You are viewing a single comment's thread from:

RE: কুঁড়ে ঘর || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

সহজ কথা হচ্ছে, আপনাকে চেষ্টা করতে হবে সামাজিক পলিটিক্স থেকে নিজেকে বের করে নিয়ে আসার জন্য এবং নিজের মত করে চিন্তা করতে হবে

ভাই আজকে আপনার পোস্ট পড়ে অনেক ভালো লাগলো এবং এই পোষ্টের মাধ্যমে আমি অনেক কিছু শিক্ষা গ্রহণ করতে পারলাম। আসলে আমাদের চিন্তাধারা এবং আমাদের মতামত প্রকাশ করতে হবে।নিজের মতো করে বাঁচতে শিখতে হবে। যদি আমরা আমাদের মতামত প্রকাশ না করি তাহলে সমাজে আমাদের কোনো মূল্য থাকবে না। যদি আমরা মতামত প্রকাশ করে সেখানে যদি বিপদ হবার সম্ভাবনা দেখি তো আমি সেখান থেকে চলে আসব। তার মানে এই না যে আমি হেরে গেলাম। আমার মতামত আমি প্রকাশ করতে পেয়েছি, আসলে আমরা আজ অনেকটাই দাসে পরিণত হয়েছি। আমরা নিজেদের মতামত প্রকাশ করি না। শুধু শুনে যাই। এভাবে চলতে থাকলে আমরা নিজেরা পরাজিত হয়ে যাব। তাই আমাদের নিজেদের মতামত প্রকাশ করতে হবে। নিজেদের তৈরি করতে হবে। খুবই ভালো লাগলো আপনার পোস্টটি পড়ে, শুভকামনা রইলো ভাইয়া।

Sort:  
 2 years ago 

দিনশেষে স্বাধীনভাবে বাঁচাটাই হচ্ছে মুখ্য উদ্দেশ্য ভাই । আমি আপনার মতামতকে শ্রদ্ধা জানাই ।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া🌹

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62555.95
ETH 2435.55
USDT 1.00
SBD 2.64