগ কমিউনিটি থেকে যে সাপোর্ট আমি পাবো তার বড় অংশটা আমি আমি পাওয়ার আপ করবো । আমি আমার নিজের সর্বোচ্চ দিয়ে পাওয়ার অফ করে যাব। আমি পাওয়ার অফকে খুবই ভালোবাসি।পাওয়ার আপ আমাদের অবস্থানকে শক্তিশালী করে এবং সঞ্চয় করার একটি বড় মাধ্যম। আমি এই ছোট-ছোট পাওয়ার এর মাধ্যমে একদিন সফলতা অর্জন করব। আপনাদের ভালোবাসা ও দোয়া কামনা করছি।

চলুন শুরু করা যাক পাওয়ার আপ এর কার্যক্রম।

আমার পাওয়ার আপ করার আগে আমার ১৮৫৫ স্টিম ছিল।

১ম ধাপ👇

IMG_20211010_213721.jpg

২ম ধাপ👇

IMG_20211010_214039.jpg

৩ম ধাপ👇

IMG_20211010_213919.jpg

৪ম ধাপ👇

IMG_20211010_213850.jpg

৫ম ধাপ👇

পাওয়ার আপ করার পরে আমার মোট ১৮৮৫ স্টিম হলো।

IMG_20211010_213808.jpg

পাওয়ার আপ করতেই আমি সবসময় ভালবাসি। টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি 🏆 এই পরিকল্পনায় অংশগ্রহণ করতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি।

💝💝 শুভেচ্ছা@rayhan111🌹🌺🌹

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 3 years ago 

ভালো উদ্যোগ নিয়েছেন পাওয়ার করুন আর নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাই

 3 years ago 

খুবই ভালো উদ্যোগ ভাইয়া।যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা।আপনার জন্য শুভকামনা রইলো।

 3 years ago 

আমাকে উৎসাহিত করার জন্য আপনার ধন্যবাদ আপু

টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি আপনার উদ্যোগকে আমি সাধুবাদ জানাই। পাওয়ার আপের মধ্যে দিয়ে নিজের সক্ষমতা বৃদ্ধি করুন।আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া।

 3 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনার ধন্যবাদ ভাই।

 3 years ago 

আমরা পাওয়ার আপ কে ভালো বাশি। এগিয়ে যান আপনার লক্ষ্যে ভাই শুভ কামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

আপনাকে ধন্যবাদ ভাই

 3 years ago 

সত্যি ভাইয়া আপনি ভাল একটি উদ্যোগ নিয়েছেন। আপনার উদ্যোগে সম্মান জানাই। আমরা পাওয়ার আপকে ভালোবাসি এটি আপনার অবস্থানকে শক্ত করবে। সামনে এগোতে সহয়তা করবে এবং আপনাকে দেখে আমরা অনুপ্রাণিত হলাম। খুবই ভালো লাগলো দোয়া রইল।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাই

 3 years ago 

অল্প অল্প করে আমরা অবশ্যই একসময় অনেক শক্তি বৃদ্ধি করতে সক্ষম হব। আর এভাবেই এগিয়ে যাব আমরা উপরের দিকে।

শুভকামনা আপনার পাওয়ার আফ ডিসেম্বরে টার্গেটকে

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 60535.47
ETH 2656.26
USDT 1.00
SBD 2.46