You are viewing a single comment's thread from:

RE: ওল দিয়ে পাঙ্গাস মাছের ঝোল রেসিপি ।। বাঙালি রেসিপি

in আমার বাংলা ব্লগ2 years ago

এই ওল স্বাদে খুবই সুন্দর। ওল কিন্তু আবার ভাজা করে খেতেও অনেক ভালো লাগে।

আসলে দাদা আপনার চিন্তাভাবনা আমার খুবই ভালো লাগে। আপনি খুবই সুন্দর ভাবে চিন্তা ভাবনা নিয়ে রেসিপি তৈরি করা শুরু করে দেন। আজকে আপনি ওল দিয়ে পাঙ্গাস মাছের রেসিপি তৈরি করার পরিকল্পনা করলেন। আসলে ওল দিয়ে পাঙ্গাস মাছের রেসিপি খুবই সুস্বাদু হয়। এটি বাঙালি রেসিপি।পাঙ্গাশ মাছ সকলের কাছে পরিচিত, সকলেই কম বেশি পাঙ্গাস মাছ খায়। তবে পাঙ্গাস মাছ যদি ঝাল ঝাল করে সুন্দর ভাবে রান্না করা যায়। তাহলে পাঙ্গাস মাছ খেতে খুবই মজা হয়। পাঙ্গাস মাছের রেসিপি আমি কিছুদিন আগে তৈরি করেছিলাম। আলু এবং টমেটো দিয়ে ঝাল ঝাল করে আর এই পাঙ্গাস মাছ খেতে খুবই মজাদার হয়েছিল। তখন আমি বুঝেছিলাম পাঙ্গাস মাছ খুবই সুস্বাদু হয়। যদি সেটি সুন্দর ভাবে রান্না করা যায়। আজকে আপনার ওল দিয়ে পাঙ্গাস মাছের রেসিপি উপস্থাপন আমার খুবই ভালো লেগেছে। আপনি খুবই সুন্দরভাবে পাঙ্গাস মাছের সুস্বাদু রেসিপি তৈরি করলেন। আপনার রেসিপি উপস্থাপন এবং রেসিপি পরিবেশন দেখে বোঝা যাচ্ছে রেসিপি অনেক মজা হয়েছে। আপনি খুবই সুন্দরভাবে ওল দিয়ে পাঙ্গাস মাছের রেসিপি তৈরি করলেন। আর ওল নানা রকমভাবে খাওয়া যায়। বিশেষ করে ওল দিয়ে চিপ তৈরি করলে সেটি আরও অনেক মজা হয়। আপনি খুবই সুন্দরভাবে ওল দিয়ে পাঙ্গাস মাছ রেসিপি তৈরি করলেন। আপনাদের উপস্থাপন আমার খুবই ভালো লেগেছে। আমি আপনার রেসিপির উপস্থাপন গুলো ভালভাবে দেখে শিখে নিলাম, কারণ আমিও পাঙ্গাস মাছ রেসিপি তৈরি করব। আপনার পাঙ্গাস মাছের রেসিপি দেখে খুবই সুস্বাদু মনে হচ্ছে, তাই বারবার খেতে ইচ্ছা করছে। তবে আপনার পাঙ্গাস মাছের রেসিপি যদি খেয়ে দেখতে পারতাম তাহলে খুবই ভালো লাগতো। তাই আপনার রেসিপির প্রতিটা ধাপের উপস্থাপন দেখে আমিও শিখে এভাবে আমি পাঙ্গাস মাছ ওল দিয়ে তৈরি করব। পরবর্তীতে রেসিপি আবার আপনাদের সাথে শেয়ার করতে আসবো। দাদা আপনার পাঙ্গাস মাছের রেসিপি দেখেই আমার অনেক খেতে ইচ্ছা করছে। তাই আপনার ধাপগুলো দেখে আমি এভাবেই তৈরি করব। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর ভাবে আমাদের মাঝে পরিবেশন করার জন্য।🙏🌹🙏

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60025.27
ETH 2417.33
USDT 1.00
SBD 2.42