🎁Target December Power Up 💪টার্গেট ডিসেম্বর সিজন -2 🎖️এ পাওয়ার বৃদ্ধি 🌹আমার অংশগ্রহণ 🌼Week-2 🏆🌹[১০% @shy-fox এর জন্য]🌹

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।

পাওয়ার আপ প্রতিযোগিতায় সিজন -২ এর দ্বিতীয় সপ্তাহে আবারো পাওয়ার আপ করলাম। দ্বিতীয় সপ্তাহে আমার নির্দিষ্ট পরিমাণ ৫০ এসপি পাওয়ার আপ করতে পেরে আমার খুবই ভালো লাগছে। পাওয়ার আপকে আমি খুবই ভালোবাসি, কারণ পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার ক্ষমতাকে শক্তিশালী করতে পারছি। আর আমার ক্ষমতা যত বেশি হবে ,আমার ততো শক্তিশালী হবো।

তাই আমি পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য ৬০০০ এসপি মালিক হবো এবং আমি ডলফিন ক্যাটাগরিতে নিজের নাম লেখাবো। এজন্য আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে যাব। আমার বাংলা ব্লগ এডমিন এবং মডারেটরদের এত সুন্দর একটি প্রতিয়োগীতার আয়োজন করার জন্য অসংখ্য ধন্যবাদ।

আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ। যারা পাওয়ার আপয়ের সুন্দর প্রতিযোগিতার আয়োজন এর মাধ্যমে আমাদের উৎসাহিত করছে। আমাদের ক্ষমতাকে বৃদ্ধি করার সুন্দর একটি ব্যবস্থা করে দিয়েছেন।

টার্গেট ডিসেম্বর সিজন-২, দ্বিতীয় সপ্তাহে পাওয়ার আপ যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

IMG_20220124_205917.jpg

ধাপ-১👇

IMG_20220124_203859.jpg

ধাপ-২👇

IMG_20220124_203818.jpg

ধাপ-৩👇

IMG_20220124_203735.jpg

পাওয়া আপ সম্পন্ন ✅☑️✅

  • টার্গেট ডিসেম্বর সিজন-২ এর দ্বিতীয় সপ্তাহে পাওয়ার আপ করতে পেরে আমার খুবই ভালো লাগছে। আমি নিয়মিত পাওয়ার আপ করে যাব এবং প্রতি সপ্তাহে নিদিষ্ট পরিমাণ এসপি পাওয়ার আপ করে আমি আমার লক্ষ্যে পৌঁছে যাবো।সকলেই দোয়া করবেন🙏💝🙏

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই সেই সাথে সাধুবাদ জানাই, আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার সক্ষমতা ও দক্ষতা উন্নয়নে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছেন, আপনার লক্ষ্যে অটুট থাকুক আপনার স্বপ্ন পূরণ হোক। শুভেচ্ছা ও শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 3 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

 3 years ago 
 3 years ago 

প্রথমেই আপনার পাওয়ার আপ উদ্যোগকে সাধুবাদ জানাই । ৬০০০ স্টিম লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছেন শুনে ভালো লাগলো ভাইয়া । আশা করি আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন এবং ডলফিন ক্যাটাগরিতে নিজের নাম লিখাতে পারবেন ।

 3 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 3 years ago 

এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন সুস্থ

 3 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

 3 years ago 

একাউন্টঃ @rayhan111
পাওয়ার বৃদ্ধিঃ =1.86428%

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58986.04
ETH 2580.24
USDT 1.00
SBD 2.53