You are viewing a single comment's thread from:

RE: মুভি রিভিউ: জজ সাহেব

in আমার বাংলা ব্লগ3 years ago

রঞ্জিত মল্লিকের মুভি মানে হিট মুভি, সাথে বেশ মজার মজার রসিকতাও তার মুভিতে দেখা যায়।

দাদা, পুরনো মুভি গুলো দেখতে খুবই ভালো লাগে। কারণ পুরনো মুভির কাহিনী গুলো খুবই ভালোই। কাহিনীগুলো পরিবারের সবাইকে নিয়ে অনেক আনন্দের সাথে দেখা যায়।বিশেষ করে জজ সাহেব মুভি আমি অনেকদিন আগেই দেখেছি। এই মুভিটি দেখার সময় আমার পাশে আমার আম্মা, আব্বা এবং বড় ভাই ছিল। সাথে আমার আপুরাও ছিল। আসলে এই মুভিটা খুবই ভালো লেগেছে।বিশেষ করে রঞ্জিত মল্লিকের মুভি মানরমে সুপারহিট। আমার বাবা রঞ্জিত মল্লিকের মুভি দেখতে খুবি পছন্দ করে।আমারও ভালো লাগে। প্রসেনজিৎ আমার খুবই প্রিয় অভিনয়। আমার খুব ভালোলাগে। আসলেই জজ সাহেব এই মুভিটি আমি অনেকদিন আগেই দেখেছি। তারপরে আজকে আপনি খুবই সুন্দরভাবে রিভিউ করেছেন।মুভিতে প্রসনজিৎ অসুস্থ মানুষ।তাকে মানসিক হাসপাতালে ভর্তি করে।রঞ্জিত মল্লিক সাংবাদিক হাসপাতালে রিপোর্ট করতে গিয়ে তার গান শুনে মুগ্ধ হয়ে যায় এবং তাকে মুক্ত করার ব্যবস্থা করে। সত্যিই আজকে আপনি মুভিটি খুবই সুন্দরভাবে রিভিউ করেছেন। আমার খুবই ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ দাদা। এই মুভিটি আমাদের মাঝে রিভিউ করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67801.51
ETH 2617.25
USDT 1.00
SBD 2.72