⚖️Target December💝 Complete🌹Power Up🎁টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি সম্পূর্ণ 🎇week-12[🎖️আমার অংশগ্রহণ 🎁@rayhan111// [১০% shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুআলাইকুম / আদাব

বন্ধুরা আপনার সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন ।আমিও ভাল আছি। আজকে আমি আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই আমার বাংলা ব্লগ কমিউনিটি এডমিন মডারেটরদের যারা পাওয়ার আপ নিয়ে সুন্দর একটি পরিকল্পনা নিয়েছেন ।

পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধির করতে টার্গেট ডিসেম্বর খুবি সুন্দর একটি উদ্যোগ ।আমাদের @rex-sumon ভাইয়ের উদ্যােগে এটি সম্ভব হয়েছে।আমি খুবই আনন্দিত আজকে আমি এই প্ল্যাটফর্মের ১২তম বারের মত পাওয়ার আপ আয়োজনে অংশ গ্রহন করতে যাচ্ছি।


  • আমি আরো বেশি আনন্দিত কারণ টার্গেট ডিসেম্বরে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পেরেছি। আমার লক্ষ্য ছিল ২৫০০ স্টিম পাওয়া আপ করা। আজ আমার সেই লক্ষ্য পূরণ হয়েছে। তাই আমি খুবই আনন্দিত।

1640456365-picsay.jpg

(Editor by picSay apps)


  • পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার শক্তি অর্জন করছি, আর আমার শক্তি যত বৃদ্ধি হচ্ছে তো আমি ক্ষমতাবান হচ্ছি। তাই টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পেরে খুবি ভালো লাগছে। আমি আজ খুবি আনন্দিত।

পাওয়া আপ ১২তম সপ্তাহে আমি যে ভাবে পাওয়ার আপ করেছি তা নিচে ধাপে ধাপে দেওয়ার হল।👇

চলুন শুরু করা যাক
পাওয়ার আপ এর কার্যক্রম।🎁👇

  • আমার পাওয়ার আপ করার আগে আমার ২৪৫২.৩৬৭ স্টিম ছিল।

ধাপ ১👇

IMG_20211226_000558.jpg

ধাপ ২👇

IMG_20211226_000514.jpg

ধাপ ৩👇

  • আমার পাওয়ার আপ করার পরে আমার ২৫০২.৩৮৪স্টিম হলো।

IMG_20211226_000446.jpg

আজকে আমি খুবই আনন্দিত কারণ আমি টার্গেট ডিসেম্বর কেন্দ্র করে পাওয়ার আপ শুরু করেছিলাম। আমি ভাবে ছিলাম হয়তো আমি এই ডিসেম্বরে আমার স্বপ্নটা পূরণ করতে পারব না। মানে আমার টার্গেটটা আমি পূরণ করতে পারব না। কিন্তু টার্গেট ডিসেম্বরের শেষর সপ্তাহে এসে আমি আমার টার্গেটই পূরণ করতে পেরেছি। তাই আমার খুবই ভালো লাগছে। আমার টার্গেট ছিল ২৫০০ স্টিম করার। আজ আমার সেই সপ্ন পূরণ করতে পেরে আমার খুবই ভালো লাগছে।

power up Done ☑✔️☑


  • যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। তাই আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করি। টার্গেট ডিসেম্বরে আমি আমার লক্ষ্যে পৌঁছেছি। এই লক্ষ্য আমার পূরণ হওয়াতে আমি খুবি খুশি।

নতুন বছরে পাওয়ার আপ এর দ্বিতীয় সিজনের আমি নিয়মিত পাওয়ার আপ করবো।

new.gif

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

আপিনাকে অভিনন্দন আপনি আপনার ১২ তম সপ্তাহের পাওয়ার আঅ এর মধ্যমে ২৫০০ এসপি বানিয়েছেন।এভাবেই এগিগে যান।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago (edited)

আপনার পাওয়ার বৃদ্ধির পোস্টটি পড়ে আমার খুবই ভালো লেগেছে কারণ আপনি আপনার 12 তম পাওয়ার বৃদ্ধি করে আপনার টার্গেট ডিসেম্বর পূরণ করতে পেরেছেন। টার্গেট ডিসেম্বর অর্জন করার জন্য আপনাকে জানাই প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা। আমাদের সকলের উচিত পাওয়ার বৃদ্ধি কে ভালোবাসা এবং বেশি বেশি পাওয়ার বৃদ্ধি করে। কারণ পাওয়ার বৃদ্ধি করা মানেই তো নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। ভাই আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল । আগামীতেও যেন একটি লক্ষ্য নির্ধারণ করে সেটি খুব সহজেই আপনি পূরণ করতে পারেন সে দোয়াই করি আমি।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png
PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

আসলে খুবই ভালো লাগছে। আপনি 50 স্টিম পাওয়ার আপ করে টার্গেট ডিসেম্বরের লক্ষ্য পূরণ করতে পেরেছেন। আসলে পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এখানে যদি স্থায়ী ভাবে কাজ করতে হয় তাহলে পাওয়ার আপের এর গুরুত্ব দিতে হবে। আপনি আপনার লক্ষ্যের দিকে পৌঁছে যাচ্ছেন।দেখে খুবই ভালো লাগছে। আপনার জন্য শুভকামনা রইল। আপনি এভাবেই এগিয়ে যান। আপনার পাশে আছি।

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png
PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

 2 years ago (edited)

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তিকে বৃদ্ধি করা এবং আপনি পাওয়ার বৃদ্ধি করে অনেক ভালো একটি কাজ করেছেন। কেননা আপনার এই পোস্টের মাধ্যমে অনেকেই পাওয়ার বৃদ্ধি করার জন্য উৎসাহী হবে। আমরা যদি ভাল মানের একজন ব্লগার হতে চায় তাহলে আমাদের পাওয়ার এর গুরুত্ব অপরিসীম সুতরাং আমাদের নিয়মিত পাওয়ার বৃদ্ধি করা উচিত ‌। আপনার জন্য দোয়া রইল আপনার স্টিমিট জার্নি শুভ হোক।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

একাউন্টঃ @rayhan111
পাওয়ার বৃদ্ধিঃ = 2.03915%

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.030
BTC 67629.08
ETH 3788.09
USDT 1.00
SBD 3.56