You are viewing a single comment's thread from:

RE: আবোল-তাবোল জীবনের গল্প [ চিন্তাধারা ]

in আমার বাংলা ব্লগ3 years ago

স্যারের প্রশ্নগুলো এরকম ছিলো, তুমি আলো না অন্ধকার পছন্দ করো, তোমার কাছে ঝাল না মিষ্টি বেশী ভালো লাগে, শুকনা জাতীয় খাবার নাকি ঝোল জাতীয় খাবার বেশী পছন্দ করো, টাইম মতো খাবার খাও নাকি যখন তখন খাও?

  • ভাইয়া আপনার স্যার আপনাকেই প্রশ্নগুলো করেছিল।আমি এই প্রশ্নগুলো পড়ে সত্যিই অবাক হয়ে গেছি। কারণ আমার বড় একজন ভাই হোমিওপ্যাথি ডাক্তার তার কাছে আমি গিয়েছিলাম সে সেম প্রশ্ন গুলো আমাকে করেছিল। আমি এখন বুঝতে পারছি ডাক্তাররা এই প্রশ্নগুলো কেন করে এবং এই প্রশ্নগুলোর কারণ কি, এখন আপনার এই পোস্টটি পড়ে বুঝতে পারলাম। আসলে আমরা মানুষ সবসময়ই একমুখী চিন্তা করি। কিভাবে টাকা ইনকাম করা পারবো। এটাই আমাদের মূল চিন্তা ধারা কিন্তু আমরা টাকা ইনকাম করতে পারব যে কাজটা করলে সেই কাজটা আমরা প্রাধান্য দেই না। আমরা যদি সেই কাজটার প্রতি দায়িত্ববান হয় এবং সেগুলো সুন্দর ভাবে করি। তাহলে কিন্তু আমাদের টাকা ইনকাম আপনা আপনি হয়ে যাবে। তাই আমাদের মূল টার্গেট টাকা ইনকাম না। মূল টার্গেট আমাদের শিখতে হবে আমরা শিখলে ভালো করে কাজ করলে, অবশ্যই টাকা ইনকাম করতে পারব। আসলেই একমুখী চিন্তা না করে বহুমুখী চিন্তা আমাদের করতে হবে। আপনার পোস্ট গুলো শিক্ষনীয়। আপনার পোস্ট পড়ে আমার খুবই ভালো লেগেছে। আপনাকে অনেক ধন্যবাদ।
Sort:  
 3 years ago 

হ্যা, কারণ তারা অনেকগুলো দিক বিবেচনা করে রোগীকে সেবা দেয়ার চেষ্টা করেন। আসলে আমাদের চিন্তা ভাবনার সীমাবন্ধতার কারনে আমরা একমুখী চিন্তা হতে বের হতে পারি না। ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68227.33
ETH 2646.21
USDT 1.00
SBD 2.70