📸আমার বাংলা ব্লগ 🌹/সিরাজগঞ্জ শহরের কিছু রেনডম ফটোগ্রাফি🏙️ ||[10% @shy-fox]💝

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বসবাস করি।

ভ্রমণ এবং ফটোগ্রাফি করতে আমার খুবই ভালো লাগে। তাই আজকে আমি সিরাজগঞ্জ শহরের সুন্দর সুন্দর জায়গায় ভ্রমণ করে, কিছু ফটোগ্রাফি করেছি। আশা করছি আমার এই ফটোগ্রাফি গুলো আপনাদের ভালো লাগবে।আমার এই ফটোগ্রাফির মাধ্যমে আমি সিরাজগঞ্জ শহর এর কিছু গুরুত্বপূর্ণ জায়গা সম্পর্কে আপনাদের সাথে শেয়ার করব। আসলেই সিরাজগঞ্জ শহর ছোট হলেও এই শহরটি খুবই সুন্দর শহর। সিরাজগঞ্জ শহর পরিষ্কার-পরিচ্ছন্ন এবং এই শহরের পরিবেশ আমার খুবই ভালো লাগে।
ফটোগ্রাফি-১👇

IMG_20220127_122003.jpg

প্রথমে আমি সিরাজগঞ্জের রেলস্টেশনের কিছু ফটোগ্রাফি নিয়ে আসলাম। সিরাজগঞ্জে রেলস্টেশনটি খুবই সুন্দর। এই রেল স্টেশনটি সিরাজগঞ্জের প্রধান শহরের মধ্যে অবস্থিত। রেলস্টেশনের সুন্দর এই প্রকৃতির পরিবেশের মধ্যে ফটোগ্রাফী করতে পেরে আমার খুবই ভালো লাগছে।

  • স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
    ক্যামেরা.মডেল | Note 6 Pro
    অবস্থান
ফটোগ্রাফি-২👇

IMG_20220127_121931.jpg

রেলস্টেশনের এই সুন্দর প্রকৃতি ও পরিবেশের মধ্যে বসে থাকতে আমার ভালই লাগলো। স্টেশনে এখন মানুষজন বেশি নেই। তারপরেও স্টেশনটা যেন সুন্দরময় লাগলো আমার কাছে। তাই আমি কিছু ফটোগ্রাফি করলাম।

  • স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
    ক্যামেরা.মডেল | Note 6 Pro
    অবস্থান
ফটোগ্রাফি-৩👇

IMG_20220127_121656.jpg

স্টেশনের এই সুন্দরময় ফটোগ্রাফি গুলো করতে পেরে আমার ভালো লাগলো, কারণ স্টেশনটি আগের তুলনায় অনেক উন্নত করেছে।

  • স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
    ক্যামেরা.মডেল | Note 6 Pro
    অবস্থান
ফটোগ্রাফি-৪👇

IMG_20220127_122057.jpg

তারপরে আমি সিরাজগঞ্জের প্রধান শহরের বাজারে স্টেশনে আসলাম। বাজার ইস্টিশনে দুইটি বড় বড় কড়ি গাছ রয়েছে। এই গাছদুটি শত বছর পুরনো গাছ। আর এই গাছের নাম অনুসারে এই জায়গাটির নাম হয়েছে কড়িতলা।

  • স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
    ক্যামেরা.মডেল | Note 6 Pro
    অবস্থান
ফটোগ্রাফি-৫👇

IMG_20220127_122038.jpg

কড়িতলা পাশেই সিরাজগঞ্জ শহরের সুন্দর একটি পানির ঝরনা রয়েছে। এই পানির ঝর্ণাটি খুবই সুন্দর। বিশেষ করে এই ঝরনাটি রাতের বেলা খুবই ভালো লাগে। চারোদিক দিয়ে পানি পড়ে এবং নানা রঙের লাইটিং এর ব্যবস্থা করা হয়েছে। দেখে খুবই ভালো লাগে।

  • স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
    ক্যামেরা.মডেল | Note 6 Pro
    অবস্থান
ফটোগ্রাফি-৬👇

IMG_20220127_122443.jpg

বিকেল হয়ে আসলো বিকেলবেলা শীতের পরিমাণ বেশি লক্ষ্য করা যায়। শীতের কারণে বেশিক্ষণ বাইরে থাকা যায় না। তারপরে কর্মস্থলে মানুষ যেন তাদের জীবিকার তাগিদে শীতকে উপেক্ষা করে,কাজ করে যাচ্ছে।

  • স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
    ক্যামেরা.মডেল | Note 6 Pro
    অবস্থান
ফটোগ্রাফি-৭👇

IMG_20220127_122313.jpg

গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে, তার মধ্যে দিয়ে শহরের বৈদ্যুতিক কর্মকর্তারা সেবা দেওয়ার জন্য কর্মস্থলে চলে আসলো। এটা দেখে আমার খুবই ভালো লাগলো।

  • স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
    ক্যামেরা.মডেল | Note 6 Pro
    অবস্থান
ফটোগ্রাফি-৮👇

IMG_20220127_122251.jpg

তারপর আমি পৌরসভার পাশ দিয়ে যাচ্ছিলাম। পৌরসভার রাস্তার এই সৌন্দর্য দেখে আমার খুবই ভাল লাগল। রাস্তার পাশ দিয়ে সুন্দর সুন্দর মহান ব্যক্তিদের চিত্র অংকন করেছে। দেখে আমার খুবই ভালো লাগলো।

  • স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
    ক্যামেরা.মডেল | Note 6 Pro
    অবস্থান
ফটোগ্রাফি-৯👇

IMG_20220127_122213.jpg

পৌরসভার এই সৌন্দর্যময় রাস্তা দিয়ে আমি হেঁটে যাচ্ছিলাম। চারদিকে যেন কুয়াশায় ঢেকে যাচ্ছে, অপরূপ প্রকৃতির সৌন্দর্য দেখে আমার মন ভাল হয়ে গেল।

  • স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
    ক্যামেরা.মডেল | Note 6 Pro
    অবস্থান
ফটোগ্রাফি-১০👇

IMG_20220127_122144.jpg

সন্ধ্যাবেলা যেন শীতের পরিমাণ বৃদ্ধি পেতে লাগল। তাই আমি বাসার দিকে রওনা দিলাম। বেশিক্ষণ বাইরে থাকা যাচ্ছে না, কারণ শীত খুবই বেশি লক্ষ্য করা যাচ্ছে। আর এই সুন্দর প্রকৃতির মধ্যে ভ্রমণ করতে পেরে আজকে আমার খুবই ভালো লাগলো।

  • স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
    ক্যামেরা.মডেল | Note 6 Pro
    অবস্থান

শহরের মধ্য দিয়ে ভ্রমণ করতে পেরে আজকে আমার খুবই ভালো লাগছে। এই সুন্দর শহরের কিছু ফটোগ্রাফি করতে পেরেও অনেক ভাল লাগলো। তাই এই ফটোগ্রাফি গুলো আপনাদের মাঝে শেয়ার করলাম। আশা করছি আমার ফটোগ্রাফি গুলো আপনাদের অনেক ভালো লেগেছে পরবর্তীতে আমি আরো সুন্দর সুন্দর ফটোগ্রাফি নিয়ে আপনাদের মাঝে হাজির হবো। সবাই ভাল থাকবেন,সুস্থ থাকবেন।

new.gif

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণসিরাজগঞ্জ শহরের কিছু রেনডম ফটোগ্রাফি🏙️
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। আসলে ছবি ধারণ করার দক্ষতা না থাকলে এত সুন্দর ছবি ধারণ করা অসম্ভব।

 2 years ago 

বাহ,ফটোগ্রাফিগুলি খুবই সুন্দর।আপনি যাকে কড়ি গাছ বলছেন তাকে আমরা শিরীষ গাছ বলি।স্টেশনটি খুবই নিরিবিলি।বর্ণনাটি সুন্দর ছিল।ধন্যবাদ আপনাকে ভাইয়া।

ফটোগ্রাফি গুলো সঠিক বর্ণনায়,প্রাণবন্ত হিসেবে ফুটে উঠেছে। যাহা সঠিক উপায়ে উপস্থাপন করা হয়েছে। ভাল ছিল।

 2 years ago 

ভাই আপনাদের সিরাজগঞ্জ শহরটি সত্যিই অনেক সুন্দর।শহরের সৌন্দর্যের ছবিগুলো দেখে যেতে ইচ্ছা করছে।এত সুন্দর ছবিগুলো আমাদের সঙ্গে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

বাংলাদেশের বেশিরভাগ জেলাগুলোতে আমার যাওয়া হলেও সিরাজগঞ্জে এখনো সেই অর্থে যাওয়া হয়নি। আপনার পোষ্টের কল্যাণে সিরাজগঞ্জের অনেক কিছু দেখে ফেললাম। আশা করি কোন এক সময় চলে যাব। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার পোষ্টের মাধ্যমে সিরাজগঞ্জে দেখার সুযোগ হল। সিরাজগঞ্জ শহর দেখতে তো ভালোই লাগলো। রেলস্টেশনের ফটোগ্রাফি টা অসাধারন ছিল। আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি খুবই ভালো লেগেছে। আর বিশেষ করে ফটোগ্রাফি গুলো সম্পর্কে খুব সুন্দরভাবে বর্ণনা করেছেন এজন্য বুঝতে সুবিধা হয়েছে। আমাদের মাঝেই সিরাজগঞ্জ শহরের এই ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

অসাধারণ কিছু রেনডম ফটোগ্রাফি আপনি আমাদের মধ্যে তুলে ধরেছেন সিরাজগঞ্জ শহরের আপনার ফটোগ্রাফির মাধ্যমে বুঝতে পারছি সিরাজগঞ্জ শহর টা খুবই সুন্দর এবং গোছানো ফটোগ্রাফির সাথে সুন্দরভাবে উপস্থাপন করেছেন শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো খুবই চমৎকার হয়েছে। আপনি সময় নিয়ে খুব সুন্দর করে ছবিগুলো তুলেছেন। আপনার পোষ্টের মাধ্যমে সিরাজগঞ্জ শহরের বিভিন্ন স্থান সম্পর্কে জানতে পারলাম। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল । ভালো থাকবেন।

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। আপনি বিভিন্ন অ্যাঙ্গেল থেকে ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফির মাধ্যমে জায়গাটি সম্পর্কে অজানা কিছু তথ্য মিলে যায়। ধন্যবাদ ভাই নিজের মনোবল নিয়ে সামনের দিকে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা এবং দোয়া রইলো।

 2 years ago 

আপনার প্রশংসা শুনে আমার খুবই ভালো লেগেছে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59367.33
ETH 3172.01
USDT 1.00
SBD 2.43