ভিডিওগ্রাফি || গ্রীন বাংলা পার্কের ভিডিওগ্রাফি

in আমার বাংলা ব্লগ2 months ago

আসসালামু আলাইকুম/আদাব🌺

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


IMG_20240520_110627.jpg

আমাদের সিরাজগঞ্জেই শিশুদের জন্য গড়ে উঠেছে গ্রীন বাংলা পার্ক। আর এই শিশু পার্ক শিশুদের জন্য অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। কারণ শিশুদের খেলাধুলার জন্য অনেক সুন্দর ব্যবস্থা রয়েছে। পার্কের ভিতরে অনেক বড় বড় মাঠ রয়েছে। যেখানে এসে শিশুরা খেলাধুলা করবে এবং শিশুদের খেলাধুলার জন্য অনেক রকমের রাইডার রয়েছে। তা ছাড়াও শিশুরা এখানে অনেক ফুল সম্পর্কে জ্ঞান অর্জন করতে পারবে। কারণ শিশুরা যখন এখানে ভ্রমণ করতে আসবে। তখন এই পার্কের ভিতরে অনেক ধরনের ফুল ও পশু পাখির ভাস্কর্য দেখে তারা এই বিষয়ে জানতে পারবে। তাই এই পার্ক আমাদের সিরাজগঞ্জের শিশুদের জন্য অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। তাই আমি এই পার্কে ভ্রমণ করতে গিয়েছিলাম। তখন আমি ফটোগ্রাফি করেছিলাম, সেই ফটোগ্রাফি গুলো আপনাদের সাথে শেয়ার করেছি। আজকে আমি আপনাদের মাঝে ভিডিওগ্রাফি নিয়ে আসলাম। আসলে ভিডিও করতে পেরে আমার খুবই ভালো লেগেছে। আর এই ভিডিওটি আপনাদের মাঝে শেয়ার করতে পেরে আরো বেশি ভালো লাগছে। আশা করছি আমার এই ভিডিওটি দেখে আপনাদের ভালো লাগবে।


গ্রীন বাংলা পার্কের ভিডিওগ্রাফি👇

এই শিশু পার্কের ভেতরে সবচাইতে বেশি আমার ভালো লেগেছে ফুলের দৃশ্য। আর এই ফুলের দৃশ্যগুলো সবচাইতে বেশি আকর্ষণ করেছে। কারণ ফুল আমরা সকলে পছন্দ করি আর এই পার্কের ভিতর সবুজের দৃশ্য দেখলে যেন মনে হয় প্রকৃতির দৃশ্যগুলো যেন এই পার্কের ভিতর ফুটে উঠেছে। আর এই পার্কে আমাদের সিরাজগঞ্জ শহর থেকে চার থেকে পাঁচ কিলোমিটার দূরে অবস্থিত। সিরাজগঞ্জ শহর থেকে সিএনজিতে মাত্র ২০ টাকা লাগে এই গ্রীন বাংলা পার্কের আসতে। আর এই পার্কের টিকিট ছিল ৫০ টাকা করে। তবে এই পার্কের ভেতরে আর একটি ব্যবস্থা করা হয়েছে। যদি আপনি ১৫০ টাকার প্যাকেজ নিয়ে থাকেন। তাহলে ৫০ টাকা টিকিট আর ১০০ টাকার খাবার দেওয়া হবে। যার কারণে এই সিস্টেমটা আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। তাই আমি শুধু ৫০ টাকা দিয়ে টিকিট না কিনে আমি দেড়শ টাকা দিয়ে টিকিট কিনেছিলাম।যার কারণে রেস্টুরেন্টের ভিতরে একশ টাকার খাবারের খুবই সুন্দর একটা আইটেম আমি খেয়েছি এবং খাবারের মান অনেক ভালো ছিল। যার কারণে পার্কের ভিতরে ভ্রমণের মুহূর্তটা আমার বেশি ভালো লেগেছে।


IMG_20240520_110641.jpg

তো বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে আমাদের সিরাজগঞ্জের এই গ্রীন বাংলা পার্কের ভিডিও শেয়ার করলাম। আসলে ভিডিওটি শেয়ার করতে পেরে আমার অনেক ভালো লাগছে। আর এই পার্কের ভিতরে সবুজ প্রকৃত দৃশ্য থাকার কারণে আরো বেশি ভালো লেগেছে। তাই আমি আপনাদের বলবো আপনারা যদি কখনো সিরাজগঞ্জে ভ্রমন করতে আসেন মতাহলে এই গ্রীন বাংলা পার্কে ভ্রমণ করে যাবেন এবং অপরূপ সৌন্দর্যময় মুহূর্ত উপভোগ করবেন। তো বন্ধুরা আজকে এ পর্যন্তই, পরবর্তীতে আবার আপনাদের মাঝে ভিন্ন কোন পোস্ট নিয়ে হাজির হব, ইনশাআল্লাহ।🙏🎥🙏


New_Benner_ABB.png

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণভিডিওগ্রাফি।
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-4.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন💗🌹💗🌹💗

Posted using SteemPro Mobile

Sort:  
 2 months ago 

গ্রীন বাংলা পার্কের ভেতরে সুন্দর পরিবেশ যা আপনার ভিডিওগ্রাফির মাধ্যমে প্রকাশ পেয়েছে। আপনি খুব সুন্দর করে ভিডিওগ্রাফি করেছে ও উপস্থাপনা করেছেন। আমি ভিডিও থেকে অনেক বিষয় সম্পর্কে ভালোভাবে জানতে পারলাম। গ্রীন বাংলা পার্কে শিশুদের জন্য অনেক সুন্দর এবং পরিবেশ বান্ধব। ১৫০ টাকার মাঝে টিকিট এবং খাওয়া দাওয়ার সুন্দর একটি প্যাকেজ রয়েছে। আমাদের সাথে ভিডিওটি ভাগ করে নেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই ।

 2 months ago 

আপনাদের সিরাজগঞ্জের মধ্যে শিশুদের জন্য খুবই সুন্দর করে একটি পার্ক তৈরি করা হয়েছে।এই পার্ক টি দেখে মনে হচ্ছে শিশুদের জন্য অনেক ভালো একটি পার্ক। আপনি সিরাজগঞ্জের গ্রীন বাংলা পার্কের ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার ভিডিও ক্লিপ এর মাধ্যমে আমরা গ্রীন বাংলা পার্কের সৌন্দর্য উপভোগ করতে পারলাম।

 2 months ago 

আপনার পার্কের ভিডিওগ্রাফি টা দেখে খুবই ভালো লাগলো। বাচ্চাদের জন্য পারফেক্ট জায়গা। পার্কের সৌন্দর্য আসলেই মনমুগ্ধকর। ফুলের সৌন্দর্য আমার কাছেও খুবই ভালো লেগেছে। পুরো পরিবেশটাই বেশ শান্ত এবং নিরিবিলি একটা পরিবেশ। রাস্তার দুই পাশে বিভিন্ন ধরনের গাছ দিয়ে সাজানো। ভালো লাগলো পার্কের দৃশ্য গুলো দেখে।

 2 months ago 

গ্রীন বাংলা পার্কে ভ্রমণির মুহূর্ত গুলো খুবই সুন্দর ভাবে ভিডিওগ্রাফি করেছেন। ভিডিও দেখতে পেয়ে অনেক ভালো লাগলো। ভিডিওর সাথে আপনি খুবই সুন্দর বর্ণনা করেছেন অসাধারণ হয়েছে আপনার এই ভিডিওটি। দেখে আমি মুগ্ধ হলাম।

 2 months ago 

পার্কের এই ব্যাপারটা আমার কাছে বেশ ভালো লাগলো, যে দেড়শ টাকার ভিতর ঘোরাঘুরি এবং খাওয়া-দাওয়া সবই হয়ে যাচ্ছে। তাছাড়া শিশুদের মেধা বিকাশের জন্য শিশু পার্ক কিন্তু অত্যন্ত জরুরী, একথা আপনি ঠিকই বলেছেন ভাই। এই পার্কটা কিন্তু আসলেই বেশ সুন্দর, যেটা আপনার ভিডিওগ্রাফির মাধ্যমে বুঝতে পারলাম আর কি। যাইহোক, সুন্দর একটি ভিডিওগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ ভাই আপনাকে।

 2 months ago 

নামের সঙ্গে সঙ্গে জায়গাটিও অনেক সুন্দর।একদম সবুজে সবুজময়, তাছাড়া শহুরে বাচ্চাদের জন্য পার্ক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।আর প্রকৃতির বুকে পার্কে খেলা করতেও বাচ্চারা স্বাচ্ছন্দ্য বোধ করে।আপনার করা ভিডিওগ্রাফিটিও দারুন হয়েছে, ধন্যবাদ ভাইয়া।

 2 months ago 

সিরাজগঞ্জে দারুন একটি পার্ক রয়েছে দেখে অনেক ভালো লাগলো। এই ধরনের পার্কগুলোতে ঘুরাঘুরি করতে সবাই অনেক পছন্দ করে। বিশেষ করে বাচ্চারা আরো বেশি পছন্দ করে। আপনার শেয়ার করা ভিডিওগ্রাফি দেখে খুবই ভালো লেগেছে ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74