You are viewing a single comment's thread from:

RE: আমার কবিতার খাতা থেকে: মা ও বাবা

in আমার বাংলা ব্লগ2 years ago

মা বাবা সত্যি কখনো হারিয়ে যায় না,সত্যি।
মায়ের মুখে সেই রাত্রে ভুতের গল্প শুনে
আমি ভয়কেই জিতে নিলাম।
বাবা তখন আলতোভাবে আমার কপালে হাত বুলাচ্ছিলো,
সে এক অনন্য অনুভূতি

দাদা আজকে আপনার কবিতাটি পড়ে খুবই ভালো লাগলো। ২০১৭ সালে এই কবিতাটি আপনি লিখেছিলেন। কবিতাটি আজ আমাদের সাথে শেয়ার করলেন। আসলে মা- বাবাকে নিয়ে এই সুন্দর কবিতাটি পড়ে আমার খুবই ভাল লাগলো। আসলে মা- বাবার সন্তানের সুখের জন্য সব কিছু করতে পারে। মা-বাবার হাসির পেছনে যে দুঃখ গুলো থাকে এই দুঃখগুলো আমার কখনো বুঝি না। আপনার কবিতাটি আমার খুবই ভালো লেগেছে, আসলে প্রত্যেকেরই উচিত মা-বাবাকে সম্মান করা এবং ভালোবাসা।

Sort:  
 2 years ago 

অনেক অনেক শুভেচ্ছা ও শুভ কামনা রইলো আপনার জন্য।।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.028
BTC 62943.85
ETH 2464.43
USDT 1.00
SBD 2.55