You are viewing a single comment's thread from:

RE: পুরস্কার প্রদান :: আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা-২০ - "শেয়ার করো তোমার জীবনের প্রথম প্রেমের অনুভূতি"

in আমার বাংলা ব্লগ2 years ago

এই প্রতিযোগিতাটি ছিল ভিন্ন রকম প্রতিযোগিতা। আর এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে অনেক ভালোলাগলো। বিশেষ করে দাদাকে অসংখ্য ধন্যবাদ। দাদা আমাদের মনের ভিতরে লুকানো গল্প গুলো শেয়ার করার সুন্দর প্রতিযোগিতার আয়োজন করেছিল। এই প্রতিযোগিতার মাধ্যমে হৃদয়ের কথা প্রকাশ করতে পেরেছি আমার বাংলা ব্লগ পরিবারের সাথে। হৃদয়ের কথা প্রকাশ করতে পেরে নিজেকে যেন অনেকটা হালকা লাগছে। সত্যিই এই প্রতিযোগিতায় আমি দ্বিতীয় স্থান অধিকার করবো এটা আমি স্বপ্নেও ভাবিনি। আমি যখন দ্বিতীয় স্থান অধিকার করেছে, তখন আমার নাম শুনে খুবই ভালো লেগেছে, সত্যি আমার এই আনন্দটা আমি ভাষায় প্রকাশ করতে পারিনি। সবাইকে অসংখ্য ধন্যবাদ এবং প্রত্যেক বিজয়ী বন্ধুদের জন্য রইল শুভকামনা💗🙏।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.12
JST 0.029
BTC 66303.73
ETH 3592.29
USDT 1.00
SBD 2.61