🔊"প্রতিযোগিতা মৌলিক বাংলা গান" 🎶আমার অংশ গ্রহণ||🎶By @rayhan111🔊 [১০% @shy-fox এর জন্য]

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম/আদাব

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।

আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন মডারেটর এবং আমার সকল বন্ধুদের প্রতি রইলো আমার আন্তরিক ভালোবাসা এবং শুভেচ্ছা। আমি গান খুব একটা গাইতে পারি না।তাই কারো সামনে ওই ভাবে গান আমি কখনো গাওয়া হয়নি।কিন্তুু আমার বাংলা ব্লগ কমিউনিটির প্রতিযোগিতা মৌলিক বাংলা গানের সুন্দর আয়োজন করেছে। তাই প্রতিযোগিতায় শুধু অংশগ্রহণ করার চেষ্টা করছি।তাই আমি একটি গান গাইবো,আমার গানটা দেশাত্মবোধক গান।আমাদের বিজয়ের মাস ডিসেম্বর চলছে। এই ডিসেম্বর মাসেই বাংলাদেশ স্বাধীনতা অর্জন করে। আর আমরা বিজয় লাভ করি আমাদের খুশির মাসে তাই আমি একটি দেশাত্মবোধক গান আপনাদের মাঝে গাইবো।

IMG_20211228_191124.jpg

প্রথম ছবি নেওয়া হয়েছে তার লিংক
দ্বিতীয় ছবি নেওয়া হয়েছে তার লিংক

দুটি ছবি নিয়ে Grid Art app দিয়ে এডিট করেছি

গানঃ হৃদয়ে আমার বাংলাদেশ।

  • কথাঃ সোহেল আরমান।
    কন্ঠঃ হাবিব ওয়াহিদ/ আরফিন রুমি/ প্রদীপ কুমার।
    কম্পোজারঃ হাবিব ওয়াহিদ।
    মুভি নামঃ এইতো প্রেম।

আমার গানের ভিডিও লিংক👇🎶

আমার গানের কথা👇🔊🎶

হৃদয়ে আমার বাংলাদেশ
স্বপ্ন আমার বাংলাদেশ
শান্তি আমার বাংলাদেশ
ও মা তুই......
আমার বাংলাদেশ!!!

স্বাধীনতার যুদ্ধে আছি
দোয়া করিস মা গো
তোর মুখে হাসি ফোটাবো
জাগো বাঙ্গালি জাগো...

মা তোর খোকন
যেন ভয় না পায়
মরণের আগে...
স্বাধীন করবো এ দেশ
বুকের যত রক্ত লাগে....

স্বাধীনতার যুদ্ধে আছি
দোয়া করিস মা গো
তোর জন্য শহীদ হবো
জাগো বাঙ্গালি জাগো
জাগো বাঙ্গালি জাগো
জাগো বাঙ্গালি জাগো,

মা তোর খোকন
যদি বাড়ি না ফেরে
স্বাধীনতার পরে..
সবুজ লালের পতাকা
রাখিস বড় যত্ন করে!

স্বাধীনতার যুদ্ধে আছি
দোয়া করিস মা গো
মায়ের দেশ মাকে দেব
জাগো বাঙ্গালি জাগো
জাগো বাঙ্গালি জাগো!!

  • আমাদের কমিউনিটির ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করেছি👇

Screenshot_2021-12-28-19-49-30-323_com.google.android.youtube.jpg

🎶গান গাওয়ার উপর আমার অভিজ্ঞতা🎶

  • সত্যি বলতে গান গাওয়ার ওপরে আমার কোন অভিজ্ঞতা নেই। কারণ আমি গান খুব একটা গাই না। মাঝে মাঝে যখন একা থাকি তখন ফোনের সাথে সাথে গান দিয়ে আস্তে আস্তে গান বলি। কেউ যদি সামনে আসে তখনই আমার গান বলা বন্ধ হয়ে যায়। কারণ আমি খুবই লজ্জা পাই, কেউ আমার এই কন্ঠে গান শুনতে এটা চাই না। তবে আজকে আমি দেশাত্মবোধক গানটা যখন গাইলাম তখন আমার মনের মধ্যে যেন দেশের প্রতি একটা মায়া চলে আসলো।দেশাত্মবোধক গান গুলো এরকমই। আমি যখন দেশাত্মবোধক গান গুলো শুনি তখন আমার গায়ের কাঁটা জেগে ওঠে, তখন আমার দেশের প্রতি অন্য একটা ভালোবাসা সৃষ্টি হয়। আসলে দেশাত্মবোধক গান গুলো এরকমই দেশের প্রতি মায়া তৈরি করে।

new.gif

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
বিভাগ🔊"প্রতিযোগিতা :১১
বিষয়মৌলিক বাংলা গান-গানঃ হৃদয়ে আমার বাংলাদেশ।
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 3 years ago 

স্বাধীনতার যুদ্ধে আছি
দোয়া করিস মা গো
তোর মুখে হাসি ফোটাবো
জাগো বাঙ্গালি জাগো...

দারুন একটি গান গেয়েছেন ভাই শুনে অনেক ভালো লাগলো। এভাবেই চালিয়ে যান আপনার জন্য শুভকামনা রইলো।

 3 years ago 
  • আপনার সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। এভাবে উৎসাহিত করার জন্য আমি আপনার প্রতি অনেক কৃতজ্ঞ।
 3 years ago 

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WSFayCtwhzR8p5ww6cvzC5qt9UM85FqFkUemheHo4oevgjKFfiSW2uSKEFLufMsHGtBtAjeidYyWo5fEh69L.png

দারুন ছিল ভাইয়া সুন্দর। একটি দেশাত্মবোধক গান গেয়েছেন। আসলে মানুষ চেষ্টা করলে সব কিছুই সম্ভব হয়। আজকে আপনার মুখে প্রথম গান শোনলাম এবং খুবই ভালো লাগলো। সুন্দরভাবে উপস্থাপন করেছেন ইনশাল্লাহ ভালো কিছু হবে। আপনার জন্য দোয়া রইল

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WSFayCtwhzR8p5ww6cvzC5qt9UM85FqFkUemheHo4oevgjKFfiSW2uSKEFLufMsHGtBtAjeidYyWo5fEh69L.png

 3 years ago 
  • আপনার সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আসলে ভাইয়া জীবনের প্রথম এভাবে গান গাইলাম। এভাবে কারো সামনে কখনো গান গাওয়া হয়নি। তাই অনুভূতিটা একটু অন্যরকম ছিল।
 3 years ago 

স্বাধীনতার যুদ্ধে আছি
দোয়া করিস মা গো
তোর মুখে হাসি ফোটাবো
জাগো বাঙ্গালি জাগো...

বিজয়ের মাসে দেশের জন্য সুন্দর একটি গান গেয়েছেন ভাই ।শুনে ভালোই লাগলো ।আপনার জন্য শুভকামনা রইলো ভাই ।

 3 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

 3 years ago 
 3 years ago 

জাস্ট অসাধারণ আপনি অনেক চমৎকার ভাবে একটি গান গেয়ে আমাদের মাঝে উপস্থাপন করেছেন ভাইয়া। আপনি আমাদের এই সোনার বাংলাদেশকে নিয়ে অনেক চমৎকার ভাবে গানটি কভার করেছেন। সত্যিই আমার কাছে আপনার গানটি অসম্ভব সুন্দর লেগেছে, এইরকম গান শুনলে হৃদয় জুড়িয়ে যায়। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি প্রেমময়ী মমতাময়ী গান আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 
  • ভাই আপনার প্রশংসা শুনে সত্যিই আমার খুবই ভালো লাগছে। এত সুন্দর ভাবে আপনি প্রশংসা করেছেন যে নিজেকে অনেক গর্বিত মনে হচ্ছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ।💝🌹💝

একি বলেন ভাই দারুন কন্ঠে গান গাইলেন আবার বলেন আপনার অভিজ্ঞতা নাই। সুন্দর

 3 years ago 

আপনার প্রশংসা শুনে সত্যিই অনেক ভালো লাগছে। আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা।

আবার আসবেন।

 3 years ago 

হৃদয়ে আমার বাংলাদেশ
স্বপ্ন আমার বাংলাদেশ
শান্তি আমার বাংলাদেশ
ও মা তুই......
আমার বাংলাদেশ!!!

অনেক সুন্দর একটি দেশাত্মবোধক গান আপনি আমাদের মাঝে উপহার দিয়েছেন ভাইয়া। আপনার গান খুবই সুন্দর হয়েছে। দেশাত্মবোধক গানের মধ্যে অদ্ভুত মায়া রয়েছে। দেশাত্মবোধক একটি গান আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 3 years ago 

অসম্ভব সুন্দর কন্ঠে গানটি পরিবেশন করেছেন আপনি। আপনার কন্ঠে গানটি শুনতে আমার অনেক অনেক ভালো লাগেছে। আমার খুবই পছন্দের একটি গান। এই গানটি শুনলে আমার শরীর কেমন যেনো শিউরে ওঠে। অসংখ্য ধন্যবাদ আপনাকে সুন্দর একটি গান উপহার দেওয়ার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

আপনার প্রশংসা শুনে আমার খুবই ভালো লেগেছে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64768.36
ETH 3436.88
USDT 1.00
SBD 2.51