"আমার বাংলা ব্লগ" ||🌺 বিভিন্ন জাতের সুন্দর কিছু গোলাপ ফুলের ফটোগ্রাফি🌹[@shy-fox]🌹

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।

প্রতিটা মানুষ ফুল খুবই পছন্দ করে। ফুলকে ভালোবাসে না এমন মানুষ পাওয়া খুবই কঠিন। প্রতিটা মানুষ ফুলের প্রেমে পড়ে যায়। আর আমার ফুলের বাগান করতে খুবই ভালোলাগে এবং আমি ফুল খুবই পছন্দ করি। ফুল আমার সবচাইতে প্রিয় বস্তু। বিশেষ করে গোলাপ ফুল আমার সবচাইতে ভাল লাগে।তাই আজকে আমি আমাদের কলেজের ফুলের বাগানের, সুন্দর সুন্দর কিছু গোলাপ ফুলের বিভিন্ন জাতের ফটোগ্রাফি নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি।আশা করছি গোলাপ ফুলের সুন্দর ফটোগ্রাফি গুলো আপনাদের ভালো লাগবে।

সুন্দর কিছু গোলাপ ফুলের ফটোগ্রাফি

IMG_20220207_205036.jpg

ফুলের বাগানে এই সুন্দর সুন্দর গোলাপ ফুল গুলো দেখে আমার খুবই ভালো লাগলো,কারণ এই গোলাপ ফুল গুলো খুবই সুন্দর লাগছিল এবং বিভিন্ন রকমের গোলাপ ফুল দেখতে পেয়ে আমার অনেক ভালো লাগলো। গোলাপ ফুল গুলো অনেক সুন্দর দেখতে ছিল।

ফটোগ্রাফি-১👇

IMG_20220207_204123.jpg

ফুলের বাগান করতে আমার খুবই ভালো লাগে। তাই আমার বাসায় একটি ছোট ফুলের বাগান করেছি, কিন্তু আজকে আমি কলেজের এই বড় ফুলের বাগানে গোলাপ ফুল গুলো দেখতে পেয়ে, আমি অনেক আনন্দিত হয়েছি।

ফটোগ্রাফি-২👇

IMG_20220207_203859.jpg

ফুলের বাগানে আমি বিভিন্ন রকম গোলাপ ফুলের জাত দেখতে পেলাম, বিশেষ করে লালগোলাপ আমার অনেক প্রিয়। আর এই লাল গোলাপ অনেক সুন্দর লাগছিল। বড় গোলাপ দেখতে পেয়ে আমার মনটা যেন ভরে গেল।

ফটোগ্রাফি-৩👇

IMG_20220207_204250.jpg

লাল গোলাপ গুলো যেন মনমুগ্ধকর সৌন্দর্যময় পরিবেশ সৃষ্টি করেছে, কত সুন্দর সুন্দর কলি ফুটে আছে দেখে মন ভরে গেছে।

ফটোগ্রাফি-৪👇

IMG_20220207_204017.jpg

গোলাপ ফুলের মধ্যে একটি গোলাপি রঙের গোলাপ আমার খুবই ভালো লেগেছে। এই গোলাপটি খুবই সুন্দর ছিল।

ফটোগ্রাফি-৫👇

IMG_20220207_203947.jpg

গোলাপ ফুলের বিভিন্ন জাতের মধ্যে হলুদ রঙের গোলাপ ফুল দেখতে পেয়ে আমার খুবই ভাল লাগল। কারণ হলুদ গোলাপ ফুল খুব একটা বেশি দেখা যায় না, এই বাগানে বড় বড় হলুদ গোলাপ ফুল দেখে আমি খুবই খুশি হলাম।

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।

ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৬👇

IMG_20220207_204149.jpg

হলুদ গোলাপ ফুলের মৌ মাছি বসে ছিল, এই দৃশ্যগুলো আমার খুবই ভালো লেগেছে। মৌমাছি ফুল থেকে মধু সংগ্রহ করছে।

ফটোগ্রাফি-৭👇

IMG_20220207_204047.jpg

হলুদ এবং লাল গোলাপ ফুলটি আমার সবচাইতে বেশি ভালো লেগেছে, কারণ এই গোলাপ ফুলের পাতাগুলো হলুদ এবং কিছু লাল ছিল, খুবই সুন্দর সুবাস। আমার অনেক ভালো লেগেছে।

ফটোগ্রাফি-৮👇

IMG_20220207_203832.jpg

বাগানে আমি আরো কিছু ভিন্ন রঙের সূর্যমুখী ফুল দেখতে পেলাম, এই ফুলগুলো সত্যিই অসাধারণ। বেগুনি রঙের এই সূর্যমুখী ফুল আমার অনেক ভালো লেগেছে।

ফটোগ্রাফি-৯👇

IMG_20220207_203801.jpg

সূর্যমুখী ফুলের মত অনেক জাতের ফুল রয়েছে। যা আমাদের খুবই ভালো লাগে। এই সুন্দর ফুলগুলো আমার অনেক ভালো লেগেছে। সত্যিই এই ফুলগুলো দেখে আমি অনেক আনন্দিত হয়েছি।

ফটোগ্রাফি-১০👇

IMG_20220207_203917.jpg

ফুলের বাগানে অপরূপ সৌন্দর্যময় এই ফুলগুলো সৌন্দর্য বৃদ্ধি করেছে। ফুলগুলো আমার খুবই ভালো লেগেছে। আসলেই ফুলের বাগানের যতক্ষণ আমি ছিলাম ততক্ষণ আমার খুবই ভালো লেগেছে। অনেক আনন্দময় সময় কাটিয়েছি।

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।

ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফুলের বাগানে অপরূপ সৌন্দর্যময় ফুলগুলো যেন আমার মন কেড়ে নিয়েছে। অপরূপ সৌন্দর্যময় এই ফুল গুলোর প্রেমে পড়ে গিয়েছি। খুব ভালো লেগেছে। এই ফুলগুলো সুন্দর পরিবেশ সৃষ্টি করেছে। তাই এই ফুলগুলো আপনাদের মাঝে শেয়ার করলাম। আশা করছি আমার ফুলের ফটোগ্রাফি আপনাদের অনেক ভালো লেগেছে। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। পরবর্তীতে আরো সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি নিয়ে আপনাদের মাঝে হাজির হব।

new.gif

ফোন বরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণবিভিন্ন জাতের সুন্দর কিছু গোলাপ ফুলের ফটোগ্রাফি।
মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

বিভিন্ন জাতের গোলাপ ফুলের অনেক সুন্দর এবং মনমুগ্ধকর ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। গোলাপ ফুল বরাবরই আমার কাছে অনেক বেশি সুন্দর লাগে আপনি অনেক প্রজাতির গোলাপ আমাদের মাঝে উপস্থাপন করেছেন যেটা দেখে আমরা অনেক ধরনের গোলাপ সম্পর্কে জানতে পেরেছি। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি ফটোগ্রাফিক পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

বিভিন্ন জাতের সুন্দর কিছু গোলাপ ফুলের ফটোগ্রাফিগুলো অনেক সুন্দর লাগছে দেখতে প্রতিটি ফটোগ্রাফি অনেক সুন্দর কোনটা রেখে কোনটা প্রশংসা করবো বুঝতে পারছি না তবে আমার কাছে সব থেকে বেশি ভালো লাগে লাল গোলাপ ফুল ধন্যবাদ সুন্দর সুন্দর গোলাপ ফুলের ফটো গেছে আমাদের মাঝে শেয়ার করার জন্য

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনার প্রতিটি ফুলের ফটোগ্রাফি অসাধারণ ছিল। বিশেষ করে 4 নাম্বার ও 5 নম্বর ফুলের ফটোগ্রাফি দারুন লেগেছে আমার। তবে গোলাপ গুলো যদি সংগ্রহে রাখতে বেশ লাভবান হতেন 14 তারিখ।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 2 years ago 
 2 years ago 
ভাইয়া আপনার প্রতিটি ফুলে ফটোগ্রাফি খুবই চমৎকার হয়েছে। 8 নং ফটোগ্রাফির ফুলটি দেখতে যতটা সুন্দর তার ফটোগ্রাফিও খুবই দারুন লাগছে ভাইয়া। ধন্যবাদ আপনাকে এত সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।
 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago (edited)

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনার অসাধারণ গোলাপের ফটোগ্রাফি দেখে মন ভরে গেলো। আপনার পোস্ট এর মাধ্যমে অনেক অচেনা গোলাপ দেখা হলো। আপনাকে অনেক ধন্যবাদ আপনার অসাধারণ ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

প্রশংসা শুনতে সবারই ভালো লাগে, আপনার মুখে আমার প্রশংসা শুনে খুবই ভালো লাগছে। আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া আপনি দারুন সব ফুলের ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করেছেন। ফুলের ফটোগ্রাফিগুলো দেখে খুবই ভালো লাগছে। আপনি অনেক সুন্দর করে এই ফটোগ্রাফিগুলো করেছেন। আপনার ফটোগ্রাফির দক্ষতা আমাকে মুগ্ধ করেছে। অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের সকলের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। ভাইয়া আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

ফুলের ফটোগ্রাফি গুলো দেখলে মনটা আনন্দে ভরে ওঠে। গোলাপ ফুলের ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর ছিল। আপনার ফটোগ্রাফি দেখে বোঝা যাচ্ছে আপনি ফটোগ্রাফিতে অনেক দক্ষ। শুভকামনা আপনার জন্য

 2 years ago 

আপনার প্রশংসা শুনে আমার খুবই ভালো লেগেছে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা

 2 years ago 

গোলাপ ফুলের প্রথম দৃশ্যগুলো সত্যি অসাধারণ শট নিয়েছেন। গোলাপ এমনিতেও দেখতে খুব ভালো লাগে। ফটোগ্রাফিগুলো সত্যি ভালো ছিলো। যদিও শীতের দিনে নানা রকমের ফুলের দৃশ্য দেখা যায় চারপাশে। ধন্যবাদ

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া 🌹🌹🌹

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 67475.08
ETH 3475.54
USDT 1.00
SBD 2.65