অভিনন্দন @RME দাদা এবং আমার বাংলা ব্লগ // The Steemit Awards 2022 🏆steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🌺

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


আমার বাংলা ব্লগ মাতৃভাষায় ব্লগ করার মতো মজা আর কোথাও নেই। আসলে স্টিমেট প্লাটফর্ম আমরা মাতৃভাষায় ব্লগ করার মতো সুযোগ কখনো পায়নি। আমাদের সবার প্রিয় বড় দাদা মাতৃভাষায় ব্লগ করার সুযোগ করে দিয়েছেন বাংলা ভাষাভাষী মানুষদের জন্য, আর এই বাংলা ভাষাভাষী মানুষেরা তাদের মাতৃভাষায় ব্লগ করার যে মজা এই মজাটা আমার বাংলা ব্লগ কমিউনিটি মাধ্যমে পেয়েছে। সত্যিই আমার বাংলা ব্লগ কমিউনিটি আমাদের প্রত্যেকেরই প্রাণের স্পন্দন।তাই আমরা সবাই আমার বাংলা ব্লগ কমিউনিটির মাধ্যমে মাতৃভাষায় ব্লগ করার মজাটা উপভোগ করতে পারছি। আসলে মাতৃভাষাকে সম্মান করে এত সুন্দর একটি কমিউনিটির আয়োজন করেছিলেন আমাদের সবার প্রিয় @rme দাদা, আর দাদা প্রতিনিয়ত মাতৃভাষায় ব্লগ করা নিয়ে আমার বাংলা ব্লগ কমিউনিটির জন্য কাজ করে যাচ্ছেন। দাদা অসুস্থের মধ্যেও আমার বাংলা ব্লগ কমিউনিটি সাথে ছিলেন এবং সবসময়ই আমার বাংলা ব্লগ কমিউনিটি উন্নতির জন্য কাজ করে যাচ্ছেন। তার নিজের ব্যক্তিগত অনেক গুরুত্বপূর্ণ কাজের মাঝেও আমার বাংলা ব্লগ কমিউনিটি নিয়ে প্রতি দিন কাজ করেছেন। কমিউনিটি ও ইউজারদের সবার উন্নতির কথা ভেবে কাজ করে গেছেন প্রতিনিয়ত। হাজার ব্যস্ততার মধ্য দিয়েও দাদা আমার বাংলা ব্লগ কমিউনিটিতে প্রতিনিয়ত সময় দিচ্ছে, শ্রম দিচ্ছে,অর্থ দিচ্ছেন।


অভিনন্দন @RME দাদা🎇🌹

আমাদের সবার প্রিয় দাদা কঠোর পরিশ্রম এবং অর্থের মাধ্যমে যে স্বপ্ন দিকে এগিয়ে চলছিলেন, সেই স্বপ্ন আজ সত্যি হয়েছে। আসলে তার কষ্ট সার্থক হয়েছে।তাই ২০২২ সেরা কমিউনিটি হিসেবে আমার বাংলা ব্লগ নির্বাচন করা হয়েছে। এটি সত্যিই অনেক আনন্দের, আর এই আনন্দের মুহূর্তে দাদাকে বিশেষভাবে অভিনন্দন এবং শ্রদ্ধা জানাই। আসলে আমাদের সবার প্রিয় দাদার কারণে আজ আমরা এমন একটা পরিবার পেয়েছি যে পরিবারের সবাই একসাথে ব্লগিং করতে পারছে। হাসি-খুশি ভাবে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি। আসলে এটা দাদার প্রাপ্য ছিল, তার কঠোর পরিশ্রম, হাজার ব্যস্ততার মধ্যেও আমার বাংলা ব্লগের জন্য কাজ করে গেছেন। তাঁর এই কঠোর পরিশ্রমের মাধ্যমে সেরা কমিউনিটি হিসেবে নির্বাচিত হয়েছে। সত্যিই এই আনন্দ আমাদের সবার, আমাদের সবার আনন্দ ভাগাভাগি করে নেওয়ার সময় এটা।এটি খুবই আনন্দের কারণ আজ আমার বাংলা ব্লগ কমিউনিটি সেরা কমিউনিটির তালিকায় নাম লেখাতে পেরেছে।


trophy-gaf6a2ebf8_1920.jpg

source

দাদার কথা কি বলব সে অলরাউন্ডার। প্রতিটা বিষয়ে যেন সমানভাবে পারদর্শি।দাদা হাজার ব্যস্ততার মধ্য দিয়েও আমার বাংলা ব্লগকে প্রতিনিয়ত সময় দিয়েছেন এবং এমন কোনো দিন নেই যে দাদা এই কমিউনিটির ভোট বন্ধ রেখেছেন। এটি সত্যিই অবাক করার মতো। অন্যান্য কমিউনিটির সাথে আমার বাংলা ব্লগ কমিউনিটি কখনো মিলবে না। হাজার ব্যস্ততার, অসুস্থ, ও পরিবারের ব্যস্ততা কাজের মধ্যে দিয়েও কখনোই কমিউনিটিতে ভোট বন্ধ রাখেননি এটি সত্যিই অবাক করার মত একটি ঘটনা। তার পরেও দাদা এই কাজটি নিজেই হাতে একাই করেছেন। সত্যিই দাদা তুমি সুপার হিরো।


আমার বাংলা ব্লগ অন্যান্য কমিউনিটির চাইতে অনেক এগিয়ে কারণ আমার বাংলা ব্লগ কমিউনিটিতে যে সকল নিয়ম কানুন এবং যে নিয়ম গুলো পালন করা হয়। অন্যান্য কমিটিতে এই নিয়মগুলো কখনোই মানা হয় না। সত্যিই আমার বাংলা ব্লগ একটি পরিষ্কার পরিচ্ছন্ন কমিউনিটি। এই কমিউনিটিতে কোন ধরনের অন্যায়কে মেনে নেওয়া হয় না। আর এই কমিউনিটির কোয়ালিটি অন্যান্য কমিউনিটির তুলনায় হাজারগুণ ভালো। যার কারণে আমার বাংলা ব্লগ কমিউনিটি সেরা কমিউনিটি হতে পেরেছে। এই কমিটির সদস্য হতে পেরে আমি আনন্দিত।


আমার বাংলা ব্লগ কমিউনিটির সদস্য হতে পেরে আমি আনন্দিত। প্রায় এক বছরের বেশি সময় ধরে আমার বাংলা ব্লগ কমিউনিটি সাথে আছি এবং যতদিন ব্লগিং করবো আমার বাংলা ব্লগের সাথেই থাকব। আমার বাংলা ব্লগের সাথে থেকে এবং বাংলা ব্লগের পরিবারের সাথে নিজেকে জড়িয়ে রাখবো। সত্যিই আমার বাংলা ব্লগ কমিউনিটি একটি আদর্শ কমিউনিটি, আর এই আদর্শ কমিউনিটির রূপ দিয়েছে আমাদের সবার প্রিয় @rme দাদা।


winning-g29e52ec3a_1920.png

source

স্টিমেট অ্যাওয়ার্ড ২০২২ আমার বাংলা ব্লগ কমিউনিটি এবং আমাদের সবার প্রিয় দাদা উইনার লিস্টের নাম দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। দাদা এটা তোমার প্রাপ্য ছিল। তুমি যে কঠোর পরিশ্রম করেছো, এই কঠোর পরিশ্রমের এটাই তোমার প্রাপ্য। তাই তোমাকে বিশেষভাবে শুভেচ্ছা জানাই🌹💖🌹, সারা জীবন যেন আমাদের পাশে থাকতে পারব এই দোয়া করি। পরিবারের সকলকে নিয়ে সুখে থাকো এটাই কামনা করি।আমরা সবাই তোমাকে পেয়ে আনন্দিত, আর তোমাকে আমরা সব সময় কাছে পেতে চাই এটাই আমাদের কামনা।পরিশেষে আবারো জানাই হৃদয়ের গভীর থেকে দাদা তোমার প্রতি রইল শুভেচ্ছা ও ভালোবাসা।🌹💞🌹

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58430.93
ETH 2504.31
USDT 1.00
SBD 2.39