"আমার বাংলা ব্লগ" ||🌺 সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি🌹[10% shy-fox]🌹

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।

আজকে আমি ভ্রমণ করতে গিয়েছিলাম সিরাজগঞ্জের ঐতিহ্যবাহী যমুনা নদীর পারে।নদীর পারে সুন্দর একটি ফুলের বাগান রয়েছে। এই ফুলের বাগানে নানা রকমের ফুল দেখতে পেয়ে খুবি ভালো লাগছে।তাই এই সুন্দর ফুলের ফটোগ্রাফি করে আপনাদের মাঝে শেয়ার করতে আসলাম। আশা করছি আমার ফুলের ফটোগ্রাফি গুলো আপনাদের অনেক ভালো লাগবে।ফুল আমার খুবি ভালো লাগছে। আমি ফুল গাছের যত্ন করতে ভালোবাসি।যমুনা নদীর পাড়ে এই সুন্দরময় ফুলের বাগানের ফটোগ্রাফি গুলো করতে পেরে আমার খুবই ভালো লেগেছে। সুন্দর সুন্দর ফুল ফুটে রয়েছে, বাগানের মধ্যে এতো সুন্দর ফুল দেখে খুবই ভালো লাগলো।

সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি

GridArt_20220215_215732265.jpg

অপরূপ সৌন্দর্যময় এই ফুলের বাগানের প্রকৃতি দেখে আমার খুবই ভালো লাগলো। ফুলের সৌন্দর্য যেন চারদিকে ছড়িয়ে পড়েছে এবং প্রকৃতির এক অপরূপ সৌন্দর্যময় পরিবেশ সৃষ্টি করেছে। যা আমার খুবই ভালো লেগেছে।

ফটোগ্রাফি-১👇

IMG_20220215_211134.jpg

ফটোগ্রাফি-২👇

IMG_20220215_211115.jpg

ফুলের বাগানে আমি বড় বড় গোলাপ ফুল দেখতে পেলাম। এই গোলাপ ফুলের ফটোগ্রাফি করতে পেরে আমার খুবই ভালো লাগছে। গোলাপ ফুল গুলো খুবই সুন্দর দেখতে। এই গোলাপ ফুলের সুবাস আমার খুবই ভালো লাগে। বিশেষ করে লাল গোলাপ ফুল আমার খুবই পছন্দ। তাই এই লাল গোলাপ ফুলের ফটোগ্রাফি করতে পেরে আমার ভালো লেগেছে।

ফটোগ্রাফি-৩👇

IMG_20220215_211058.jpg

হলুদ গাঁদা ফুলের একটি সুন্দর গুলি দেখতে আমার খুবই ভাল লাগল। এই কুলি ফুলটি যেন মন কেরে নিয়েছে দেখে আমার খুবই ভালো লাগলো। অপরূপ সৌন্দর্যময় পরিবেশের মধ্যে ফুলটি আমার ভালো লেগেছে।

ফটোগ্রাফি-৪👇

IMG_20220215_211008.jpg

লাল রঙের অপরূপ সৌন্দর্যময় ফুলটি আমার খুবই ভালো লেগেছে। দেখতে যেমন সুন্দর, তেমনি এই ফুলটি মনমুগ্ধকর। মানুষের মনকে যেন আকৃষ্ট করে। অপরূপ সৌন্দর্যময় দেখেই ভালো লাগলো।

ফটোগ্রাফি-৫👇

IMG_20220215_211031.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।

ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৬👇

IMG_20220215_211353.jpg

হলুদ গাঁদা ফুল গুলো খুবই সুন্দর লাগছে, বাগানের মধ্যে এই ফুলগুলো যেন আরো সুন্দর পরিবেশ সৃষ্টি করেছে। দেখে ভালো লাগলো।

ফটোগ্রাফি-৭👇

IMG_20220215_211341.jpg

হলুদ গাঁদা ফুলের সাথে দেখতে পেলাম লাল গাঁদা ফুলের সারিসারি এই সৌন্দর্যময় পরিবেশ। আসলেই গাঁদা ফুলের সুবাস আমার খুবই ভালো লাগে। এই ফুলগুলো বাগানে দেখতে পেয়ে অনেক ভালো লাগলো।

ফটোগ্রাফি-৮👇

IMG_20220215_211419.jpg

বাগানের মধ্যে অপরূপ সৌন্দর্যময় যে ফুলগুলো যেন বাগানের সৌন্দর্য ফুটিয়ে তুলেছে। তেমনি এই ফুলগুলোর কারণে পরিবেশটা আরো সুন্দরময় হয়েছে। দেখে ভালো লাগলো। রক্ত জবার মতো এই সুন্দর ফুলগুলো আমার খুবই ভালো লেগেছে। অপরূপ সৌন্দর্যময় পরিবেশ সৃষ্টি করেছে।

ফটোগ্রাফি-৯👇

IMG_20220215_211406.jpg

ফটোগ্রাফি-১০👇

IMG_20220215_211222.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।

ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

গাঁদা ফুল গুলো আমার খুবই ভালো লেগেছে। তাই আমি একটি গোলাপ ফুল তুলতে চেষ্টা করলাম, কিন্তু গাঁদা ফুল তুললাম না। কারণ ফুলগুলো গাছেই সৌন্দর্য বাড়ায়। তুলে ফুলটি নষ্ট হবে। তাই আমি ফুলটি তুললাম না। ফুল গাছেই সুন্দর লাগছে।

new.gif

যমুনা নদীর পাড়ে অপরূপ সৌন্দর্যময় এই ফুলের বাগানের সৌন্দর্যময় পরিবেশ উপভোগ করতে পেরে আমার খুবই ভালো লাগছে। বিশেষ করে সুন্দর ফুলগুলো দেখে এবং ফুলগুলোর ফটোগ্রাফি করতে পেরে খুবই ভালো লাগছে। তাই আপনাদের মাঝে সুন্দর ফটোগ্রাফি গুলো শেয়ার করলাম। আশা করছি আমার ফটোগ্রাফিগুলো আপনাদের ভাল লেগেছে।

ফোন বরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণসুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি।
মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

ব্যক্তিগতভাবে ফুল আমার কাছে অনেক ভালো লাগে। আর আপনি আমাদের মাঝে সেই ফুলের কিছু সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করেছেন তা দেখে সত্যিই আমি মুগ্ধ হয়েছি। আপনার শেয়ারকৃত ফুলের ফটোগ্রাফি গুলো এতটাই সুন্দর ছিল যে আমি বুঝতে পারছিলাম না কোনটা সব থেকে বেশি সুন্দর বলে আমি দাবি করব। আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 
ওয়াও কি চমৎকার করে ফুলের ফটোগ্রাফি করেছেন প্রতিটা ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে তবে 5 নম্বর ফটোগ্রাফি টা আমার কাছে খুব বেশি ভাল লেগেছে আপনার জন্য অনেক অনেক শুভকামনা ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি ভালো থাকবেন সব সময় ♥♥
 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

ছোটবেলা থেকেই ফুল আমি খুব পছন্দ করি । সেটা যে ফুলি হয়ে থাকুক না কেন। আপনি অসাধারণ কিছু ফুলের ফটোগ্রাফি করেছেন। এবং অনেক সুন্দর বর্ণনা করেছেন আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো সত্যিই অনেক চমৎকার প্রত্যেকটা ফটোগ্রাফি একদম স্পষ্ট বোঝা যাচ্ছে এবং আমার সবচেয়ে পছন্দের ফুল হচ্ছে গাঁদা ফুল যেটি আপনার ফটো গুলোর মধ্য দেখে সত্যিই অনেক ভালো লাগলো। ফটোগ্রাফি গুলো দেখে প্রাণটা জুড়িয়ে গেল আপনি অনেক সুন্দর ভাবে ফটোগ্রাফি গুলো সম্পন্ন করেছেন । আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। 🥰🥰❤️

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

ভাইয়া আজকে আপনি চমৎকার ভাবে সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি করেছেন দেখে মুগ্ধ হয়ে গেলাম নিখুঁত ভাবে সব গুলো ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফির হাত অনেক ভালো এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

ফুলের ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে প্রতিটি ফুল আমার খুব পছন্দের কোন ফুলটি রেখে কোনটির প্রশংসা করবো বুঝতেই পারছি না তবে আমার কাছে তিন নম্বর ফটোগ্রাফি অনেক ভালো লেগেছে হলুদ গাদা দেখতে অনেক সুন্দর লাগছে। প্রতিটি ফটোগ্রাফি নিচে খুব সুন্দর করে ধাপে ধাপে উপস্থাপন করেছেন শুভকামনা আপনার জন্য

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

ফুল পবিত্র একটি জিনিস। ফুল পছন্দ করে না এমন লোক পাওয়া কঠিন । ফুলের ফটোগ্রাফি গুলো দারুণ করেছেন। বেশ সুন্দর ছিল। ধন্যবাদ আমাদের সাথে এতো সুন্দর ফুলের ফটোগ্রাফি শেয়ার করে নেওয়ার জন্য। আমার কাছে ১,৩,৫,৭ নং টা সবচেয়ে বেশি ভালো লেগেছে।

 2 years ago 

আপনার প্রশংসা শুনে আমার খুবই ভালো লেগেছে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা

 2 years ago 

ফুল আমার অনেক পছন্দ। মন খারাপ থাকলেও ফুলের দিকে তাকিয়ে থাকলেও মন ভালো হয়ে যায় আমার। আপনি ফুলের ফটোগ্রাফি গুলো অসাধারণ করেছেন। প্রতিটা ছবি আমার কাছে অনেক ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার প্রশংসা শুনে আমার খুবই ভালো লেগেছে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা

পৃথিবীতে এমন কোনে মানুষ নাই যে ফুলকে ভালোবাসে ।আপনার ফুলের ফটোগ্রাফি গুলো দারুণ লাগছে।ফটোগ্রাফি সাথে সাথে উপস্থাপনা অনেক সুন্দর ।আমার কাছে আপনার ফটোগ্রাফি গুলোর মধ্যে 3 নম্বর ছবিটি আমার ভালো লাগছে।অনেক শুভ কামনা রইল ,এতো সুন্দর পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 65771.81
ETH 3174.77
USDT 1.00
SBD 2.61