💗"আমার বাংলা ব্লগ"🖋️ কবিতা 📙 তুমি আমার 📝 || 🖋️[10% Beneficiary @shy-fox]💗

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


couple-g7556babde_1920.jpg

source

ভালোবাসার শক্তি অসীম। এই শক্তি সকল বাঁধা দূর করে মানুষকে কাছে টেনে নেয়। ভালোবাসার শক্তির সাথে অন্য কোন শক্তি কখনোই তুলনা করা যায় না। ভালোবাসার শক্তির বন্ধনে সারা জীবন মানুষ বেঁচে থাকতে অনুপ্রেরণা জোগায়। আসলে ভালোবাসা পবিত্র আর এই ভালোবাসা কখনো প্রিয় মানুষটিকে কষ্ট দেয় না। যত কষ্ট হোক না কেন প্রিয় মানুষটিকে সারা জীবন বুকের মধ্যে আগলে রাখতে চাই। কখন, কখন এই ভালোবাসা মানুষ আমাদের কাছ থেকে হারিয়ে যায়। কিন্তু ভালোবাসা মানুষ হারিয়ে গেলেও ভালোবাসা আমাদের হৃদয় থেকে যায় সারাজীবন। ভালোবাসার মানুষকে সারা জীবনের জন্য নিজের করে নেওয়া হল ভালবাসার সার্থকতা। তাই আজকে আমি ভালোবাসা নিয়ে একটি কবিতা আপনাদের মাঝে উপস্থাপন করলাম।আশা করছি আমার কবিতাটি আপনাদের ভালো লাগবে।


তুমি আমার
মোঃরায়হান রেজা

তুমি আমার স্বপ্ন,
তুমি আমার আশা।
তোমাকে নিয়েই আমার,
জীবনের সকল চাওয়া,পাওয়া।


তোমাকে ছাড়া আমি,
থাকতে পারিনা ভালো।
তোমার মধ্যেই আছে,
আমার ভালো থাকার !
সকল আলো।

তুমি আমার আধার রাতের,
জোছনা ভরা আলো।
তুমি ছাড়া,
আমার এই জীবনে
নেই কোন আলো।

আলোকিত করে দাও,
আমার বুকে এসে।
আমার বুকের জায়গা তো,
শুধু তোমারি জন্য রেখেছি
যুগ যুগ ধরে।

যুগে যুগে রবে শুধু,
তুমি আমার।
হতে দেব না কখনো,
অন্য কারো আর।

fox-ga73d03b37_1920.png

source

আসলে ভালোবাসার মানুষকে সারা জীবনের জন্য নিজের করে পাওয়াটাই ভালবাসার সার্থকতা। ভালোবাসার মানুষকে কখনোই অন্য কারো হতে দেওয়া যায় না,এটা কখনোই একজন সত্যিকারের প্রেমিক মেনে নিতে পারে না। আসলে ভালবেসে সেই প্রিয় মানুষটিকে নিজের করে পাওয়ার মধ্যে রয়েছে অনেক সুখ এবং শান্তি।

new.gif

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-2.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

এই তুমি টা কে ভাই? এত সুন্দর করে সেই তুমি কে প্রাণঢালা ভালোবাসা দিয়ে অতি আবেগ দিয়ে খুব সুন্দর ভাবে কবিতা লিখে আমাদের মাঝে শেয়ার করেছেন।সেই তুমিটা কখন দেখতে পাব ভাই? খুব সুন্দর ছিল কবিতাটি ভালো থাকুন সব সময়।

 2 years ago 

ইনশাআল্লাহ দেখাবো ভাই,খুবি ভালো লাগছে আপনার মন্তব্য পেয়ে।আপনাকে অনেক ধন্যবাদ ভাই।

 2 years ago 

তুমি আমার আধার রাতের,
জোছনা ভরা আলো।
তুমি ছাড়া,
আমার এই জীবনে
নেই কোন আলো।

বাহ বেশ ভালোই লিখেছেন ভাই। সত্যি দারুণ লাগল আপনার এই কবিতা পড়ে। চমৎকার ভাবে উপস্থাপন করেছেন। তবে আপনার কবিতা পড়ে আমার সত্যি অনেক ভাল লেগেছে। আপনার জন্য শুভকামনা রইল ভাই। 💞💞

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 2 years ago 

বাহ্ অনেক সুন্দর একটি কবিতা লিখেছেন তো আপনি। কবিতাটি পড়ে আমার খুবই ভালো লাগলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে এত সুন্দর একটি কবিতা উপস্থাপন করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

 2 years ago 

ভাইয়া আপনি আজকে চমৎকার ভাবে তুমি আমার কবিতা লিখেছেন। পড়ে ভিশন ভালো লাগলো। প্রতিটি লাইন মন ছুঁয়ে যায়। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্য পেয়ে আমার খুবই ভালো লাগছে, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আলোকিত করে দাও,
আমার বুকে এসে।
আমার বুকের জায়গা তো,
শুধু তোমারি জন্য রেখেছি
যুগ যুগ ধরে।

ভাইয়া আপনার লেখা কবিতা পড়ে খুবই ভালো লাগলো। আপনি অনেক সুন্দর ভাবে এই কবিতা লিখে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনি আপনার মনের কথাগুলো কবিতার ভাষায় অনেক সুন্দর করে উপস্থাপন করেছেন। দারুন একটি কবিতা লিখে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে, আমার কবিতার পোস্টয়ে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

কবিতার লাইনগুলো বেশ চমৎকার ছন্দ মিলিয়ে লিখেছেন। ভাষা খুব সাবলীল আর সুন্দর ছিল।
শুভ কামনা রইল ভাই।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ,💗

 2 years ago 

ভাইয়া আপনি খুবই সুন্দর একটি রোমান্টিক কবিতা লিখেছেন। কবিতার প্রতিটি চরণ খুবই সুন্দর ভাবে ছন্দ মিলিয়ে লিখেছেন। কবিতাটি আমার কাছে খুবই ভালো লেগেছে।

তুমি আমার আধার রাতের,
জোছনা ভরা আলো।
তুমি ছাড়া,
আমার এই জীবনে
নেই কোন আলো।

 2 years ago 

এত সুন্দর ভাবে প্রশংসা করার জন্য ধন্যবাদ।

সুন্দর করে রোমান্টিক প্রেম কবিতা, সাজিয়ে গুছিয়ে লেখার চেষ্টা অনেক ভাল ছিল।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্য পেয়ে আমার খুবই ভালো লাগছে, ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57574.67
ETH 2368.94
USDT 1.00
SBD 2.42